২৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত

প্রকাশিত : ৩১ জুলাই, ২০১৯     আপডেট : ৭ মাস আগে  
  

 

সিলেট এক্সপ্রেস ডেস্ক : সিলেট মহানগর ২৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার সন্ধ্যায় গোটাটিকরস্থ একটি কমিউনিটি সেন্টারে এ সভার আয়োজন করা হয়। ২৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন ইরানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. ছয়েফ খানের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক কবির উদ্দিন আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগ নেতা ও ২৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. আজম খান।
সভায় জাতির জনকের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের সিদ্ধান্ত নেয়া হয়। সভায় বক্তারা গত ২৪ জুলাই নিহত সিলেট কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের ছাত্র তানভীর আহমদ তুহিনের প্রকৃত হত্যাকারীদের গ্রেফতারের দাবী জানান ও তুহিনের মৃত্যুতে শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান। এছাড়া ডেঙ্গু প্রতিরোধে ওয়ার্ডের সর্বত্র সচেতনামূলক মাইকিংয়ের সিদ্ধান্ত নেয়া হয়। সভায় সিলেট জেলা ও মহানগর যুবলীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে ২৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়।
সভায় বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল জলিল ময়না, আব্দুল মান্নান, যুগ্ম সম্পাদক বিলাল আহমদ, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম উজ্জ্বল, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট প্রতাপ চন্দ্র নাথ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাতাব উদ্দিন জুয়েল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তাক খান, সাংস্কৃতিক সম্পাদক মইনুল হোসেন, সিনিয়র সদস্য শামসুল ইসলাম, জয়নাল আহমদ ঝানু, জামাল উদ্দিন, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল আহাদ প্রমুখ।

আরও পড়ুন



সিলেটের সকল উপজেলা ও ইউনিয়ন কমিটি’র প্রতি জেলা আওয়ামী লীগের আহবান

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্দেশনা...

পাজী

বেলাল মনজু: গাছের ডালে ঝুলেথেকে...

Competitive Forces in Film Rental Business

UniPapers is truly an professional...

চক্রান্তকারীদের রুখতে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে

সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের...