হোটেল গ্রান্ড ভিউ-এর ২য় শাখার উদ্বোধন

প্রকাশিত : ২৩ জুলাই, ২০১৯     আপডেট : ৮ মাস আগে  
  

সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান বিপিএম বলেন, গুজব ছড়াবেন না, আইন নিজের হাতে তুলে নেবেন না’ ছেলে ধরা সন্দেহ হলে পুলিশের হাতে তুলে দিন।
সোমবার (২২ জুলাই) রাতে নগরীর বারুতখানায় করিম টাওয়ারে গ্র্যান্ড কনভেনশন হলে হোটেল গ্রান্ড ভিউ-এর ২য় শাখার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহবান জানান।
হোটেল গ্রান্ড ভিউ-এর চেয়ারম্যান মো. পাভেল আহমদ সভাপতিত্বে ও ব্যবস্থাপনা পরিচালক মো. ইফতেখার তানিনের পরিচালনায় সিলেট রেঞ্জের ডিআইজি আরো বলেন, পদ্মা সেতুর জন্য মানুষের মাথা ও রক্ত লাগবে-এই গুজবকে কেন্দ্র করে সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে ছেলে ধরা সন্দেহে গনপিটুনিতে বেশ কয়েকজন মর্মান্তিভাবে প্রাণ হারিয়েছেন।
তিনি আরো জানান, এটি একটি গুজব। কোন প্রকার গুজবে কান দিবেন না এবং গুজব ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত করবেন না। দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরি করা রাষ্ট্র বিরোধী কাজের শামিল। গণপিটুনি একটি ফৌজদারী অপরাধ।
তিনি হোটেল গ্রান্ড ভিউ এর ২য় শাখার উদ্বোধন করায় তরুণ উদ্যোক্তাদের অভিনন্দন জানিয়ে বলেন, আধ্যাত্মিক রাজধানী ও প্রকৃতির অপরূপ সৌন্দর্যের লীলাভূমি সিলেটে মানসম্পন্ন হোটেল খুবই কম। পর্যটন পিপাসুদের চাহিদা মেঠাতে গ্রান্ড ভিউ’র মতো আরও হোটেল সিলেটে হওয়া উচিত। এতে করে পর্যটকরা সাশ্রয়ী মূল্যে সিলেটের দর্শনীয় স্থানগুলো ঘুরে বেড়াতে পারবে।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে সিলেট চেম্বার অব কমার্স ইন্ডাষ্ট্রির প্রশাসক ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ বলেন, সততার সহিত ব্যবসা পরিচালনা করে জনগণের চাহিদা পূরণ করতে হবে। ব্যবসাকে ইবাদত হিসেবে মনে করে পরিচালনা করতে হবে। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আব্দুল ওয়াহাব জায়গীদার। ফিতা ও কেক কেটে উদ্বোধন শেষে দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।-বিজ্ঞপ্তি

আরও পড়ুন



‘আমার বোন স্কুলে গেলো ছাত্রী হয়ে, ফিরলো ধর্ষিতা হয়ে’

সপ্তম শ্রেণীর শিক্ষার্থী (১৩)-কে ধর্ষণের...

সুখের চাষবাস

মোশাররফ হোসেন সুজাত: ঝর্ণা গুলোর...