| নীতিমালা | আজ 27 Jul 2017 : Sylhet, Bangladesh :
    উপজেলা চেয়ারম্যানকে বিএনপি থেকে বহিস্কার  দিনাজপুরে ছাত্র ফ্রন্ট এর ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন ও প্রতীকী গণভোটের ফলাফল প্রকাশ  সবমানুষই জানে, সবাই কি তা মানে?  “শ্রাবন দিনের কাব্য” এক দুঃখ-বেদনা বিরহের প্রতীক  দিনাজপুরে তেল-গ্যাস, খনিজ সম্পদ রক্ষা জাতীয় কমিটির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত  তেভাগা আন্দোলনের প্রথম শহীদ সমিরুদ্দিন ও শিবরাম মাঝির স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি   ভ্রমণপিপাসু হে সম্মানিত পর্যটক স্ববান্ধব সিলেটে আমন্ত্রণ  রংধনু উদয়ে নীলিমা রাঙিয়ে  গোল্ডেন ৫ পেয়েছেন ফিহা

| সিলেট এক্সপ্রেস ডট কম | লেখালেখি | নারী অঙ্গন | ছবি গ্যালারী |
এখানে আপনি লিখবেন। পড়বে সারা বিশ্ব। লিখা ও মন্তব্য করার জন্য Log In হোন। User ID না থাকলে Registration করুন। আপনার দৈনন্দিন হিসাব অনলাইনে রাখতে চান?
ইমেইলঃপাসওয়ার্ডঃ
যে কথা হয়নি বলা
লিখেছেনঃMuhammad Nahid Abdullah,বনকলাপাড়া সুবিদবাজার সিলেট

.: 19 November 2015 : যে কথা হয়নি বলা : (পঠিতঃ 1178 বার) :.
না বলা কথা


হঠাৎ রং নাম্বারে একটা কল আসে
আর সেই সুত্র ধরেই শুরু আমার
অন্তিম না বলা কথা
তা,,,,,,,,,, »বাকিটুকু

লিখেছেনঃbiplobbiplob,UAE

.: 22 October 2015 : যে কথা হয়নি বলা : (পঠিতঃ 1659 বার) :.
***ভাগ্যের নিয়তী***


***ভাগ্যের নিয়তী***

আজ প্রায় ছয় বছর হয়ে তুমার দর্শন করতে পারি নি। তুমার সামনে দাড়িয়ে একবার ক্ষমা প্রার্থনা করতে পারি নি, তুমার পূজা করতে পারি নি, না পেরেছি সবার সাথে পূজাতে যেতে, কিছুই করতে পারি নি আমি। সবাই আমাকে চেড়ে খুব না হলেও কিছু মজা করতে পারে সবাইকে নিয়ে সবার মাঝে। কিন্তু আমি হতভাগা কিছুই করতে পারি ন »বাকিটুকু

লিখেছেনঃbiplobbiplob,UAE

.: 19 October 2015 : যে কথা হয়নি বলা : (পঠিতঃ 849 বার) :.
মিথ্যা......


দুনিয়াতে যদি মিথ্যা কিছু থাকে তা হলে সে নামটা হলো ( অপি ) »বাকিটুকু

লিখেছেনঃjahidhasan,dhaka

.: 16 October 2015 : যে কথা হয়নি বলা : (পঠিতঃ 849 বার) :.
acident


আজ দিনাজপুর বাস ধাক্কায় একজন বৃদ্ধ মহিলা নিহত। »বাকিটুকু

লিখেছেনঃMd. Mahbubur RahmanMd. Mahbubur Rahman,মৌলভীবাজার, সিলেট

.: 9 October 2015 : যে কথা হয়নি বলা : (পঠিতঃ 799 বার) :.
ফানুস ।।


"আমাকে একশ' ফানুস এনে দিবে?
আকাশটা জুড়ে কিছু ফানুস উড়াই!" »বাকিটুকু

লিখেছেনঃMd. Abdus SamadMd. Abdus Samad,Dhaka

.: 27 August 2015 : যে কথা হয়নি বলা : (পঠিতঃ 2354 বার) :.
A short description of Muslims Migration in Manipur


