| নীতিমালা | আজ 19 Oct 2017 : Sylhet, Bangladesh :
    উপজেলা চেয়ারম্যানকে বিএনপি থেকে বহিস্কার  দিনাজপুরে ছাত্র ফ্রন্ট এর ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন ও প্রতীকী গণভোটের ফলাফল প্রকাশ  সবমানুষই জানে, সবাই কি তা মানে?  “শ্রাবন দিনের কাব্য” এক দুঃখ-বেদনা বিরহের প্রতীক  দিনাজপুরে তেল-গ্যাস, খনিজ সম্পদ রক্ষা জাতীয় কমিটির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত  তেভাগা আন্দোলনের প্রথম শহীদ সমিরুদ্দিন ও শিবরাম মাঝির স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি   ভ্রমণপিপাসু হে সম্মানিত পর্যটক স্ববান্ধব সিলেটে আমন্ত্রণ  রংধনু উদয়ে নীলিমা রাঙিয়ে  গোল্ডেন ৫ পেয়েছেন ফিহা

| সিলেট এক্সপ্রেস ডট কম | লেখালেখি | নারী অঙ্গন | ছবি গ্যালারী |
এখানে আপনি লিখবেন। পড়বে সারা বিশ্ব। লিখা ও মন্তব্য করার জন্য Log In হোন। User ID না থাকলে Registration করুন। আপনার দৈনন্দিন হিসাব অনলাইনে রাখতে চান?
ইমেইলঃপাসওয়ার্ডঃ
মনের জানালা
লিখেছেনঃএস ইসলামএস ইসলাম,বাগবাড়ী, সিলেট।

.: 9 January 2017 : মনের জানালা : (পঠিতঃ 2330 বার) :.
“শ্রাবন দিনের কাব্য” এক দুঃখ-বেদনা বিরহের প্রতীক


“শ্রাবন দিনের কাব্য” এক দুঃখ-বেদনা বিরহের প্রতীক


গ্রন্থ পর্যালোচনা “শ্রাবন দিনের কাব্য”
–মোঃ শামসুল হক শামস
[বাংলাদেশ বেতারের ম্যাগাজিন অনুষ্ঠান “উত্তরণ” এ একাধিকবার পঠিত]

একুশের বই মেলায় আগামী প্রকাশনী,বাংলা বাজার, ঢাকা থেকে প্রকাশিত কবি শফিকুল ইসলাম এর কাব্য গ্রন্থ “শ্রাবন দিনের কাব্য” । এই গ্রন্থে প্রায় ৫০টির (পঞ »বাকিটুকু

লিখেছেনঃAlamgir kabir.Alamgir kabir., Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।

.: 16 September 2016 : মনের জানালা : (পঠিতঃ 1850 বার) :.
A must read for every couple


A must read for every couple

A must read for every couple
After a long time I came across a wise message on the relationship of husband and wife... Was tired of all the cynical ones that only talk about mocking at each other .... On a busy Monday morning this guy is rushing off to work. In the elevator he realizes his bag isn't as heavy as it usually is. Checks to find out that his lunch box isn't there. While walking up to his parked car, he replays the morning rush hours and realizes that his wife had simply forgotten to prepare his lunch that day. In their 18-years of blissful married life, he couldn't recall a single day in the past when she had not attended to the tiniest of his needs. He cuts off dialing her number and chuckles to himself as h »বাকিটুকু

লিখেছেনঃAlamgir kabir.Alamgir kabir., Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।

.: 31 July 2016 : মনের জানালা : (পঠিতঃ 2608 বার) :.
*** রাত্রি খুব গভীর/Night too deep ***


*** রাত্রি খুব গভীর/Night too deep ***

** রাত্রি খুব গভীর,, ৩ টা বাজে,,।। কিন্তু চোখে ঘুম আসতেছে না,,,। গভীর রাতে মনেহয় কষ্টের ব্যথায় এই বুঝি কলিজাটা ফেটে মরেযাবো ,,, কিন্তু ব্যথা আর অস্রু ঝরা ছাড়া কিছুই হয়না,,, এমনি করে প্রতিটা রাত কেটেযায়,,
কিন্তু প্রত্যেক রাতেই মনেহয় এটাই বুজি জীবনেরসবচেয়ে বেশী কষ্টের রাত,,,কিন্তু না,! প্রত্যেকটা »বাকিটুকু

