27 Jun 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 7 January 2015 হরতাল-অবরোধ  (পঠিত : 2129) 

সিলেটে বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা হরতাল

সিলেটে বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা হরতাল
     

সিলেট মহানগরীতে বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা হরতাল আহ্বান করেছে মহানগর বিএনপি। দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে গুলশানের কার্যালয়ে অবরুদ্ধ করে রাখা ও ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে গ্রেফতারের প্রতিবাদে এই হরতাল ঘোষণা করা হয়েছে। বুধবার সকাল সোয়া ১০টায় সিলেট নগরীর দরগাগেইটে মিছিলপূর্ব সমাবেশ থেকে হরতালের ঘোষণা দেন মহানগর বিএনপির সদস্য সচিব বদরুজ্জামান সেলিম।
বদরুজ্জামান সেলিমের নেতৃত্বে বের হওয়া মিছিলটি দরগা গেইট থেকে চৌহাট্টা পয়েন্টে গিয়ে শেষ হয়। মিছিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আহ্বায়ক কমিটির সদস্য নাসিম হোসাইন, এডভোকেট হাবিবুর রহমান হাবিব, আজমল বখত সাদেক, মিফতাহ সিদ্দিকী, মাহবুব চৌধুরী, মুকুল মুর্শেদ প্রমুখ।

|

   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