| নীতিমালা | আজ 18 Jan 2018 : Sylhet, Bangladesh :
    উপজেলা চেয়ারম্যানকে বিএনপি থেকে বহিস্কার  দিনাজপুরে ছাত্র ফ্রন্ট এর ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন ও প্রতীকী গণভোটের ফলাফল প্রকাশ  সবমানুষই জানে, সবাই কি তা মানে?  “শ্রাবন দিনের কাব্য” এক দুঃখ-বেদনা বিরহের প্রতীক  দিনাজপুরে তেল-গ্যাস, খনিজ সম্পদ রক্ষা জাতীয় কমিটির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত  তেভাগা আন্দোলনের প্রথম শহীদ সমিরুদ্দিন ও শিবরাম মাঝির স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি   ভ্রমণপিপাসু হে সম্মানিত পর্যটক স্ববান্ধব সিলেটে আমন্ত্রণ  রংধনু উদয়ে নীলিমা রাঙিয়ে  গোল্ডেন ৫ পেয়েছেন ফিহা

| সিলেট এক্সপ্রেস ডট কম | লেখালেখি | নারী অঙ্গন | ছবি গ্যালারী |
এখানে আপনি লিখবেন। পড়বে সারা বিশ্ব। লিখা ও মন্তব্য করার জন্য Log In হোন। User ID না থাকলে Registration করুন। আপনার দৈনন্দিন হিসাব অনলাইনে রাখতে চান?
ইমেইলঃপাসওয়ার্ডঃ
Alamgir kabir.  Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।Alamgir kabir. এর ভূবন

নামঃ Alamgir kabir.
ঠিকানাঃ Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।
Web Address:
http://www.sylhetexpress.com

আমার সম্পর্কে আরো কিছুঃ
আমি আমার ব্যক্তিগত জীবনে কম্পিউটার কে বেশী পছন্দ্র করি । অনলাইনে আয় করে জীবন কে নির্ভরশীল করিতে চাই। আপনার আমাকে সাহায্য ও দোয়া করিবেন।
Alamgir kabir. এর লিখা মতামত গুলোঃ
লিখেছেনঃAlamgir kabir.Alamgir kabir., Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।

.: 9 July 2016 : যে কথা হয়নি বলা : (পঠিতঃ 989 বার) :.
*** তুমি এমন কেন ? ***


*** তুমি এমন কেন ? ***

তুমি এমন কেন? কখনও মনে হয় তুমি বিশ্ব প্রেমিকা। আবার কখনও মনে হয় খল নায়িকা। বুঝিনা তোমার ভাও। এতে কি এমনই বা মজা পাও। যে খেলায় নেমেছ তুমি।সে খেলার চালে বাজি মাত যে হলাম আমি। অধরা তুমি ছলনাময়ী। হৃদয়ে প্রেমর সুর তোল জালাময়ী। যে কষ্ট তুমি তুলে দিলে আমার জীবনে।এর ভার আমি বৈব কেমনে। অধরা ঐ যুব »বাকিটুকু

লিখেছেনঃAlamgir kabir.Alamgir kabir., Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।

.: 8 July 2016 : মনের জানালা : (পঠিতঃ 1708 বার) :.
*** Love you ***


*** Love you ***

The more i love you .
The more i want to love you .
The more close i come to you.
The more i want to come you.
Give me a hug with love you.
Make me colored with the touch of your love
Sunshine of the morning awakes me everyday
Opening my eyes my hearts want your touch
Even though my heart is not refreshed if i don‘t get you close ...........  »বাকিটুকু

লিখেছেনঃAlamgir kabir.Alamgir kabir., Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।

.: 8 July 2016 : মনের জানালা : (পঠিতঃ 1755 বার) :.
*** নিজেকে কখনো ক্ষুদার্থ ভাবি না ... ***


