২৫নং ওয়ার্ডে ক্লাব অব ব্লাড ডোনেটর’স এর বিজয় দিবস পালন

প্রকাশিত : ১৮ ডিসেম্বর, ২০১৯     আপডেট : ৪ মাস আগে  
  

সিলেট সিটি কর্পোরেশনের ২৫নং ওয়ার্ডের স্বেচ্ছায় রক্তদানকারী সংগঠন ক্লাব অব ব্লাড ডোনেটর’স এর পক্ষ থেকে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। মহান বিজয় দিবস উপলক্ষে গতকাল সংগঠনের উদ্যোগে বর্ণাঢ্য বিজয় র‌্যালী বের করা হয়। কায়েস্তরাইলস্থ ক্লাবের অস্থায়ী কার্যালয় থেকে সকালে র‌্যালীটি শুরু হয়। র‌্যালীর উদ্ধোধনী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতাল সিলেটের ডাইরেক্টর ও সাউথ সুরমা ওয়েলফেয়ার এসোসিয়েশনের উপদেষ্টা মোঃ ফখরুল ইসলাম।
বর্নাঢ্য বিজয় র‌্যালীটি ২৫নং ওয়ার্ডের গুরুত্বপূর্ণ পয়েন্ট প্রদক্ষিণ করে খোজারখলা মারকাজ পয়েন্টে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে সমাপ্ত হয়। র‌্যালী পরবর্তী সমাপনী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও ২৫,২৬, ২৭নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলার এডভোকেট রোকসানা বেগম শাহনাজ।
ক্লাব অব ব্লাড ডোনেটর’স এর পরিচালক সালাহ উদ্দিন মিরাজের সভাপতিত্বে ও আমিনুল ইসলাম সুফীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বারখলা রুপালী যুব সংঘের সভাপতি ইঞ্জিনিয়ার শাহজাহান কবির রিপন, সাপ্তাহিক নকশী বাংলা’র সম্পাদক সালেহ আহমদ হোসাইন।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জাবেদ আহমদ, আলমগীর কবির লিমন, হাসানুর রহমান শিমুল, ফয়েজ আহমদ, আব্দুস সামাদ, আফসান আহমদ, হোসেনুর রহমান জামিল, জাবেদ শিকদার, মঈন উদ্দিন, মাহবুব আহমদ, সাদাফ আহমেদ বাবলু, লায়েক আহমদ, সাইফুর রহমান, মিনহাজ উদ্দিন সাহেদ ও নজরুল ইসলাম প্রমুখ।

আরও পড়ুন



সিলেটে থেমে থেমে বৃষ্টি

ঘূর্ণিঝড় ফণীর প্রভাবে সিলেটেও বৃষ্টি...

জৈন্তাপুরে পাহাড়ি ঢলে ভেসে গেছেন বাবা-ছেলে

সিলেট এক্সপ্রেস ডেস্ক : জৈন্তাপুরের...

সিলেটসহ যেসব আসন নিয়ে ঝামেলায় আওয়ামীলীগ

কুষ্টিয়া-২ (মিরপুর-ভেড়ামারা) আসনের বর্তমান সংসদ...