Introduction:
Manipur was once a sovereign kingdom, but now it is a state of India, situated in the north eastern part of the India. Meitei (Manipuries) are the majority dwellers of the state but the Meitei Pangals (Manipuri Muslims) are also living there as a co- dwellers since centuries ago. Now the Muslim forms a population of 8.32 percent of the total state population. But it is now a curious questions that when and how the Muslims of Manipur migrated in the state.

First Muslims Migration:
Though the brief descriptions of the first Muslim Migration in Manipur were not recorded uninterruptedly, but we could able get some data from the available interrupted descriptions that, some Muslims arrived in Manipur in the first or second d »বাকিটুকু

লিখেছেনঃMd Amran,Chittagong

.: 24 August 2015 : যে কথা হয়নি বলা : (পঠিতঃ 855 বার) :.
সুখ কি?


সুখ কি?
সুখ- এর জৈবিক সংজ্ঞা : কোন স্টিমুলাস বা
উত্তেজকের প্রতি আমাদের মস্তিষ্কের
রাসায়নিক ও স্নায়বিক প্রতিক্রিয়া যা
আমাদের ভেতর সুখের অনুভব তৈরী করে ।
আবিষ্কৃত রাসায়নিক যৌগ "এন্ডরফিন্স" গুলোকেই
এই "সুখের" মূল বলে বিভিন্ন গবেষনায় জানা যায়
। এখন ঘটনা হইলো, এন্ডো মানে হইলো ভিত »বাকিটুকু

লিখেছেনঃএইচ.এম আলমগীরএইচ.এম আলমগীর,সিলেট

.: 23 August 2015 : যে কথা হয়নি বলা : (পঠিতঃ 870 বার) :.
তুমি আমার কবিতার বাস্তবতা এইচ.এম আলমগীর ১৯-০৮-১৪ --------------***-------------


তুমি সেক্সপীয়রের সনেট
রবি ঠাকুরের কবিতা ,
সুনীল গঙ্গের উপন্যাসে
মিশে থাকা বাস্তবতা ।

শরৎ চন্দ্রের বিলাসী তুমি
নজরুলের প্রেম বাণী ,
জসীম উদ্দীনের নকশী প্রেমী
হূদয়ে দাও হাতছানি ।

মানিক বন্দ্রের লেখনীতে
মিশে তুমি আছো ,
জহির রায়হানের উপন্যাসে
হাজার বছর বাঁচো ।

জীবনান্দ দাশের বনলত »বাকিটুকু

লিখেছেনঃকে. ডি. জিংকুকে. ডি. জিংকু,বিশ্বম্ভরপুর, সুনামগঞ্জ

.: 17 July 2015 : যে কথা হয়নি বলা : (পঠিতঃ 930 বার) :.
এখনো ভালবাসি


আমি জানি কোমল, আমি ভীষণ ভীতু অথবা ভীষণ অযোগ্য! তোমাকে সামনাসামনি পেয়েও মনের কথাগুলো ব্যক্ত করতে পারি নি। তোমার কি মনে আছে ঐ দিনটার কথা? ঐ যে 'ভালবাসা দিবস'এর আগে 'চকলেট ডে' না কি জানি ডে হয়, ঐ দিন...মনে পড়ছে? জানো? ঐ দিন তোমাকে ছাড়া চুলে আর স্কার্টে লাগছিল দারুন! তুমি যে আমার কথামতো আসব »বাকিটুকু

