হামলা-মামলা, খুন ও গুমের প্রতিবাদ জানাতে ধানের শীষকে বিজয়ী করতে হবে

প্রকাশিত : ২২ ডিসেম্বর, ২০১৮     আপডেট : ১ বছর আগে  
  

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন বলেছেন, গত ১০ বছর দেশের মানুষের মনে কোন শান্তি ছিল না। গ্রামের দরিদ্র কৃষকও সরকারের হামলা-মামলা-গুম থেকে রেহাই পায়নি। ঘরে ঘরে খুঁজে খুঁজে সরকার বিএনপি-জামায়াতসহ বিরোধী দলের নেতা-কর্মীদের নামে মামলা দিয়েছে। সিলেট সদর উপজেলার এমন কোন গ্রাম, এমন কোন বাড়ি হয়তো খুঁজে পাওয়া যাবেনা, যে বাড়ির কেউ না কেউ গত ১০ বছরে অন্ততঃ একবার মিথ্যা মামলার শিকার হননি। আর তাই এখন সময় এসেছে জবাব দেবার। সারাদেশে অসংখ্য খুন, হামলা-মামলা ও গুমের প্রতিবাদ জানাতে ৩০ ডিসেম্বর দলে দলে ভোট কেন্দ্রে যেতে হবে। বিপুল ভোটে ধানের শীষকে বিজয়ী করতে হবে।
তিনি শনিবার সকালে সিলেট সদর উপজেলার মোগলগাঁও ইউনিয়নের লামাকাজি পয়েন্ট, দশগ্রাম বাজার ও ফতেহপুর মাদ্রাসা বাজারে সিলেট-১ আসনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদিরের সমর্থনে আয়োজিত পৃথক পৃথক নির্বাচনী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
এছাড়া, বিকেলে তিনি ধানের শীষ প্রতীকের প্রার্থ খন্দকার আব্দুল মুক্তাদিরকে সাথে নিয়ে মোগলগাঁও ইউনিয়নের বলাউরা বাজার, আউশা, জাঙ্গাইল, কান্দিগাঁও ইউনিয়নের ঘোপাল, বাঘারপাড় কান্দিগাঁও, মোল্লারগাঁও ও সাদীপুর গ্রামের জনসংযোগ করেন।

ফতেহপুর মাদ্রাসা বাজারে নির্বাচনী সমাবেশ ঃ সাবেক ইউপি চেয়ারম্যান একেএম আব্দুল্লাহর সভাপতিত্বে ফতেহপুর মাদ্রাসা বাজারে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন।
সমাবেশে সিলেট-১ (সিটি কর্পোরেশন-সদর উপজেলা) আসনের সংসদ সদস্য পদপ্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির বলেন, সিলেট সদর উপজেলার মানুষ আমার আত্মার আত্মীয়। আমার পিতা, সাবেক সংসদ সদস্য মরহুম খন্দকার আব্দুল মালিককে সদরের মানুষ ভালবাসতেন। আমাকেও ভালবেসে নিজেদের হৃদয়ে তারা স্থান করে নেবেন বলে আমি আশাবাদী। তিনি বলেন, ধানের শীষ আজ সরকারের অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদের প্রতীক।
সিলেট সদর উপজেলা জামায়াতের সেক্রেটারী নাজিম উদ্দিনের পরিচালনায় এই সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপি’র সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, জেলা বিএনপির সহ সভাপতি শাহ জামাল নুরুল হুদা, মহানগর বিএনপি’র উপদেষ্টা আব্দুস সালাম বাচ্চু, জেলা বিএনপি’র স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আ ফ ম কামাল, বিএনপি নেতা গোলাম কিবরিয়া, বশির উদ্দিন মেম্বার, মাওলানা ইমাম উদ্দিন, সিলেট জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন প্রমুখ।

লামাকাজি পয়েন্টে সমাবেশ ঃ বিকেলে লামাকাজি পয়েন্টে অনুরূপ এক নির্বাচনী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. শাখাওয়াত হাসান জীবন।
সিলেট জেলা বিএনপির সদস্য গোলাম কিবরিয়ার সভাপতিত্বে এবং কামরান উদ্দিন অপু ও আফজাল হোসেনের যৌথ পরিচালনায় এই সমাবেশে সিলেট-১ আসনে ধানের শীষ প্রতীকের প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির ছাড়াও বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সাবেক আহবায়ক এডভোকেট নুরুল হক, সুপ্রীম কোর্ট জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক এডভোকেট কামরুজ্জামান সেলিম, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন. জেলা বিএনপি নেতা শাহজামাল নুরুল হুদা, সিলেট জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন প্রমুখ।

দশগ্রাম বাজারে পথসভা ঃ মোগলাগাঁও ইউনিয়নের দশগ্রাম বাজারে সিলেট-১ আসনে ধানের শীষ প্রতীকের প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদিরের সমর্থনে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন ইউনিয়ন বিএনপির সভাপতি জসিম উদ্দিন মেম্বার। মুহিবুর রহমান পাপ্পু ও আমিনুল ইসলাম বাবুর পরিচালনায় বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডাঃ শাখাওয়াত হাসান জীবন, বিএনপি প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির, সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীম, জাতীয় ঐক্যফ্রন্ট নেতা সুলতান খান, মিজানুর রহমান ময়না প্রমুখ।-বিজ্ঞপ্তি #

খন্দকার আব্দুল মুক্তাদিরের
‘আমার উন্নয়ন ভাবনা’ শীর্ষক
সংবাদ সম্মেলন আজ
সিলেট-১ (সিলেট সদর ও মহানগর) আসনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদিরের উদ্যোগে ‘সিলেট-১ নির্বাচনী এলাকা নিয়ে আমার উন্নয়ন ভাবনা’ শীর্ষক এক সংবাদ সম্মেলন আহবান করা হয়েছে।
আজ রোববার দুপুর সাড়ে ১২টায় সিলেট নগরীর আম্বরখানাস্থ নূরে আলা কমিউনিটি সেন্টারে সিলেট-১ আসনের প্রধান নির্বাচনী কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।
এতে সিলেটে কর্মরত সকল ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়া এবং অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দকে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন সিলেট-১ আসনে বিএনপির নির্বাচন পরিচালনা কমিটির প্রচার সেলের সমন্বয়ক রেজাউল হাসান কয়েস লোদী। -বিজ্ঞপ্তি

আরও পড়ুন



সিলেট সদর উপজেলা স্কাউটস

সিলেট এক্সপ্রেস ডেস্ক: বাংলাদেশ স্কাউটস...

এলাকার উন্নয়নে দলমত নির্বিশেষে সকলকে একসাথে কাজ করতে হবে

সিলেট এক্সপ্রেস ডেস্ক: পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত...

শীর্ষ দশ স্টার্টআপে শাবি’র ‘টুন টেল’

‘আমার উদ্ভাবন, আমার স্বপ্ন’ এই...