হাফিজ মাওলানা আদিল রশীদ হুমায়ূনের ইন্তেকাল

প্রকাশিত : ১১ অক্টোবর, ২০১৯     আপডেট : ৩ মাস আগে  
  

সিলেটের জামেয়া কাসিমুল উলুম দরগাহ মাদরাসা, পাঠানটুলা জামেয়ার সাবেক ছাত্র এবং এমসি কলেজের সাবেক ছাত্র কোম্পানীগঞ্জের দলইরগাও মাঝপাড়া গ্রামের শিক্ষক ইসকন্দর আলীর ছেলে যুক্তরাজ্য প্রবাসী হাফিজ আদিল রশীদ হুমায়ূন আর নেই। শুক্রবার বাংলাদেশ সময় বিকাল ৪ টায় বার্মিংহামের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘদিন ধরে দূরারোগ্য ব্যাধিতে ভুগছিলেন।
মরহুম আদিল রশীদ কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদের সাবেক সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব পালন করেছেন। তার আপন চাচাতো ভাই ছিলেন কোম্পানীগঞ্জের প্রখ্যাত আলেম শায়খুল হাদিস মাওলানা আব্দুল মান্নান (রহ.)।
হাফিজ মাওলানা আদিল রশীদ হুমায়ূন প্রবাস জীবনে পাড়ি দেওয়ার পূর্বে দেশে বসবাসকালীন সময়ে দীর্ঘদিন ধরে নগরীর উত্তর কাজীটুলা এলাকাতে বসবাসরত ছিলেন। তিনি উত্তর কাজীটুলা জামে মসজিদে বিগতদিনে রমজান মাসে হাফিজ হিসেবে তারাবিহ নামাজ পড়িয়েছেন।
তাঁর ইন্তেকালে মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন উত্তর কাজীটুলা জামে মসজিদের মোতাওয়াল্লি আফতাব উদ্দিন আহমদ ও সেক্রেটারি ইনাম মাহমুদ, অন্তরঙ্গ সমাজকল্যাণ সংস্থার সাবেক সভাপতি রিফাত আহমদ আদিল, বর্তমান সভাপতি আব্দুল আহাদ এলিস, সাধারণ সম্পাদক মো. আকবর, সাবেক সাধারণ সম্পাদক মিসবাহ উদ্দীন আহমদ।

আরও পড়ুন



সেবক হওয়া আমার মূল লক্ষ্য

সিলেট এক্সপ্রেস ডেস্ক: আসন্ন সিলেট...

ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের এডভোকেসি কর্ম পরিকল্পনা সভা

ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের উদ্যোগে ইউএস এইড,ইউকে...

দক্ষিণ কানিশাইল লতিফিয়া ইসলামী সমাজ কল্যাণ সংস্থার ইফতার

দক্ষিণ কানিশাইল লতিফিয়া ইসলামী সমাজ...