| নীতিমালা | আজ 19 Oct 2017 : Sylhet, Bangladesh :
    উপজেলা চেয়ারম্যানকে বিএনপি থেকে বহিস্কার  দিনাজপুরে ছাত্র ফ্রন্ট এর ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন ও প্রতীকী গণভোটের ফলাফল প্রকাশ  সবমানুষই জানে, সবাই কি তা মানে?  “শ্রাবন দিনের কাব্য” এক দুঃখ-বেদনা বিরহের প্রতীক  দিনাজপুরে তেল-গ্যাস, খনিজ সম্পদ রক্ষা জাতীয় কমিটির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত  তেভাগা আন্দোলনের প্রথম শহীদ সমিরুদ্দিন ও শিবরাম মাঝির স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি   ভ্রমণপিপাসু হে সম্মানিত পর্যটক স্ববান্ধব সিলেটে আমন্ত্রণ  রংধনু উদয়ে নীলিমা রাঙিয়ে  গোল্ডেন ৫ পেয়েছেন ফিহা

| সিলেট এক্সপ্রেস ডট কম | লেখালেখি | নারী অঙ্গন | ছবি গ্যালারী |
এখানে আপনি লিখবেন। পড়বে সারা বিশ্ব। লিখা ও মন্তব্য করার জন্য Log In হোন। User ID না থাকলে Registration করুন। আপনার দৈনন্দিন হিসাব অনলাইনে রাখতে চান?
ইমেইলঃপাসওয়ার্ডঃ
যে কথা হয়নি বলা
লিখেছেনঃAlamgir kabir.Alamgir kabir., Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।

.: 31 July 2016 : যে কথা হয়নি বলা : (পঠিতঃ 3590 বার) :.
*** Life flows ***


*** Life flows ***

Life flows in a trend. Sometimes curly, sometimes maybe an uneventful passage. I wonder if there is anything to stay alive, but to enjoy life through good deeds should be the main goal of human life itself. Survival after death, so that when people talk about the work that is done. Life in human welfare, is dedicated to the welfare of the country. I am of the generation that I could do, some do not. I can only my life, life, period, and made my heart drop all bhalabasatuku raktakana. Life is very strange. Some happy, some sad, some in love with some people who are living tarapareo bhinna from everyone. They are very good in front of everyone, no one understands the pain does not clean up the side of the people are very happy, but he is the »বাকিটুকু

লিখেছেনঃAlamgir kabir.Alamgir kabir., Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।

.: 25 July 2016 : যে কথা হয়নি বলা : (পঠিতঃ 1136 বার) :.
*** Life flows in ***


*** Life flows in ***

Life flows in a trend. Sometimes curly, sometimes maybe an uneventful passage. I wonder if there is anything to stay alive, but to enjoy life through good deeds should be the main goal of human life itself. Survival after death, so that when people talk about the work that is done. Life in human welfare, is dedicated to the welfare of the country. I am of the generation that I could do, some do not. I can only my life, life, period, and made my heart drop all bhalabasatuku raktakana. »বাকিটুকু

লিখেছেনঃAlamgir kabir.Alamgir kabir., Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।

.: 19 July 2016 : যে কথা হয়নি বলা : (পঠিতঃ 1077 বার) :.
*** just waiting ***


*** just waiting ***

The end of the realities of my life. Today I have a long road traveler, I do not know when this journey will end.
Today I am tired, I can not go on this way forever. I just love this nightmare,
Maybe forever will remain just a dream. I am alone and lonely crowd of daylight ...
I do not know what you've been hoping to overcome this seclusion each kastamaya the moment ... I do not believe in a long time ...
Just today I saw a little heart just waiting to talk ...
»বাকিটুকু

লিখেছেনঃAlamgir kabir.Alamgir kabir., Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।

.: 19 July 2016 : যে কথা হয়নি বলা : (পঠিতঃ 1259 বার) :.
*** একাকীত্বকে যে একবার ভালবাসে ***