*** নিজেকে কখনো ক্ষুদার্থ ভাবি না ... ***

নিজেকে কখনো ক্ষুদ্র ভাববেন না...
এক দরিদ্র ব্যক্তি প্রতিদিন তার মনিবের ঘরে পানি নিয়ে যাওয়ার কাজ করতো। সে একটি লাঠির দুই প্রান্তে পানির পাত্র ঝুলিয়ে তা কাঁধে নিয়ে রোজ অনেকটা পথ হেঁটে পাড়ি দিতো। দুটি পাত্রের একটিতে কিছুটা ফাটল ছিলো, আরেকটি ছিলো সম্পূর্ণ ত্রুটিহীন। মনিবের বাড়ী পর »বাকিটুকু

লিখেছেনঃAlamgir kabir.Alamgir kabir., Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।

.: 8 July 2016 : সাফল্য : (পঠিতঃ 1098 বার) :.
*** জুমআর দিনের ফযীলত ও আমল ***


*** জুমআর দিনের ফযীলত ও আমল ***

(জুমআর দিনের ফযীলত ও আমল)

হযরত সালমান ফারসী (রাঃ) থেকে বর্ণিত, তিনি বলেন, রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেছেনঃ যে ব্যাক্তি জুম্মার দিন গোসল করে এবং যথাসম্ভব উত্তমরূপে পবিত্রতা অর্জন করে, এরপর তেল মেখে নেয় অথবা সুগন্ধি ব্যবহার করে, তারপর (মসজিদে) যায়, আর দু’জনের মধ্যে ফাঁক করে »বাকিটুকু

লিখেছেনঃAlamgir kabir.Alamgir kabir., Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।

.: 8 July 2016 : যে কথা হয়নি বলা : (পঠিতঃ 841 বার) :.
*** মধ্যরাতে ***


*** মধ্যরাতে ***

প্রতি পূর্ণিমার মধ্যরাতে একবার আকাশের দিকে তাকাই। গৃহত্যাগী হবার মত জোছনা কি উঠেছে? বালিকা ভুলানো জোছনা নয়। যে জোছনায় বালিকারা ছাদের রেলিং ধরে ছুটাছুটিকরতে করতে বলবে - ও মাগো,কি সুন্দর চাঁদ। নব দম্পতির জোছনাও নয়। যে জোছনা দেখে স্বামী গাঢ় স্বরে স্ত্রীকে বলবেন - দেখো দেখো চাঁদটা তোমার »বাকিটুকু

লিখেছেনঃAlamgir kabir.Alamgir kabir., Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।

.: 8 July 2016 : যে কথা হয়নি বলা : (পঠিতঃ 812 বার) :.
*** জীবনের পরাজয় ***


*** জীবনের পরাজয় ***

তোমাকে জানাবো বলে আমার এই লেখো, তোমাকে শিখাবো বলে আজ এই লেখা । অামার জীবনকে ঘিরে যত বড়ই ভুল ও বেদনা তোমায় জানাবো ,
আমার মনটা অনেক মেঘলা । আকাশের দিকে তাকিয়ে দেখি আকাশ টা মেঘলা নয় । পুরো আকাশ ঝকঝকে পরিষ্কার, সমস্ত গায়েই যেন নীলের ছড়া ছড়ি। ব্যাটা যেন আমাকে পরিহাস করছে । কষ্টের রং ও তো নীল । এ »বাকিটুকু

লিখেছেনঃAlamgir kabir.Alamgir kabir., Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।

.: 8 July 2016 : মনের জানালা : (পঠিতঃ 1105 বার) :.
*** "ভালোবাসার" এই শ্রেষ্ট জুটি ***


*** "ভালোবাসার" এই শ্রেষ্ট জুটি ***

জেসমিন রাজ্জাক জুটি ll
........................................

