৪৮ ঘন্টার মধ্যে তাহেরের হুমকিদাতাকে গ্রেপ্তারের আলটিমেটাম

প্রকাশিত : 28 November, 2019     আপডেট : ১ সপ্তাহ আগে  
  

সিলেট কল্যাণ সংস্থা ও সিলেট বিভাগ যুব কল্যাণ সংস্থার সর্বস্তরের নেতৃবৃন্দদের উদ্যোগে ২৮ নভেম্বর বৃহস্পতিবার বেলা ১০টায় সংস্থার কেন্দ্রীয় কার্যালয়ে (শাপলা-১০, উত্তর জল্লারপার, সিলেট) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক জাতীয় যুব দিবস ২০১০-এ জাতীয় যুব পুরস্কার শ্রেষ্ঠ যুব সংগঠক পদকপ্রাপ্ত, দক্ষ, কর্মমূখী, গতিশীল যুব সমাজের স্বপ্নদ্রষ্টা ও ব্যতিক্রমধর্মী কর্মসূচীর উদ্ভাবক সিলেট বিভাগের সামাজিক যুব কার্যক্রমের কর্ণধার মোহাম্মদ এহছানুল হক তাহেরকে মুঠোফোনে হুমকির প্রতিবাদে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় বক্তারা বলেন, যুব সংগঠক ও সমাজকর্মী মোহাম্মদ এহছানুল হক তাহের বৃহত্তর সিলেটের যুব সমাজের প্রাণের স্পন্দন। তাঁকে হুমকি দেওয়া মানে সিলেটের যুব সমাজকে হুমকি দেওয়া। দীর্ঘ ২ যুগ ধরে যিনি সমাজের উন্নয়নে ও বিভিন্ন দাবি দাওয়া উপস্থাপন নিয়ে কাজ করে যাচ্ছেন, তাঁর ঐ কাজকে বাঁধাগ্রস্থ করতে একটি দুস্কৃতিকারীচক্র প্রাণ নাশের হুমকি দিয়েছে। সিলেটের মাটিতে তাহেরকে হুমকি দেওয়ার মতো দুঃসাহস পেল কোথায় থেকে, এর নেপথ্যে কারা? এসব তথ্য পুলিশকেই খুঁেজ বের করতে হবে। বক্তারা বলেন, হুমকি প্রদানের ৫ দিন হয়ে গেলেও আজ অবধি পুলিশ প্রশাসন হুমকিদাতার কোন হদিস দিতে পারেনি। যা পুলিশ প্রশাসনের দায়িত্ব অবহেলার প্রমাণ দেয়। আগামী ৪৮ ঘন্টার মধ্যে তাহেরের হুমকি দাতাকে গ্রেপ্তার করা না হলে সিলেটের যুব সমাজ কঠোর কর্মসূচী দিতে বাধ্য থাকবে।
সিলেট কল্যাণ সংস্থার অঙ্গসংগঠন সিলেট বিভাগ যুব কল্যাণ সংস্থার বিভাগীয় কমিটির সহ-সভাপতি মো. মুখলিছুর রহমানের সভাপতিত্বে সিবিযুকস’র বিভাগীয় কমিটির সমাজ সেবা সম্পাদক ও জাতীয় যুব দিবস ২০১৯ এ বিভাগীয় সফল যুব সংগঠক পদকপ্রাপ্ত গোলাম কিবরিয়া হিমুর পরিচালনায় শুরুতে স্বাগত বক্তব্য রাখেন প্রচার ও প্রকাশনা সম্পাদক এবাদ উল্লাহ। প্রতিবাদ সভায় নেতৃবৃন্দদের মধ্যে থেকে বক্তব্য রাখেন সিবিযুকস’র বিভাগীয় কমিটির সহ-সভাপতি মোঃ হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক হুমায়ুন রশিদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আলহাজ্জ মুখ্তার আহমেদ তালুকদার, সিনিয়র সহ-সাধারণ সম্পাদক বিজিত চন্দ, সিলেট জেলা প্রতিনিধি সম্পাদক মো. রফিকুল ইসলাম শিতাব, সিলেট মহানগর প্রতিনিধি সম্পাদক সৈয়দ ইব্রাহীম, সহ-সাংগঠনিক সম্পাদক ও জাতীয় যুব দিবস ২০১৯ এ বিভাগীয় সফল যুব সংগঠক পদকপ্রাপ্ত সৈয়দ রাসেল, অর্থ সম্পাদক মুসলেহ উদ্দিন চৌধুরী মিলাদ, সিনিয়র সহ-ধর্ম সম্পাদক দিপক কুমার মোদক বিলু, দপ্তর ও ত্রাণ সম্পাদক হাবিবুর রহমান, সিনিয়র সহ-দপ্তর ও ত্রাণ সম্পাদক মো. ইমাজ উদ্দিন, সহ-দপ্তর ও ত্রাণ সম্পাদক আরিফু রহমান মিসবাহ, সাহিত্য ও সংষ্কৃতি সম্পাদক ইন্দ্রজ্যোতি পাল জীবন, যোগাযোগ সম্পাদক মো. মকবুল চৌধুরী, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. রমজান আহমদ সাকিল, জাকির হোসেন, সিনিয়র সহ-সমাজসেবা সম্পাদক পিযোষ মোদক, সহ-যুব ও ক্রীড়া সম্পাদক নাহিদুল ইসলাম পারভেজ, সংগঠনের অন্যতম সহযোদ্ধা আব্দুল মুকিত, মো. আফজল হোসেন, হাফিজ আব্দুল কুদ্দুস।
সভা থেকে প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ এহছানুল হক তাহেরকে মুঠোফোনে হুমকির প্রতিবাদে সাংগঠনিকভাবে আয়োজিত আগামী ৩০ নভেম্বর শনিবার সন্ধ্যা সাড়ে ৫টায় সংস্থার কেন্দ্রীয় কার্যালয়ে প্রতিবাদ সভায় সংগঠনদ্বয়ের সর্বস্তরের নেতৃবৃন্দ সহ যুবপ্রেমী সর্বস্তরের সচেতন নাগরিকবৃন্দদের উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ জানানো হয়।

পরবর্তী খবর পড়ুন : জিংক ধান ৭২’র উপর মাঠ দিবস

আরও পড়ুন