লিখেছেনঃAlamgir kabir.Alamgir kabir., Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।

.: 11 July 2016 : মনের জানালা : (পঠিতঃ 6557 বার) :.
*** মেয়েদের বুঝতে শিখুন ***


*** মেয়েদের বুঝতে শিখুন ***

মেয়েদের যতই আবেগী বলা হোক, দুর্বল বলা হোক না কেন, তাদের কষ্ট সহ্য করার ক্ষমতা সত্যি অসাধারণ। মেয়েরা হয়তো ছোট্ট কিছু হলেই উহ,আহ.. করে কিংবা ইনজেকশনের সূচ ফোটানোর মত ক্ষুদ্র আঘাতও তারা ভয় পায়। কিন্তু তারাই আবার প্রয়োজনে ডেলিভারির মত কয়েকশগুণ কষ্টও সহ্য করতে পারে!! পারে প্রয়োজনে »বাকিটুকু

লিখেছেনঃAlamgir kabir.Alamgir kabir., Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।

.: 10 July 2016 : মনের জানালা : (পঠিতঃ 1686 বার) :.
*** ভেদা-ভেদ ***


*** ভেদা-ভেদ ***

পৃথিবীর প্রত্যেকটা মানুষ যদি সোনারচামচ মুখে নিয়ে জন্মগ্রহণ করতো তাহলে মানুষের এতো দুঃখ থাকতো না, এতো লাঞ্চনা বন্দনা থাকতো না,মানুষের মধ্যে থাকতো না কোন ভেদাভেদ, কিন্তু বিধাতার লিখন কেউ খন্ডাতে পারবে না একমাত্র বিধতা ছাড়া।।
একটা পরিষ্কার জামা কাপড় পড়া ছোট ছেলে জুতা মুজা পায়ে দিয়ে আছ »বাকিটুকু

লিখেছেনঃAlamgir kabir.Alamgir kabir., Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।

.: 10 July 2016 : মনের জানালা : (পঠিতঃ 3474 বার) :.
*** অবুঝ মেয়ের নষ্ট গল্প ***


*** অবুঝ মেয়ের নষ্ট গল্প ***

*** অবুঝ মেয়ের নষ্ট গল্প ***
একটা মেয়ে আমার স্ট্যাটাস পড়ে আমার fan হয়ে গেল, আমার ফ্যান্ড লিস্টে এড হলো !!
বার বার বলছে আমার জীবনের কিছু কথা share করতে চাচ্ছিলাম, but আমি সময় দিতে পারছি না, গতকাল আমি বললাম হুম বলো বোন, আমার জীবনে কলংকিত ঘটনা আছে,
আমার বয়ফ্যান্ড আমাকে শারীরিক ভাবে শোষণ করে ও অর বন্ধুরা »বাকিটুকু

লিখেছেনঃAlamgir kabir.Alamgir kabir., Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।

.: 8 July 2016 : মনের জানালা : (পঠিতঃ 1463 বার) :.
*** Love you ***


*** Love you ***

The more i love you .
The more i want to love you .
The more close i come to you.
The more i want to come you.
Give me a hug with love you.
Make me colored with the touch of your love
Sunshine of the morning awakes me everyday
Opening my eyes my hearts want your touch
Even though my heart is not refreshed if i don‘t get you close ...........  »বাকিটুকু

লিখেছেনঃAlamgir kabir.Alamgir kabir., Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।

.: 8 July 2016 : মনের জানালা : (পঠিতঃ 1527 বার) :.
*** নিজেকে কখনো ক্ষুদার্থ ভাবি না ... ***


*** নিজেকে কখনো ক্ষুদার্থ ভাবি না ... ***

নিজেকে কখনো ক্ষুদ্র ভাববেন না...
এক দরিদ্র ব্যক্তি প্রতিদিন তার মনিবের ঘরে পানি নিয়ে যাওয়ার কাজ করতো। সে একটি লাঠির দুই প্রান্তে পানির পাত্র ঝুলিয়ে তা কাঁধে নিয়ে রোজ অনেকটা পথ হেঁটে পাড়ি দিতো। দুটি পাত্রের একটিতে কিছুটা ফাটল ছিলো, আরেকটি ছিলো সম্পূর্ণ ত্রুটিহীন। মনিবের বাড়ী পর »বাকিটুকু

লিখেছেনঃAlamgir kabir.Alamgir kabir., Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।

.: 8 July 2016 : মনের জানালা : (পঠিতঃ 927 বার) :.
*** "ভালোবাসার" এই শ্রেষ্ট জুটি ***


*** "ভালোবাসার" এই শ্রেষ্ট জুটি ***

জেসমিন রাজ্জাক জুটি ll
........................................