ভালোবেসে ঘর ছেড়ে রাস্তাকে আপন করে নেওয়া জেসমিন রাজ্জাক দম্পতি প্রমান করলো যে,
"টাকা কড়ি ধন দৌলত নয়, ভালোবাসায়ই এই ভুবনের সুখের একমাত্র ঠিকানাঃ ঈদে নতুন জামা, ভালো খাবার না জুটলেও তাতে কোনো দুঃখ নেই তবে ৮০ টাকা দিয়ে কেনা মাছ-ভাতেই তাদের ঈদ আন »বাকিটুকু

লিখেছেনঃAlamgir kabir.Alamgir kabir., Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।

.: 7 July 2016 : যে কথা হয়নি বলা : (পঠিতঃ 919 বার) :.
*** জীবন বড়ই কঠিন ***


*** জীবন বড়ই কঠিন ***

র্দীঘদিন একটা কিছুর পেছনে ছোটার পর যখন সেটা শূন্যতায় পরিপূর্ন দেখি তখন জীবনটাকে অর্থহীন লাগে। আয়নায় নিজের প্রতিবিম্বের কাছে দাঁড়িয়ে নিজেই লজ্জিত হয়ে যাই। প্রতিবিম্বটাকে সরল মনে হয় এবং বাস্তবতাকে জটিল। মাঝে মাঝে এ খোলসটা ছেড়ে বের হতে ইচ্ছে করে।
শতবার চেষ্টা করি এ খোলস ছেড়ে বের হতে »বাকিটুকু

লিখেছেনঃAlamgir kabir.Alamgir kabir., Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।

.: 6 July 2016 : অভিজ্ঞতা : (পঠিতঃ 1887 বার) :.
*** নিজেই বড় অপরাধী ***


*** নিজেই বড় অপরাধী ***

আজ শেষ রোজা, আল্লাহু তালার নিকট সুকরিয়া(আলহামদুলিল্লাহ্) যে, আমায় সুস্থ্য ও সুন্দর রেখেছে । আশা করি আমার সকল বন্ধু, বান্ধবী, পরিবারবর্গ এবং সু-কাঙ্খিত পাঠকগন ভালই আছেন, সেই সাথে সবাই কে জানাই ঈদ মোবারক, ঈদ মোবারক, ঈদ মোবারক, ভালবাসায় জরানো এই হৃদয়ের শুভেচ্ছা। আজ আমি নিজেকে বড়ই অপরাধী মনে »বাকিটুকু

লিখেছেনঃAlamgir kabir.Alamgir kabir., Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।

.: 6 July 2016 : যে কথা হয়নি বলা : (পঠিতঃ 1066 বার) :.
*** আমার স্বপ্ন গুলো---- ***


*** আমার স্বপ্ন গুলো---- ***

আমার স্বপ্নগুলো কেন এমন স্বপ্ন হয়, এই মনটা কেন বারে বারে ভেঙ্গে যায় । আমার কবিতাগুলো প্রতিদিন ছন্দ হারায়, তোমার স্মৃতিগুলো প্রতিরাতে আমাকে কাঁদায় । এ----------------------------------------------------------------------------------------------।
আশার সমাধী গুলো সেই পাখি আজও গান গায়, ------------------------------------
»বাকিটুকু

লিখেছেনঃAlamgir kabir.Alamgir kabir., Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।

.: 6 July 2016 : যে কথা হয়নি বলা : (পঠিতঃ 907 বার) :.
*** আমি তোমার জন্য ভালবাসি তোমাকে ***


*** আমি তোমার জন্য ভালবাসি তোমাকে ***

ভালোবাসার মানুষ কে কখনই নিজের সুখ অর্জনের জন্য ভালোবাসি না,
ভালোবাসার মানুষ কে ভালোবাসার জন্য ভালোবাসি, তার জীবনকে সুখি স্বর্গ পরিনত করার জন্য ভালবাসি, তার সবটুকু কষ্ট নিজের করে নেওয়ার জন্য ভালবাসি , তার সব থেকে আপন হবার জন্য ভালবাসি , কখনই তাকে হারাতে চাইনা এই জন্য ভালবাসি , সে যেন সব »বাকিটুকু

লিখেছেনঃAlamgir kabir.Alamgir kabir., Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।

