১০ম দিনে দক্ষিণ সুরমায় ‘সিলেট ব্যবসায়ী পরিষদ’র নির্বাচনী প্রচারণা

প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর, ২০১৯     আপডেট : ৫ মাস আগে  
  

দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র আসন্ন নির্বাচনকে সামনে রেখে ১০ম দিনে দিনব্যাপী প্রচারণা শুরু করেছে ’সিলেট ব্যবসায়ী পরিষদ’। রোববার সকাল ১১ টা থেকে সিলেটের দক্ষিণ সুরমার হুমায়ুন রশিদ চত্তর, কদমতলী, বাস টার্মিনাল, পুলের মুখ, ভার্তখলাসহ দক্ষিণ সুরমার বিভিন্ন মার্কেটে দিনব্যাপী প্রচারণা করেন ‘সিলেট ব্যবসায়ী পরিষদ’র নেতৃবৃন্দ।
প্রচারণা কালে ব্যাপক উৎসাহ নিয়ে দক্ষিণ সুরমার শতাধিক ব্যবসায়ী ও বিশিষ্ট মুরব্বিরা সিলেট ব্যবসায়ী পরিষদের প্রচারণায় অংশ নেন। এবং তাদের সাথে বিভিন্ন ভোটারদের কাছে গেয়ে পূর্ণ প্যানেলকে বিজয়ী করার আহবান জানান। সময় পরিষদের নেতৃবৃন্দ দক্ষিণ সুরমার ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, ব্যবসায়ীদের বিভিন্ন সুযোগ সুবিধা- দাবি দাওয়া আয়াদায়ে আমরা বদ্ধ পরিকর। চেম্বারকে শক্তিশালী ও ব্যবসায়ীদের উন্নয়নে তরুন ও প্রবীনদের সম্বনয়ে গঠিত যোগ্য ও দক্ষ প্যানেল ’সিলেট ব্যবসায়ী পরিষদ’। তরুণা তাদের যোগ্যতা ও দক্ষতাকে কাজে লাগিয়ে আগামী দিনে চেম্বারকে আরো গতিশীল করবেন। বর্তমান প্রতিযোগিতামুলক বিশ্বে ব্যবসা বান্ধব পরিবেশ সৃষ্টি ও ব্যবসায়ীদের স্বার্থে তরুণদের সম্বনয়ে গঠিত পূর্ণ প্যানেলকে বিজয়ী করলে ডিজিটাল বাংলাদেশ বিনির্মানের লক্ষ্যে বিনিয়োগ বান্ধব পরিবেশ সৃষ্টি, পর্যটন, শিল্প ও আইটি খাতের বিকাশ, ব্যবসায়ীদের ভ্যাট ও ট্যাক্স সহ যাবতী দাবী দাওয়া আদায়ে চেম্বারকে শক্তিশালী করা হবে।
দিনব্যাপী প্রচারণায় উপস্থিত ছিলেন- দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সাবেক সভাপতি খন্দকার শিপার আহমদ। প্রার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন-’সিলেট ব্যবসায়ী পরিষদ’ প্যানেল অর্ডিনারী প্রার্থী -এহতেশামুল হক চৌধুরী, মো: সাহিদুর রহমান, ফালাহ উদ্দিন আলী আহমদ, মুশফিক জায়গীরদার, মো: আব্দুর রহমান জামিল, খন্দকার ইসরার আহমেদ রকী, মো: শফিকুল ইসলাম, শান্ত দেব, মো: আব্দুস সামাদ, খলিলুর রহমান চৌধুরী, ফখর উছ সালেহীন নাহিয়ান, আলীমুল এহছান চৌধুরী। এসোসিয়েট শ্রেণী-ইলিয়াছ উদ্দিন লিপু, মো: আব্দুল কালাম, কাজী মো: মোস্তাফিজুর রহমান, মনোরঞ্জন চক্রবর্তী সবুজ। -বিজ্ঞপ্তি

আরও পড়ুন