*** একাকীত্বকে যে একবার ভালবাসে ***

দিনের পর দিন আপনি একজন মানুষেকে অবহেলা করে যাবেন আর ভাববেন, সব ঠিক হয়ে যাবে! নাহ্, কিচ্ছু ঠিক হবে না। সে একদিন রাতে না ঘুমিয়ে চোখের জলে বালিশ ভেজাবে। কিন্তু তার এই কান্নায় আপনার কিছু যায় আসবে না। পরের দিনও আপনি তাই করবেন। আবার সেই অবহেলা। আবারও খোঁজ নিয়ে জানতে পারবেন সে চোখের পানি ঝ »বাকিটুকু

লিখেছেনঃAlamgir kabir.Alamgir kabir., Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।

.: 15 July 2016 : যে কথা হয়নি বলা : (পঠিতঃ 1190 বার) :.
*** তোমাকে বললাম যে কথা ***


*** তোমাকে বললাম যে কথা ***

আমি আজও ভালবাসার পরিপূর্ণ মানেটা বুঝতে পারিনি,,, বুঝবই বা কিভাবে?? আমি ভালবাসার মানে যেটা বুঝি বা ভাবি বাস্তব জীবনে দেখি এটা সম্পূর্ণ ওলটো,,, প্রেমেপরা সব মানুষগোলোই দেখি বলে,, ভালবাসা হল গোলাপ গাছের মতো যেটাতে ফুল ও আছে কাটা ও আছে,, এই ফুল ছুতে গেলেই নাকি কাটার আঘাত পেতেহয় ! যারা এটাবলে তাদ »বাকিটুকু

লিখেছেনঃAlamgir kabir.Alamgir kabir., Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।

.: 11 July 2016 : যে কথা হয়নি বলা : (পঠিতঃ 1883 বার) :.
*** সেই তুমি কেন এত অচেনা হলে ***


*** সেই তুমি কেন এত অচেনা হলে ***

সেই তুমি কেন এত অচেনা হলে,,,,,? সেই আমি কেন তুমাকে দুঃখ দিলেম....? কেমন করে এত অচেনা হলে তুমি,,,,?কি ভাবে এত বদলে গেছি এই আমি....? ওওও বুকেরি সব কষ্ট দুহাতে সরিয়ে চলো বদলে যাই.....
তুমি কেন বোঝনা তোমাকে ছারা আমি অসহায়। আমার সব টুকু ভালোবাসা তোমায় গিড়ে। আমার অপরাধ ছিলো যত টুকু তোমার কাছে।
তুমি ক্ষমা করে »বাকিটুকু

লিখেছেনঃAlamgir kabir.Alamgir kabir., Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।

.: 10 July 2016 : যে কথা হয়নি বলা : (পঠিতঃ 849 বার) :.
*** তোমার প্রতি এ কেমন আকর্ষণ ***


*** তোমার প্রতি এ কেমন আকর্ষণ ***

তোমার প্রতি আমার এ কেমন আকর্ষণ। তুমি ভালবাসতে চাইলে ভালবাসেনি আমার মন।অভিমানে,নিরবে নিঃসব্দে তুমি দূরে চলে গেলে, আমায় দূরে সরে দিলে ! বুক ভরা যাতনাকে সাথে করে সঙ্গপনে, কাজল কাল আঁখি হতে বেদনা ভরা দুই ফোটা অশ্রু বিঃস্বর্জনে। আজ তবে কেন হায়, খুঁজে ফিরে এশূন্য হৃদয় তোমার স্মৃতিগুলো কে। জ »বাকিটুকু

লিখেছেনঃAlamgir kabir.Alamgir kabir., Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।

.: 10 July 2016 : যে কথা হয়নি বলা : (পঠিতঃ 990 বার) :.
*** স্বপ্ন দেখাটা ভুলছিল ***