.: 6 July 2016 : যে কথা হয়নি বলা : (পঠিতঃ 868 বার) :.
*** আজ বৃষ্টি তোমাকে দিলাম ***


*** আজ বৃষ্টি তোমাকে দিলাম ***

এখন বেশ ক'দিন ধরেই ভালই বৃষ্টি চলছে, তারই মধ্যে আজ যেন একটু বেশী মাত্রায় বৃষ্টির ঝিরি ঝিরি শব্দের কোলাহল। আকাশের গা জুড়ে ঘন মেঘ, এক দল মেঘ উড়ে যায়, আরেক দল মেঘ জড় হয়ে এসে বাসা বাঁধে। বিরামহীন তাদের ছুটে চলার মাঝে আজ বৃষ্টি তোমাকে দিলাম।
এমন বরষার দিনে মন উদাস হয় । অফিসে বসেও বার বার চোখ চ »বাকিটুকু

লিখেছেনঃAlamgir kabir.Alamgir kabir., Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।

.: 6 July 2016 : যে কথা হয়নি বলা : (পঠিতঃ 804 বার) :.
*** আমিতো আগের মতই আছি ***


*** আমিতো আগের মতই আছি ***

কখনও অভিমানে খুব করে কাঁদি,
সময় হলে ঠিক চলে যাবো,
ভেবো না তোমার আপন হয়ে বেচে রবো।
ভাবতে অবাক লাগে আমি সবার আপন হয়ে সবার পাশে আছি।
অথচ কেউ আমার আপন না।
চোখ বুঝলেই সব নিয়ে ভাবনা গুলো আমার খুব তাড়া করে।
কখনও ভাবি বেশ ভালোই তো আছো!
তাতে আমার কি?
সময় হলে ঠিক চলে যাবো।
কারো আপন না হবো।
পর কি কখন »বাকিটুকু

লিখেছেনঃAlamgir kabir.Alamgir kabir., Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।

.: 6 July 2016 : মনের জানালা : (পঠিতঃ 1142 বার) :.
*** ঈদ মোবারক **


*** ঈদ মোবারক **

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন আমিও আল্লাহর রহমতে ভালো আছি। সকল পাঠক বন্ধুদের
সবাইকে জানাই আগ্রিম
ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক »বাকিটুকু

লিখেছেনঃAlamgir kabir.Alamgir kabir., Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ।

.: 5 July 2016 : অভিজ্ঞতা : (পঠিতঃ 1662 বার) :.
*** আমাদের মা ***


*** আমাদের মা ***

নাকফুলটা বিক্রি করে আমার কাফনের কাপড় কিনে দিও....
বিদ্ধাশ্রম থেকে একজন মায়ের চিঠি আমার আদর ও ভালোবাসা নিও।
অনেক দিন তোমাকে দেখি না, আমার খুব কষ্ট হয়। কান্নায় আমার বুক ভেঙে যায়। আমার জন্য তোমার কী অনুভূতি আমি জানি না। তবে ছোটবেলায় তুমি আমাকে ছাড়া কিছুই বুঝতে না। আমি যদি কখনও তোমার চোখের আ »বাকিটুকু

আর্কাইভস
Jan 2017
Dec 2016
Nov 2016
Oct 2016
Sep 2016
Aug 2016
Jul 2016
Jun 2016
May 2016
Apr 2016
Mar 2016
Feb 2016
Jan 2016
Dec 2015
Nov 2015
Oct 2015
Sep 2015
Aug 2015
Jul 2015
Jun 2015
May 2015
Apr 2015
Mar 2015
Feb 2015
Jan 2015
Dec 2014
Nov 2014
Oct 2014
Sep 2014
Aug 2014

অন্যান্য পাতা
 অভিজ্ঞতা
 আত্মজীবনি
 উপন্যাস
 কবিতা
 গল্প
 ছড়া
 মনের জানালা
 যে কথা হয়নি বলা
 সমসাময়ীক বিষয়
 সমৃদ্ধ বাংলাদেশ
 সাফল্য
 স্মৃতি
 হ য ব র ল


