29 Jun 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 7 January 2015 রাজনীতি  (পঠিত : 1213) 

ছাত্রদলের মিছিলে ককটেলের বিস্ফোরণ

ছাত্রদলের মিছিলে ককটেলের বিস্ফোরণ
     

সিলেট নগরীর আম্বরখানায় ছাত্রদলের এক ঝটিকা মিছিল। আজ বুধবার সকালের দিকে আম্বরখানা কলোনি স্কুলের সামনে এ ঘটনা ঘটে। ছাত্রদলের মিছিল করে ককটেলের বিস্ফোরণ ঘটনা ঘটে। এসময় ছাত্রদল নেতাকর্মীরা একটি সিএনজি অটোরিকশায় আগুন ও তিনটি অটোরিকশা ভাঙচুর করে। পুলিশ পরিত্যক্ত অবস্থায় দুইটি ককটেল উদ্ধার করেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়- সকাল ৮টার দিকে আম্বরখানা কলোনি স্কুলের সামনের গলি থেকে মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লোকমানের নেতৃত্বে ছাত্রদল ২০-২৫ জন নেতাকর্মী একটি মিছিল বের করেন। মিছিলটি আম্বরখানা ইস্টার্ন প্লাজার সামনে এসে পুণরায় কলোনি স্কুলের সামনে ফিরে যায়।

এসময় মিছিল থেকে ৬টি ককটেল ছোঁড়া হয়। এর মধ্যে ৪টি বিস্ফোরিত হয় ও ২টি অবিস্ফোরিত থেকে যায়। ছাত্রদল নেতাকর্মীরা সিএনজি চালিত ৩টি অটোরিকশা ভাঙচুর ও একটিতে আগুন দিয়ে পালিয়ে যায়।

মিছিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ছাত্রদল নেতা সৈয়দ সারওয়ার রেজা, আফছর খান, জাবেদ আলম কোরেশী, জামিল আহমদ তালুকদার, সজিবুর রহমান রুবেল প্রমুখ।

সহিংসতার খবর পেয়ে বিমানবন্দর থানার ওসি গৌসুল আলম একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে এসে অবিস্ফোরিত ককটেলগুলো উদ্ধার করেন।

আরোও ছবি

ছাত্রদলের মিছিলে ককটেলের বিস্ফোরণ ছাত্রদলের মিছিলে ককটেলের বিস্ফোরণ ছাত্রদলের মিছিলে ককটেলের বিস্ফোরণ

|

   অন্য পত্রিকার সংবাদ  অভিজ্ঞতা  আইন-অপরাধ  আত্মজীবনি  আলোকিত মুখ  ইসলাম ও জীবন  ঈদ কেনাকাটা  উপন্যাস  এক্সপ্রেস লাইফ স্টাইল  কবিতা  খেলাধুলা  গল্প  ছড়া  দিবস  দূর্ঘটনা  নির্বাচন  প্রকৃতি পরিবেশ  প্রবাস  প্রশাসন  বিবিধ  বিশ্ববিদ্যালয়  ব্যক্তিত্ব  ব্যবসা-বাণিজ্য  মনের জানালা  মিডিয়া ওয়াচ  মুক্তিযুদ্ধ  যে কথা হয়নি বলা  রাজনীতি  শিক্ষা  সমসাময়ীক বিষয়  সমসাময়ীক লেখা  সমৃদ্ধ বাংলাদেশ  সাইক্লিং  সাক্ষাৎকার  সাফল্য  সার্ভিস ক্লাব  সাহিত্য-সংস্কৃতি  সিটি কর্পোরেশন  স্বাস্থ্য  স্মৃতি  হ য ব র ল  হরতাল-অবরোধ