*** স্বপ্ন দেখাটা ভুলছিল  ***

বুকের ভিতরে আজ খুব বেশি জ্বালাপোড়া করছে
মনটা যেন কয়লা বিহিন আগুনে পুরে ছারখার হয়ে যাচ্ছে। কিছুতেই পারছিনা ভুলিতে তোমায় !! কেন আজ এমন করে যন্ত্রণাগুলো বুকে জমছে।
আজ তোমাকে খুব মনে পরছে তোমাকে খুব দেখতে ইচ্ছে করছে। খুব ভালবাসতে ইচ্ছে করছে। মরুভূমির সূর্যপ্রখর বালুরাশিতে হাটুগেরে চিৎ »বাকিটুকু

লিখেছেনঃAlamgir kabir.Alamgir kabir., Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।

.: 9 July 2016 : যে কথা হয়নি বলা : (পঠিতঃ 913 বার) :.
*** বন্ধু তোমরা কি এমন ? ***


*** বন্ধু তোমরা কি এমন ? ***

বিশ্বস করিতে পারি না্ যে, নিজে নিজেকে এতটা দুরে যেতে হবে, পারি না মানিতে যে, সবাই এতটা অভিনয় করে ভালবাসত আমাকে । সত্য কথা আজ আমি খুব সহজেই বুঝিতে পারলাম যে, মানুষ মানুষকে ভালবাসে ও পছন্দ করে তার নিজের স্বার্থে এবং প্রযোজনে । আজ আমার প্রয়োজন শেষ, আজ আমি অসহায় যে, সকল বন্ধু ও সহকারীদের নিকট ত »বাকিটুকু

লিখেছেনঃAlamgir kabir.Alamgir kabir., Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।

.: 9 July 2016 : যে কথা হয়নি বলা : (পঠিতঃ 3359 বার) :.
*** বাস্তব জীবনের সাথে অভিনয় ***


*** বাস্তব জীবনের সাথে অভিনয় ***

আুম আলম নিজে নিজের জীবনকে অভিনয় করতে করতে সত্যি আজ নিজেকে একজন বড় অভিনেতা মনেহয় , আমর অভিনয় কোনো ভিডিও কেমেরার সামনে নয়! নয় কোনো নায়ক, নায়িকা, ভিলেন বা চলচিত্রের সাথে,,!
আমার এ অভিনয় আমার আবেগ,,ও বাস্তব জীবনের সাথে,,। হাজরো কষ্ট বুকে নিয়ে সবার সাথে হাসি খুশি থাকি,, কাউকে বুঝতে দেইনি বুকে আ »বাকিটুকু

লিখেছেনঃAlamgir kabir.Alamgir kabir., Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।

.: 9 July 2016 : যে কথা হয়নি বলা : (পঠিতঃ 864 বার) :.
*** তুমি এমন কেন ? ***


*** তুমি এমন কেন ? ***

তুমি এমন কেন? কখনও মনে হয় তুমি বিশ্ব প্রেমিকা। আবার কখনও মনে হয় খল নায়িকা। বুঝিনা তোমার ভাও। এতে কি এমনই বা মজা পাও। যে খেলায় নেমেছ তুমি।সে খেলার চালে বাজি মাত যে হলাম আমি। অধরা তুমি ছলনাময়ী। হৃদয়ে প্রেমর সুর তোল জালাময়ী। যে কষ্ট তুমি তুলে দিলে আমার জীবনে।এর ভার আমি বৈব কেমনে। অধরা ঐ যুব »বাকিটুকু

লিখেছেনঃAlamgir kabir.Alamgir kabir., Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।

