৮ জন মাদকসেবীকে কারাদন্ড ও জরিমানা

প্রকাশিত : ২৪ জুলাই, ২০১৮     আপডেট : ২ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: ৮ জন মাদক সেবনকারীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও জরিমানা করেছে র‌্যাব। ২২ জুলাই রোববার এসএমপি‘র বিভিন্ন থানা এলাকা থেকে ১০ গ্রাম গাঁজা, ৩ টি মোবাইল এবং ৩ টি সিম কার্ডসহ ০৮ জন মাদকসেবীকে আটক করে।
আটককৃত মাদকসেবীরা হচ্ছে সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজারের আকছর আলী পুত্র মো: আলিম মিয়া (২৮), সিলেট জেলার দক্ষিণ সুরমার ধরাধরপুরের মৃত রাইদুল ইসলামের পুত্র মো: জয়নাল আবেদীন (৩০), ইউসুফ আলীর পুত্র আব্দুল খালিক (৩৬), টুলটিকরের মৃত আসাদুল হকের পুত্র দুলাল মিয়া (৩৮), নূর হোসেনের পুত্র মো: কামাল হোসেন (২৯), ভার্থখলার মৃত আব্দুল জলিলের পুত্র আবুল কাসেম (২০)। তাদেরকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রমে কারাদন্ড প্রদান করা হয় এবং শাহবুদ্দিনকে (৬০) এক হাজার টাকা জরিমান করা হয়। জরিমানাকৃত টাকা আদায় করে শাহাবুদ্দিনকে ছেড়ে দেওয়া হয়।
র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১, সিলেট ক্যাম্পের এএসপি নাহিদ হাসান ও সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খৃষ্টফার হিমেল রিচিল-এর নেতৃত্বে এ আভিযান পরিচালিত হয়।
উল্লে¬খ্য, গ্রেফতারকৃত মাদকসেবীরদের কাছ থেকে উদ্ধার হওয়া মাদকদ্রব্য ধবংস করে জরিমানাকৃত টাকা সরকারি কোষাগারে জমা প্রদান করা হয়েছে। দন্ডিত মাদক সেবীদেরকে সিলেট জেলা করাগারে প্রেরণ করা হয়।

আরও পড়ুন



হবিগঞ্জে স্কুল ছাত্রের হাত-পা বাঁধা রক্তাক্ত লাশ উদ্ধার

হবিগঞ্জ সদর উপজেলার দক্ষিণ চরহামুয়া...

শালবন বিহার

মাহিম চৌধুরী শাল হচ্ছে এক...

সিলেট মহানগর বিএনপির প্রতিবাদ সভা

সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম...

যুক্তরাজ্যের রোটারি ক্লাব সদস্যদের সংবর্ধনা

রোটারির পাস্ট ডিস্ট্রিক্ট গভর্নর প্রকৌশলী...