Previous | Next
Free Online Accounts Software
পাঠকের মতামত
(পাঠকের মতামতের এর জন্য সিলেট এক্সপ্রেস ডট কম কর্তৃপক্ষ দায়ী নয়)

29 December 2016 তারিখে sachin roy লিখেছেনঃ শচীন চন্দ্র রায়,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ আসন্ন জেলা পরিষদ নির্বাচনে ২৮শে ডিসেম্বর দিনাজপুর জেলা পরিষদের ৭নং ওয়ার্ডের সদস্য পদে শরিফুলের বিজয় । মোঃ শরিফুল ইসলাম প্রধান তালা মার্কায় ব ...

1 September 2016 তারিখে Rajib Hassan Brahmanbaria লিখেছেনঃ আমি কিভাবে লিখবো জানালে ভাল হয়। ...

1 September 2016 তারিখে Rajib Hassan Brahmanbaria লিখেছেনঃ thanks ...

1 September 2016 তারিখে Rajib Hassan Brahmanbaria লিখেছেনঃ really ...

4 July 2016 তারিখে Alamgir kabir. Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ। লিখেছেনঃ ভিক্ষা কর আমায় সাথে নিস ...

4 July 2016 তারিখে Alamgir kabir. Raninagar. Naogaon. Rajshahi. Bangladesh. / রাণীনগর, নওগাঁ, রাজশাহী, ঢাকা, বাংলাদেশ। লিখেছেনঃ ভিক্ষা কর আমায় সাথে নিস ...

15 June 2016 তারিখে mansorul islam natrakona,kandua লিখেছেনঃ ভাই টাকা কত দিন কাজ করলে দিবেন টাকা কিবাবে নিব একটু জানান ...

14 June 2016 তারিখে mansorul islam natrakona,kandua লিখেছেনঃ রঙের বাড়ই ডক কম একটি সুন্দর কমপানি ...

13 June 2016 তারিখে Md.Fazlul Hoque Mothora para,Shariakandi,Bogra. লিখেছেনঃ আমি কত বার পোস্ট করছি কেন হয় না আপনাদের ধান্দা করা সুধু মানুষ কে হয়রানি করা । ...

12 June 2016 তারিখে Md.Fazlul Hoque Mothora para,Shariakandi,Bogra. লিখেছেনঃ ভাই কি ভাবে টাকা ইনকাম করব আমি পারি না তো ।এক বার বুঝিয়ে দিন । ...

12 June 2016 তারিখে RUSHEN JR সোনাপুর, রৌমারী, কুড়িগ্রাম। ডাজ:019593217618 লিখেছেনঃ supar ...

2 June 2016 তারিখে Md.Fazlul Hoque Mothora para,Shariakandi,Bogra. লিখেছেনঃ আমি বুঝতেই পারি নাই তো কিভাবে কাজ করব,আর কিভাবে টাকা ইনকাম করবো। ...


পাঠকের আরো মতামত»

সপ্তাহের আলোচিত লিখা

www.SylhetExpress.com - First Online NEWS Paper in Sylhet, Bangladesh.

Editor: Abdul Baten Foisal Cell : 01711-334641 e-mail : news@SylhetExpress.com
Editorial Manager : Abdul Muhit Didar Cell : 01730-122051 e-mail : syfdianews@gmail.com
Photographer : Abdul Mumin Imran Cell : 01733083999 e-mail : news@sylhetexpress.com
Reporter : Mahmud Parvez Staff Reporter : Taslima Khanom Bithee

Designed and Developed by : A.S.H. Imranul Islam. e-mail : imranul.zyl@gmail.com

Best View on Internet Explore, Mozilla Firefox, Google Chrome
This site is owned by Sylhet Sifdia www.sylhetexpress.com
copyright © 2006-2013 SylhetExpress.com, All Rights Reserved