১৩মে রোববার লন্ডনে ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রবাসীদের মিলন মেলা

প্রকাশিত : ০৯ মে, ২০১৮     আপডেট : ২ বছর আগে  
  

ব্রিটেনে বসবাসরত সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রবাসীদের মিলনমেলা অনুষ্ঠিত হবে ১৩ মে রোববার লন্ডনের মে ফেয়ার ভ্যানুতে। ঐদিন এলাকার শিক্ষার উন্নয়নে অবদানের লক্ষে ‘ফেঞ্চুগঞ্জএডুকেশন ট্রাষ্ট‘র আনুষ্ঠানিক উদ্ভোধন ঘোষনা করা হবে। জমজমাট ও বিশাল এই অনুষ্ঠানে যোগ দিতে ইতিমধ্যে লন্ডনে ব্যাপক উদ্যোগ গ্রহন করা হয়েছে। মতবিনিময় সভা, টেলিভিশন টক‘শো সহ বিভিন্ন পর্যায়ে চলছে নানা আয়োজন। অনুষ্ঠানকে সফল করতে গত ৭ মে সোমবার পূর্ব লন্ডনের স্থানীয় একটি রেস্টুরেন্ট প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। এতে অনুষ্ঠানকে সফল ও স্বার্থক করে তোলতে সকলের মতামত গ্রহন করা হয়।
অনুষ্ঠানকে সফল করে তোলতে ব্রিটেনের বিভিন্ন শহরে বসবাসরত ফেঞ্চুগঞ্জের সকল প্রবাসীদের উপস্থিতি ও সহযোগিতা কামনা করেছেন চ্যানেলএস‘র চেয়ারম্যান,বিশিষ্ট কমিউনিটি নেতা ও সংগঠন প্রতিষ্ঠার প্রধান উদ্যোক্তা আহমেদ উসসামাদ চৌধুরী জেপি। এই অনুষ্ঠানের উদ্যোক্তারা আশা করছেন- রোববারের অনুষ্ঠানটি ফেঞ্চুগঞ্জবাসীদের জন্য ব্যাতিক্রমধর্মী হয়ে উঠবে।
উল্লেখ্য ফেঞ্চুগঞ্জ এডুকেশন ট্রাষ্ট গঠন নিয়ে ইতিমধ্যে ইউকে, ইউরোপ, আমেরিকা মধ্যপ্রাচ্যসহ বিভিন্ন দেশে বসবাসরত প্রবাসীদের মধ্যে ব্যাপক সাড়া লক্ষ্য করা যাচ্ছে। ইতিমধ্যে প্রায় ১৪৫জন প্রবাসী এই সংগঠনের ফাউন্ডার ট্রাষ্টি ও ট্রাষ্টি হয়েছেন।

আরও পড়ুন



লিডিং ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থীদের সাফল্য

সিলেটের প্রথম বেসরকারী বিশ্ববিদ্যালয় লিডিং...

সিকৃবির প্রথম নারী ডিন ড. সানজিদা

সিলেট এক্সপ্রেস ডেস্ক: এক যুগ...

চট্টগ্রাম থেকে নিখোঁজ শিশু মীমকে পাওয়া যায়নি

চট্টগ্রামের মাস্টারপুল বউবাজার বাহাদুর কলোনী...