লিখেছেনঃMunna Ahmed,Shaistagonj

.: 6 July 2015 : যে কথা হয়নি বলা : (পঠিতঃ 1054 বার) :.
Jokes


বল্টু গেছে সাধু বাবার কাছে...!!
;
;;
;;;
;;;;
;;;;;
বল্টুঃ~ বাবা, বয়স তো ৩০ হয়ে
গেল...!!
এখনও প্রেম করতে পারলাম না...!!
আমার জীবনে কি কোন
মেয়ে আসবে না...!!
সাধুবাবা হাত দেখল...!!
:
::
:::
::::
:::::
সাধুবাবাঃ~ মন খারাপ
করিসনা, ধৈর্য ধর...!!
তোর জীবনে ১৫টা মেয়ে
আসার সম্ভাবনা দেখতে
পাচ্ছি...!!
এই কথা শুনে বল্টু তো আনন্দে
»বাকিটুকু

লিখেছেনঃkjsalman02,chandpur

.: 13 June 2015 : যে কথা হয়নি বলা : (পঠিতঃ 1382 বার) :.
মনে আবেগ


আকাশটা আজ মেঘে ঢাকা,
মনটা আজ বড়ই উতলা,
ইচ্ছে করে হারিয়ে যায়,
তবুও যাওয়ার পথে খুঁজে না পায়,
আসে যদি বৃষ্টি,
হবোনা হতাশ,
ভিজবো আজ-
করবো অনেক উল্লাস।
শুভ সকাল। যদিও একটু লেট, কিন্তু আমার সকাল এখন হইলো। »বাকিটুকু

লিখেছেনঃShakil AhmedShakil Ahmed,Habiganj Sadar, Sylhet, Bangladesh

.: 14 April 2015 : যে কথা হয়নি বলা : (পঠিতঃ 1986 বার) :.
সিলেট নিয়ে একটি গান


সুরমা গাংগের পাড় বাড়ি
শাহজালালের উত্তরসূরি,
দেশ বিদেশে বেটাগিরি আমরা হক্কল সিলটি,
আমরা হক্কল সিলটি ।

সিলটি আছে কুয়েত, সৌদি,
আরও আছে আবু ধাবী
আমেরিকা আর লন্ডন গেলে পাইবায় খালি সিলটি,
পাইবায় খালি সিলটি ।।

ভালো লাগলে আমার এই সাইট টি ভিজিট করতে পারেন www.mybd50.tk »বাকিটুকু

লিখেছেনঃM.A.H. JewelM.A.H. Jewel,Sylhet

.: 7 April 2015 : যে কথা হয়নি বলা : (পঠিতঃ 1056 বার) :.
Je Kota Bola Hoyni


লিখেছেনঃডাঃ মোঃ জ্যোতিডাঃ মোঃ জ্যোতি,দুঃখুর মোড়,কালিনগর,শিবগঞ্জ,চাঁপাইনবাবগঞ্জ। ০১৯৭০৮৪২৯০৮

.: 29 December 2014 : যে কথা হয়নি বলা : (পঠিতঃ 1870 বার) :.
জুলি আজও....


জুলি আজও....

জুলি আজও তোমায় বলতে পারেনি I♥U »বাকিটুকু

লিখেছেনঃডাঃ মোঃ জ্যোতিডাঃ মোঃ জ্যোতি,দুঃখুর মোড়,কালিনগর,শিবগঞ্জ,চাঁপাইনবাবগঞ্জ। ০১৯৭০৮৪২৯০৮

.: 29 December 2014 : যে কথা হয়নি বলা : (পঠিতঃ 956 বার) :.
জুলি আজও....


জুলি আজও তোমায় বলতে পারেনি I♥U »বাকিটুকু

আর্কাইভস
Jan 2017
Dec 2016
Nov 2016
Oct 2016
Sep 2016
Aug 2016
Jul 2016
Jun 2016
May 2016
Apr 2016
Mar 2016
Feb 2016
Jan 2016
Dec 2015
Nov 2015
Oct 2015
Sep 2015
Aug 2015
Jul 2015
Jun 2015
May 2015
Apr 2015
Mar 2015
Feb 2015
Jan 2015
Dec 2014
Nov 2014
Oct 2014
Sep 2014
Aug 2014