.: 8 July 2016 : যে কথা হয়নি বলা : (পঠিতঃ 681 বার) :.
*** মধ্যরাতে ***


*** মধ্যরাতে ***

প্রতি পূর্ণিমার মধ্যরাতে একবার আকাশের দিকে তাকাই। গৃহত্যাগী হবার মত জোছনা কি উঠেছে? বালিকা ভুলানো জোছনা নয়। যে জোছনায় বালিকারা ছাদের রেলিং ধরে ছুটাছুটিকরতে করতে বলবে - ও মাগো,কি সুন্দর চাঁদ। নব দম্পতির জোছনাও নয়। যে জোছনা দেখে স্বামী গাঢ় স্বরে স্ত্রীকে বলবেন - দেখো দেখো চাঁদটা তোমার »বাকিটুকু

লিখেছেনঃAlamgir kabir.Alamgir kabir., Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।

.: 8 July 2016 : যে কথা হয়নি বলা : (পঠিতঃ 646 বার) :.
*** জীবনের পরাজয় ***


*** জীবনের পরাজয় ***

তোমাকে জানাবো বলে আমার এই লেখো, তোমাকে শিখাবো বলে আজ এই লেখা । অামার জীবনকে ঘিরে যত বড়ই ভুল ও বেদনা তোমায় জানাবো ,
আমার মনটা অনেক মেঘলা । আকাশের দিকে তাকিয়ে দেখি আকাশ টা মেঘলা নয় । পুরো আকাশ ঝকঝকে পরিষ্কার, সমস্ত গায়েই যেন নীলের ছড়া ছড়ি। ব্যাটা যেন আমাকে পরিহাস করছে । কষ্টের রং ও তো নীল । এ »বাকিটুকু

লিখেছেনঃAlamgir kabir.Alamgir kabir., Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।

.: 7 July 2016 : যে কথা হয়নি বলা : (পঠিতঃ 781 বার) :.
*** জীবন বড়ই কঠিন ***


*** জীবন বড়ই কঠিন ***

র্দীঘদিন একটা কিছুর পেছনে ছোটার পর যখন সেটা শূন্যতায় পরিপূর্ন দেখি তখন জীবনটাকে অর্থহীন লাগে। আয়নায় নিজের প্রতিবিম্বের কাছে দাঁড়িয়ে নিজেই লজ্জিত হয়ে যাই। প্রতিবিম্বটাকে সরল মনে হয় এবং বাস্তবতাকে জটিল। মাঝে মাঝে এ খোলসটা ছেড়ে বের হতে ইচ্ছে করে।
শতবার চেষ্টা করি এ খোলস ছেড়ে বের হতে »বাকিটুকু

লিখেছেনঃAlamgir kabir.Alamgir kabir., Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।

.: 6 July 2016 : যে কথা হয়নি বলা : (পঠিতঃ 854 বার) :.
*** আমার স্বপ্ন গুলো---- ***


*** আমার স্বপ্ন গুলো---- ***

আমার স্বপ্নগুলো কেন এমন স্বপ্ন হয়, এই মনটা কেন বারে বারে ভেঙ্গে যায় । আমার কবিতাগুলো প্রতিদিন ছন্দ হারায়, তোমার স্মৃতিগুলো প্রতিরাতে আমাকে কাঁদায় । এ----------------------------------------------------------------------------------------------।
আশার সমাধী গুলো সেই পাখি আজও গান গায়, ------------------------------------
»বাকিটুকু

আর্কাইভস
Jan 2017
Dec 2016
Nov 2016
Oct 2016
Sep 2016
Aug 2016
Jul 2016
Jun 2016
May 2016
Apr 2016
Mar 2016
Feb 2016
Jan 2016
Dec 2015
Nov 2015
Oct 2015
Sep 2015
Aug 2015
Jul 2015
Jun 2015
May 2015
Apr 2015
Mar 2015
Feb 2015
Jan 2015
Dec 2014
Nov 2014
Oct 2014
Sep 2014
Aug 2014

