হোমল্যান্ড লাইফ ইনস্যুরেন্স সিলেট জোনের চেক বিতরণ

প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর, ২০১৮     আপডেট : ২ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: হোমল্যান্ড লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর সিলেট জোনের গ্রাহকদের কাছে চেক হস্তান্তর করা হয়েছে। ২৬ সেপ্টেম্বর বুধবার সিলেট জেলা পরিষদ মিলনায়তনে অনারম্বর অনুষ্ঠানের মাধ্যমে গ্রাহকের হাতে বাসৎসরিক মুনাফার চেক হস্তান্তর করা হয়।
হোমল্যান্ড লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের মুখ্য নির্বাহী কর্মকর্তা আজিজুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে ও জিএম মনঞ্জুরুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হোমল্যান্ড লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের চেয়ারম্যান মো: আব্দুর রব। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, হোমল্যান্ড লাইফ ইনস্যুরেন্স কোম্পানী গ্রাহকদের আস্থায় পরিণত হয়েছে। তাই হোমল্যান্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড কে ডিজিটাল বাংলাদেশের সঙ্গে তাল মিলিয়ে এগিয়ে যেতে হবে। দেশের অর্থনীতির উন্নয়নে বীমা খাতের গুরুত্ব অপরিসীম। জনগণের মধ্যে বীমা সম্পর্কে সচেতনতা বৃদ্ধির মাধ্যমেই এ খাতের বিদ্যামান সমস্যা সমাধান করা সম্ভব। আজকে গ্রাহকদের হাতে তাদের আমানত হস্তান্তরের মাধ্যমে কোম্পানী তার আস্থার ভীত আরো দৃঢ় করেছে। একইসঙ্গে তিনি প্রতিষ্ঠানের অগ্রগতির জন্য সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রন কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক (অতিরিক্ত সচিব) ড. শেখ মোহাম্মদ রেজাউল ইসলাম, বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রন কর্তৃপক্ষের পরিচালক (উপ সচিব) আবুল কাশেম মোহাম্মদ ফজলুল হক, হোমল্যান্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের পরিচালক মো. জামাল উদ্দিন প্রমুখ।

 

আরও পড়ুন



শুক্রবার সিলেটে আসছেন প্রধান নির্বাচন কমিশনার

সিলেট ও সুনামগঞ্জে দু’দিনের সফরে...

ইন্ডাস্ট্রিয়ালপার্কে কর্মরতউত্তরণ প্রকল্পের গ্রাজুয়েট সমাবেশ

ইন্ডাস্ট্রিয়ালপার্কে (প্রাণ-আরএফএল) কর্মরতউত্তরণপ্রকল্প থেকে প্রশিক্ষনপ্রাপ্তছাত্র-ছাত্রীদেরনিয়েএকটিসমাবেশেরআয়োজনকরা...