অন্যান্য পাতা
 অভিজ্ঞতা
 আত্মজীবনি
 উপন্যাস
 কবিতা
 গল্প
 ছড়া
 মনের জানালা
 যে কথা হয়নি বলা
 সমসাময়ীক বিষয়
 সমৃদ্ধ বাংলাদেশ
 সাফল্য
 স্মৃতি
 হ য ব র ল


Previous | Next
Free Online Accounts Software
পাঠকের মতামত
(পাঠকের মতামতের এর জন্য সিলেট এক্সপ্রেস ডট কম কর্তৃপক্ষ দায়ী নয়)

29 December 2016 তারিখে sachin roy লিখেছেনঃ শচীন চন্দ্র রায়,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ আসন্ন জেলা পরিষদ নির্বাচনে ২৮শে ডিসেম্বর দিনাজপুর জেলা পরিষদের ৭নং ওয়ার্ডের সদস্য পদে শরিফুলের বিজয় । মোঃ শরিফুল ইসলাম প্রধান তালা মার্কায় ব ...

1 September 2016 তারিখে Rajib Hassan Brahmanbaria লিখেছেনঃ আমি কিভাবে লিখবো জানালে ভাল হয়। ...

1 September 2016 তারিখে Rajib Hassan Brahmanbaria লিখেছেনঃ thanks ...

1 September 2016 তারিখে Rajib Hassan Brahmanbaria লিখেছেনঃ really ...

4 July 2016 তারিখে Alamgir kabir. Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ। লিখেছেনঃ ভিক্ষা কর আমায় সাথে নিস ...

4 July 2016 তারিখে Alamgir kabir. Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ। লিখেছেনঃ ভিক্ষা কর আমায় সাথে নিস ...

15 June 2016 তারিখে mansorul islam natrakona,kandua লিখেছেনঃ ভাই টাকা কত দিন কাজ করলে দিবেন টাকা কিবাবে নিব একটু জানান ...

14 June 2016 তারিখে mansorul islam natrakona,kandua লিখেছেনঃ রঙের বাড়ই ডক কম একটি সুন্দর কমপানি ...

13 June 2016 তারিখে Md.Fazlul Hoque Mothora para,Shariakandi,Bogra. লিখেছেনঃ আমি কত বার পোস্ট করছি কেন হয় না আপনাদের ধান্দা করা সুধু মানুষ কে হয়রানি করা । ...

12 June 2016 তারিখে Md.Fazlul Hoque Mothora para,Shariakandi,Bogra. লিখেছেনঃ ভাই কি ভাবে টাকা ইনকাম করব আমি পারি না তো ।এক বার বুঝিয়ে দিন । ...

12 June 2016 তারিখে RUSHEN JR সোনাপুর, রৌমারী, কুড়িগ্রাম। ডাজ:019593217618 লিখেছেনঃ supar ...

2 June 2016 তারিখে Md.Fazlul Hoque Mothora para,Shariakandi,Bogra. লিখেছেনঃ আমি বুঝতেই পারি নাই তো কিভাবে কাজ করব,আর কিভাবে টাকা ইনকাম করবো। ...


পাঠকের আরো মতামত»

সপ্তাহের আলোচিত লিখা

www.SylhetExpress.com - First Online NEWS Paper in Sylhet, Bangladesh.

Editor: Abdul Baten Foisal Cell : 01711-334641 e-mail : news@SylhetExpress.com
Editorial Manager : Abdul Muhit Didar Cell : 01730-122051 e-mail : syfdianews@gmail.com
Photographer : Abdul Mumin Imran Cell : 01733083999 e-mail : news@sylhetexpress.com
Reporter : Mahmud Parvez Staff Reporter : Taslima Khanom Bithee

Designed and Developed by : A.S.H. Imranul Islam. e-mail : imranul.zyl@gmail.com

Best View on Internet Explore, Mozilla Firefox, Google Chrome
This site is owned by Sylhet Sifdia www.sylhetexpress.com
copyright © 2006-2013 SylhetExpress.com, All Rights Reserved