মেয়র আরিফের ছবি একলাখ ছাড়িয়েছে
   24 Oct 2017 : Sylhet, Bangladesh :

সিলেট 20 October 2014 সিটি কর্পোরেশন  (পঠিত : 3153) 

মেয়র আরিফের ছবি একলাখ ছাড়িয়েছে

মেয়র আরিফের ছবি একলাখ ছাড়িয়েছে
     

আব্দুল মোমিন ইমরান: মাত্র ৩০ঘন্টার ব্যবধানে একলাখ ছাড়িয়েছে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর ছবি। রাস্তা পরিচ্ছন্নতায় ঝাড়– হাতে সম্প্রতি মেয়রের তোলা একটি ছবি রোববার সকাল ৮টা ৫৩ মিনিটে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে রেডিওমুন্না.কম নামে একটি পেইজে আপলোড করা হয়। সোমবার বিকেল ৩টার দিকে ছবিটি এক লাখ লাইক ছাড়িয়ে যায়।

সোমবার সন্ধ্যা সাড়ে ৫টায় পেইজটিতে দেখা যায়- ছবিতে ৩হাজার ২শ’ ১২জন ফেইসবুক ব্যবহারকারি তাদের ব্যক্তিগত মতামত দেন। শেয়ার করেছেন ২ হাজার ৩শ’ ৮৫জন।

ছবিটিতে মেয়রের কাজের প্রশংসা করে অনেকে মন্তব্য করেছেন। কেউ কেউ সমালোচনাও করেছেন। আবার তাদের মন্তব্যের জবাবও দিয়েছেন কেউ কেউ।

কাকলি আক্তার নামে এক ফেইসবুক ব্যবহারকারি লিখেছেন- এই রকম যদি প্রতিটি জেলার মেয়র হতো তাহলে দেশটা ঝকঝকে পরিষ্কার থাকত।

শাকিল আহমেদ আরিয়ান নামে একজন লিখেছেন- যদি উদ্দেশ্য হয় মানবসেবা তাইলে স্যালুট।

মোস্তফা কামাল নামের একজন লিখেছেন- এইগুলি লোক.দেখানো ছাড়া আর কিছুই না। তার জবাবে নাইম হাসান নামে এক ফেইসবুক ব্যবহারকারি লিখেন- হ্যা, আসিয়া দেখ, সিলেটকে কী বানাইতেছে। Sylhet will be da first wi-fi district in Bangladesh only 4 him.

গোলাম ওসমান নামে একজন লিখেছেন- আসুন আমরা সকলে নিজেদের শহরকে পরিস্কার করি।
কাজটা শুরু করার জন্য মেয়র সাহেবকে আন্তরিক ধন্যবাদ।

তবে কেউ কেউ এই কাজটিকে ফটোসেশন উল্লেখ করে এই কার্যক্রম নিয়মিত করার আহ্বান জানান। আবার অনেকে নির্বাচনকে সামনে রেখে এই ফটোসেশনের কথা বলেছেন। তবে সদ্য নির্বাচিত মেয়রের এসব চমক কেবল যে শুরু হয়েছে তাও মনে করিয়ে দেন পাল্টা জবাবে।

ফেইসবুক পেইজটি দেখা যায়- তাদের পেইজ লাইক সংখ্যা ১৫লাখ ১৩ হাজার ৭৪। গত দু’দিনের আপলোড হওয়া বিভিন্ন পোস্টে সর্বোচ্চ ৩৩ হাজার লাইক পড়েছে। সাধারণ ৬ থেকে ৭ হাজার লাইক রয়েছে বিভিন্ন পোস্টে। কেবল মেয়র আরিফুল হক চৌধুরীর ছবিতে সর্বোচ্চ ১লাখ লাইক ছাড়িয়েছে।

পেইজটির লিঙ্ক নিচে দেওয়া হলো- https://www.facebook.com/Rmbds?ref=br_tf


Free Online Accounts Software