ভালোবেসে ঘর ছেড়ে রাস্তাকে আপন করে নেওয়া জেসমিন রাজ্জাক দম্পতি প্রমান করলো যে,
"টাকা কড়ি ধন দৌলত নয়, ভালোবাসায়ই এই ভুবনের সুখের একমাত্র ঠিকানাঃ ঈদে নতুন জামা, ভালো খাবার না জুটলেও তাতে কোনো দুঃখ নেই তবে ৮০ টাকা দিয়ে কেনা মাছ-ভাতেই তাদের ঈদ আন »বাকিটুকু

লিখেছেনঃAlamgir kabir.Alamgir kabir., Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।

.: 6 July 2016 : মনের জানালা : (পঠিতঃ 960 বার) :.
*** ঈদ মোবারক **


*** ঈদ মোবারক **

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন আমিও আল্লাহর রহমতে ভালো আছি। সকল পাঠক বন্ধুদের
সবাইকে জানাই আগ্রিম
ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক »বাকিটুকু

লিখেছেনঃAlamgir kabir.Alamgir kabir., Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।

.: 5 July 2016 : মনের জানালা : (পঠিতঃ 566 বার) :.
*** তোমাকেই চাই ***


বন্দি কারাগারের মতো বন্দি এ জীবন
সকাল সন্ধ্যা চোখের জলে ভাসে দুনয়ন।
আমার মনে শান্তি নাইরে কিসের অপরাধে
আমায় ছেড়ে থাকিস রে তুই সুখের প্রাসাদে।
দে দে দুঃখ দে
যত পারিস কষ্ট দে,
দুঃখ কষ্ট নিয়ে আমায় একা থাকতে দে॥ »বাকিটুকু

লিখেছেনঃAlamgir kabir.Alamgir kabir., Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।

.: 4 July 2016 : মনের জানালা : (পঠিতঃ 558 বার) :.
আজকে জানাবো বিশ্ববাসী কে !!!


আমি আমার ব্যক্তিগত জীবনে অতি কষ্ট ও দারিদ্রতা পার করে জীবন যাপন করেছি। অর্থ অভাবে তেমন বেশী লেখা পড়া করিতে পারি নাই। 2001 সালে এস,এস,সি পাশ করেছি । এইচ এস সি ফাইনাল পরিক্ষা দিতে পারিনী টাকা অভাবে, নানা প্রতিকুলতার মধ্যে জীবনে নষ্ট হইতে দেয়নি। টাকার জন্য অনেক কাজ করেছি, কোথাও সফলতা পাইনি । »বাকিটুকু

লিখেছেনঃMD:Alamin Ali,Vobanipur

.: 13 June 2016 : মনের জানালা : (পঠিতঃ 553 বার) :.
মনের জানালা


আমি আল-আমিন আমার বিভাগ: মনের জানালা »বাকিটুকু

লিখেছেনঃMD:Alamin Ali,Vobanipur

.: 13 June 2016 : মনের জানালা : (পঠিতঃ 478 বার) :.
মনের জানালা


আমি আল-আমিন আমার বিভাগ: মনের জানালা »বাকিটুকু

লিখেছেনঃMD:Alamin Ali,Vobanipur

.: 13 June 2016 : মনের জানালা : (পঠিতঃ 555 বার) :.
মনের জানালা


আমি আল-আমিন আমার বিভাগ: মনের জানালা »বাকিটুকু

আর্কাইভস
Jan 2017
Dec 2016
Nov 2016
Oct 2016
Sep 2016
Aug 2016
Jul 2016
Jun 2016
May 2016
Apr 2016
Mar 2016
Feb 2016
Jan 2016
Dec 2015
Nov 2015
Oct 2015
Sep 2015
Aug 2015
Jul 2015
Jun 2015
May 2015
Apr 2015
Mar 2015
Feb 2015
Jan 2015
Dec 2014
Nov 2014
Oct 2014
Sep 2014
Aug 2014

