প্রকাশিত : ০২ জুলাই, ২০২০     আপডেট : ১ মাস আগে

সিলেট শহরতলীর শাহপরাণ বাইপাস এলাকায় ইসলামী ব্যাংক লিমিটেড, মুরাদপুর এজেন্ট আউটলেট শাখার উদ্বোধন করা হয়েছে।
আজ ২ জুলাই, বৃহস্পতিবার দুপুর ১২টায় শাখার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ইসলামী ব্যাংক লিমিটেড সিলেট জোনের হেড শিকদার মো. শিহাবুদ্দিন।
এসময় তিনি বলেন, শাহপরাণ বাইপাস এলাকার মুরাদপুরে ইসলামী ব্যাংকের কোন শাখা নেই। যার ফলে অনেকটা পিছিয়ে আছে ওই এলাকা। ওই এলাকার মানুষদের ব্যাংকিং সেবা দিতে ইসলামী ব্যাংক মুরাদপুরে এজেন্ট আউটলেট শাখার উদ্বোধন করেছে। এখন থেকে অনায়াসে তারা ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবেন।
ইসলামী ব্যাংক লিমিটেডের শাহপরাণ শাখা প্রধান ও এ.ভি.পি মোহাম্মদ জিয়াউল মাসুদের সভাপতিত্বে ও শাখা ইনচার্জ আবু হুরায়রা জাবের চৌধুরীর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- ইসলামী ব্যাংক লিমিটেড বিয়ানীবাজার শাখা প্রধান ও এস.এ.ভি.পি সৈয়দ জিল্লুর রহমান, সিলেট জোনাল অফিসের এসপিও জালাল উদ্দিন আহমদ, উপজেলা কৃষি অফিসার ইশতিয়াক আহমদ, খাদিমপাড়া ইউপি চেয়ারম্যান আফছর আহমদ।
এছাড়াও উপস্থিত ছিলেন, হিউম্যান রাইটস সিলেট বিভাগের সভাপতি রকিব আল মাহমুদ, বাঘা ইউপি চেয়ারম্যান ছানা মিয়া, শাহপরাণ থানার এসআই রিপন পুরকায়স্থ, ইউপি সদস্য দেলোয়ার হোসেন প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ মাওলানা মিনহাজ উদ্দিন জিলানী।
এছাড়াও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

মাধবপুরে বড় ভাইয়ের হামলায়       ছোট ভাইয়ের বউ নিহত

আবুল হোসেন সবুজ মাধবপুর  হবিগঞ্জের...

মৌলভীবাজারে সৈয়দ মহসিন আলীর ৪র্থ মৃত্যু বার্ষিকী পালিত

এইচ এম সামাদ,মৌলভীবাজার:: বাংলাদেশ সরকারের...

পুলিশী রাস্ট্র যুক্তরাস্ট্রে, টার্গেট এখন পুলিশ

এমদাদ চৌধুরী দীপু(নিউইয়র্ক) পুলিশী রাস্ট্র...