২ শতাধিক পরিবারের মধ্যে অর্থ বিতরণ

,
প্রকাশিত : ২০ জুলাই, ২০২১     আপডেট : ১০ মাস আগে

করোনা ভাইরাস নিয়ন্ত্রণে সরকার ঘোষিত লকডাউনে কর্মহীন হয়ে পড়া সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের নিম্ন আয়ের ২শ’ পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। গতকাল সোমবার সকালে উপজেলা বিআরডিবি মিলনায়তনে প্রত্যেকটি পরিবারকে নগদ ৫শ’ টাকা করে প্রদান করা হয়।

প্রধান অতিথি হিসেবে নগদ অর্থ বিতরণ করেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।
বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হকের সভাপতিত্বে ও সচিব বিজিত সরকারের পরিচালনায় নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক সুমন চন্দ্র দাশ, সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ কামরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, সাধারণ সম্পাদক ফারুক আহমদ।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মহব্বত আলী জাহান, উপজেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল মতিন, প্রচার সম্পাদক নিখিল পাল, যুক্তরাজ্যের ডরসেট আওয়ামী লীগের সভাপতি এ আর চেরাগ আলী, ইউনিয়ন পরিষদের মেম্বার আব্দুল জলিল হিরণ, সেলিম চৌধুরী, উপজেলা যুবলীগের সদস্য শাহ আলম খোকন, যুবলীগ নেতা এমদাদ হোসেন নাঈম, জেলা ছাত্রলীগ নেতা শরীফ উদ্দিন সৌরভ, সংগঠক আজাদ মিয়া প্রমুখ নেতৃবৃন্দ।


আরও পড়ুন