অন্যান্য পাতা
 অভিজ্ঞতা
 আত্মজীবনি
 উপন্যাস
 কবিতা
 গল্প
 ছড়া
 মনের জানালা
 যে কথা হয়নি বলা
 সমসাময়ীক বিষয়
 সমৃদ্ধ বাংলাদেশ
 সাফল্য
 স্মৃতি
 হ য ব র ল


| Next
Free Online Accounts Software
পাঠকের মতামত
(পাঠকের মতামতের এর জন্য সিলেট এক্সপ্রেস ডট কম কর্তৃপক্ষ দায়ী নয়)

29 December 2016 তারিখে sachin roy লিখেছেনঃ শচীন চন্দ্র রায়,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ আসন্ন জেলা পরিষদ নির্বাচনে ২৮শে ডিসেম্বর দিনাজপুর জেলা পরিষদের ৭নং ওয়ার্ডের সদস্য পদে শরিফুলের বিজয় । মোঃ শরিফুল ইসলাম প্রধান তালা মার্কায় ব ...

1 September 2016 তারিখে Rajib Hassan Brahmanbaria লিখেছেনঃ আমি কিভাবে লিখবো জানালে ভাল হয়। ...

1 September 2016 তারিখে Rajib Hassan Brahmanbaria লিখেছেনঃ thanks ...

1 September 2016 তারিখে Rajib Hassan Brahmanbaria লিখেছেনঃ really ...

4 July 2016 তারিখে Alamgir kabir. Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ। লিখেছেনঃ ভিক্ষা কর আমায় সাথে নিস ...

4 July 2016 তারিখে Alamgir kabir. Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ। লিখেছেনঃ ভিক্ষা কর আমায় সাথে নিস ...

15 June 2016 তারিখে mansorul islam natrakona,kandua লিখেছেনঃ ভাই টাকা কত দিন কাজ করলে দিবেন টাকা কিবাবে নিব একটু জানান ...

14 June 2016 তারিখে mansorul islam natrakona,kandua লিখেছেনঃ রঙের বাড়ই ডক কম একটি সুন্দর কমপানি ...

13 June 2016 তারিখে Md.Fazlul Hoque Mothora para,Shariakandi,Bogra. লিখেছেনঃ আমি কত বার পোস্ট করছি কেন হয় না আপনাদের ধান্দা করা সুধু মানুষ কে হয়রানি করা । ...

12 June 2016 তারিখে Md.Fazlul Hoque Mothora para,Shariakandi,Bogra. লিখেছেনঃ ভাই কি ভাবে টাকা ইনকাম করব আমি পারি না তো ।এক বার বুঝিয়ে দিন । ...

12 June 2016 তারিখে RUSHEN JR সোনাপুর, রৌমারী, কুড়িগ্রাম। ডাজ:019593217618 লিখেছেনঃ supar ...

2 June 2016 তারিখে Md.Fazlul Hoque Mothora para,Shariakandi,Bogra. লিখেছেনঃ আমি বুঝতেই পারি নাই তো কিভাবে কাজ করব,আর কিভাবে টাকা ইনকাম করবো। ...


পাঠকের আরো মতামত»

সপ্তাহের আলোচিত লিখা

www.SylhetExpress.com - First Online NEWS Paper in Sylhet, Bangladesh.

Editor: Abdul Baten Foisal Cell : 01711-334641 e-mail : news@SylhetExpress.com
Editorial Manager : Abdul Muhit Didar Cell : 01730-122051 e-mail : syfdianews@gmail.com
Photographer : Abdul Mumin Imran Cell : 01733083999 e-mail : news@sylhetexpress.com
Reporter : Mahmud Parvez Staff Reporter : Taslima Khanom Bithee

Designed and Developed by : A.S.H. Imranul Islam. e-mail : imranul.zyl@gmail.com

Best View on Internet Explore, Mozilla Firefox, Google Chrome
This site is owned by Sylhet Sifdia www.sylhetexpress.com
copyright © 2006-2013 SylhetExpress.com, All Rights Reserved