অন্যান্য পাতা
 অভিজ্ঞতা
 আত্মজীবনি
 উপন্যাস
 কবিতা
 গল্প
 ছড়া
 মনের জানালা
 যে কথা হয়নি বলা
 সমসাময়ীক বিষয়
 সমৃদ্ধ বাংলাদেশ
 সাফল্য
 স্মৃতি
 হ য ব র ল


| Next
Free Online Accounts Software
পাঠকের মতামত
(পাঠকের মতামতের এর জন্য সিলেট এক্সপ্রেস ডট কম কর্তৃপক্ষ দায়ী নয়)

29 December 2016 তারিখে sachin roy লিখেছেনঃ শচীন চন্দ্র রায়,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ আসন্ন জেলা পরিষদ নির্বাচনে ২৮শে ডিসেম্বর দিনাজপুর জেলা পরিষদের ৭নং ওয়ার্ডের সদস্য পদে শরিফুলের বিজয় । মোঃ শরিফুল ইসলাম প্রধান তালা মার্কায় ব ...

1 September 2016 তারিখে Rajib Hassan Brahmanbaria লিখেছেনঃ আমি কিভাবে লিখবো জানালে ভাল হয়। ...

1 September 2016 তারিখে Rajib Hassan Brahmanbaria লিখেছেনঃ thanks ...

1 September 2016 তারিখে Rajib Hassan Brahmanbaria লিখেছেনঃ really ...

4 July 2016 তারিখে Alamgir kabir. Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ। লিখেছেনঃ ভিক্ষা কর আমায় সাথে নিস ...

4 July 2016 তারিখে Alamgir kabir. Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ। লিখেছেনঃ ভিক্ষা কর আমায় সাথে নিস ...

15 June 2016 তারিখে mansorul islam natrakona,kandua লিখেছেনঃ ভাই টাকা কত দিন কাজ করলে দিবেন টাকা কিবাবে নিব একটু জানান ...

14 June 2016 তারিখে mansorul islam natrakona,kandua লিখেছেনঃ রঙের বাড়ই ডক কম একটি সুন্দর কমপানি ...

13 June 2016 তারিখে Md.Fazlul Hoque Mothora para,Shariakandi,Bogra. লিখেছেনঃ আমি কত বার পোস্ট করছি কেন হয় না আপনাদের ধান্দা করা সুধু মানুষ কে হয়রানি করা । ...

12 June 2016 তারিখে Md.Fazlul Hoque Mothora para,Shariakandi,Bogra. লিখেছেনঃ ভাই কি ভাবে টাকা ইনকাম করব আমি পারি না তো ।এক বার বুঝিয়ে দিন । ...

12 June 2016 তারিখে RUSHEN JR সোনাপুর, রৌমারী, কুড়িগ্রাম। ডাজ:019593217618 লিখেছেনঃ supar ...

2 June 2016 তারিখে Md.Fazlul Hoque Mothora para,Shariakandi,Bogra. লিখেছেনঃ আমি বুঝতেই পারি নাই তো কিভাবে কাজ করব,আর কিভাবে টাকা ইনকাম করবো। ...


পাঠকের আরো মতামত»

সপ্তাহের আলোচিত লিখা

www.SylhetExpress.com - First Online NEWS Paper in Sylhet, Bangladesh.

Editor: Abdul Baten Foisal Cell : 01711-334641 e-mail : news@SylhetExpress.com
Editorial Manager : Abdul Muhit Didar Cell : 01730-122051 e-mail : syfdianews@gmail.com
Photographer : Abdul Mumin Imran Cell : 01733083999 e-mail : news@sylhetexpress.com
Reporter : Mahmud Parvez Staff Reporter : Taslima Khanom Bithee

Designed and Developed by : A.S.H. Imranul Islam. e-mail : imranul.zyl@gmail.com

Best View on Internet Explore, Mozilla Firefox, Google Chrome
This site is owned by Sylhet Sifdia www.sylhetexpress.com
copyright © 2006-2013 SylhetExpress.com, All Rights Reserved