৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সদর উপজেলা যুবদলের আলোচনা সভা

প্রকাশিত : 27 October, 2019     আপডেট : ২ মাস আগে  
  

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেট সদর উপজেলা শাখার উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাতে সদর উপজেলার সোনাতলা বাজারে একটি কমিউনিটি সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়।
সদর উপজেলা ছাত্রদলের সাবেক ভারপাপ্ত সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে ও জালালাবাদ থানা যুবদলের যুগ্ম আহবায়ক জেলা যুবদল নেতা জাকির হুসেন এবং সদর উপজেলা যুবদল নেতা আলিউর রহমান আলীর যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন- জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল কাশেম।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা বিএনপির সাবেক সহ সাংগঠনিক মুরাদ হুসেন, জেলা যুবদল নেতা বাবুল আহমদ, বিএনপি নেতা পাখি মিয়া, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক দুলাল রেজা।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- জামাল আহমদ, আব্দুল আহাদ রানা, জইন উদ্দিন, সিদ্দিকুর রহমান রুহেল, সামস উদ্দিন, মৌরস আলী আকাশ, সেবুল আহমদ, আব্দুস সালাম, এইচ এম দিলওয়ার, রুকন, মাছুম আহমদ, জাবেদ আহমদ, সাহমুদুল হাসান, ইমরান খান সাদেক, আব্দুল আহাদ লিমন, আব্দুছ সাত্তার কুদরত, সাইদুল, আল আমিন, নুর আহমদ, মাহবুব চৌধুরী, সুন্দর আলী, মিছবাহ শিহাব, কামরান উদ্দিন অপু, আব্দুর রহিম, রকিব উদ্দিন, নুরুজ্জামান, নুর আহমদ, নোমান আহমদ প্রমুখ।
সভা শেষে বেগম খালেদা জিয়ার রোগ মুক্তির জন্য ও জেলা যুবদল নেতা মরহুম সাহাব উদ্দিন, আব্দুল কাইয়ুমের জন্য দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা আল আমিন। বিজ্ঞপ্তি

আরও পড়ুন