হাতেম তায়ী অনলাইন শপের কার্যক্রম শুরু

প্রকাশিত : ০৮ জুলাই, ২০১৮     আপডেট : ২ বছর আগে

সিলেট এক্সপ্রেস ডেস্ক: ‘বাজার আপনার, ঝামেলা আমাদের’ এই স্লোগানকে সামনে রেখে সিলেট নগরীর সোবহানীঘাটস্থ হাতেম তায়ী সুপার শপের উদ্যোগে হাতেম তায়ী অনলাইন গ্রোসারী শপের কার্যক্রম শুরু হয়েছে। জুলাই মাসের শুরু থেকে এ কার্যকম শুরু হয়। এখন থেকে সিলেটবাসীরা হাতেম তায়ী অনলাইনের ৩৫’শ এর অধিক গ্রোসারী পণ্য থেকে পছন্দের পণ্যটি ওয়েবসাইট www.haatemtai.com, অথবা হাতেম তায়ী অ্যাপস্ Android: bit.ly/2qSUSBo, iOS: apple.co/2HlMrtp অথবা সরাসরি ০১৭৩১-২২২৩৩৩, ০৯৬৭৮-৮০০৩২৪ নাম্বারে কল করে প্রয়োজনীয় পণ্য অর্ডার করতে পারেন। সর্বোচ্চ ২ ঘন্টার মধ্যে ৫’শ টাকার অধিক অর্ডারে ফ্রি হোম ডেলিভারী দেওয়া হয়।
এ ব্যাপারে হাতেম তায়ী সুপার শপের পরিচালক শফিকুল ইসলাম রাজন জানান, আমাদের অনলাইন গ্রোসারী শপের শুরুর পর থেকে ব্যাপক সাড়া পেয়েছি। পণ্য কেনায় আমাদের রয়েছে দীর্ঘ ২০ বছরের অভিজ্ঞতা। আমাদের একই ধরনের ৩-৪ টি প্রতিষ্ঠান থাকায় একসাথে সকল প্রতিষ্ঠানের পণ্য কেনায় আমদের ক্রয়মূল্য বাজারের অন্যান্য দোকানের তুলনায় অনেক কম পড়ে, এজন্য আমরা আমাদের ক্রেতাদের সর্বোচ্চ্য কম মুল্যে প্রতিটি পণ্য দিতে পারি।
এখন মানুষ তুলনামূলকভাবে অনেকটাই ব্যস্ত হয়ে পরেছে তাই সময়ের সাথে তাল মিলিয়ে সকল কাজ করা সম্ভব হয়ে উঠে না, আর এজন্যই হাতেম তায়ী অনলাইন আপনাদের কষ্টার্জিত অর্থ ও সময়ের মূল্য বুঝে মানসম্মত গ্রোসারী পন্য সর্বোচ্চ ২ ঘন্টার মধ্যে আপনাদের হাতে পৌছে দিতে বধ্য পরিকর।

 

আরও পড়ুন

মূল্যবোধের অবক্ষয় : আমাদের করণীয়

মো. শামসুল ইসলাম সাদিক সুশিক্ষা...

ইস্পা হত্যার বিচারের দাবিতে সিলেটে মানববন্ধন

সিলেট এক্সপ্রেস ডেস্ক : সুনামগঞ্জের...