হাউজিং এস্টেট-এর ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে মতবিনিময় সভা

Alternative Text
,
প্রকাশিত : ৩০ জানুয়ারি, ২০১৯     আপডেট : ৩ বছর আগে

আব্দুস সোবহান ইমন :  শহীদ ডা. সামসুদ্দিন আহমদের পুত্র প্রফেসর ডা: জিয়া উদ্দিন আহমেদ বলেছেন, হাউজিং এস্টেট সিলেট নগরীর সব এলাকার মধ্যে অন্যতম প্রাচীন ও আধুনিক সুযোগ সুবিধে সম্বলিত এলাকা। হাউজিং এস্টেটের বাসিন্দা শহীদ ডা: সামসুদ্দিন ছিলেন বিরল প্রতিভার অধিকারী, তার চিন্তা চেতনা, শ্রম ও চেষ্টার মাধ্যমে এলাকাবাসী ও প্রতিবেশী সকলের সমন্বয়ে হাউজিং এস্টেট এসোসিয়েশন গড়ে উঠেছিলো। আমাদের সবাইকে হাউজিং এস্টেটের ইতিহাস জানাতে হবে। প্রতিবেশীর সংকটে আমাদেরকে এগিয়ে যেতে হবে। প্রতিবেশীদের সকলের সাহায্য সহযোগিতার মাধ্যমে শান্তিপূর্ণ ও জাকজমকপূর্ণভাবে হাউজিং এস্টেট-এর ৫০ বছর পূর্তি উদযাপন করা হবে।
হাউজিং এস্টেট এসোসিয়েশনের উদ্যোগে জেলা পরিষদ হাউজিং এস্টেট কমিউনিটি হল রুমে গত মঙ্গলবার সন্ধ্যায় হাউজিং এস্টেট-এর ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে মতবিনিময় সভায় বক্তব্যে তিনি এ কথা বলেন।
এসোসিয়েশনের সভাপতি প্রফেসর ডা. আজিজুর রহমানের সভাপতিত্বে ও সদস্য সচিব ওয়ালেত হোসেন লিটন ও যুগ্ম সদস্য সচিব আব্দুল করিম কিমের যৌথ পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন এম এ করিম চৌধুরী, এসোসিয়েশনের সাধারণ সম্পাদক প্রফেসর ডা. এ.কে.এম দাউদ, এ্যাডভোকেট নুরুল ইসলাম খান, মাহী উদ্দিন আহমদ সেলিম, আব্দুল হান্নান চৌধুরী, হাজী আব্দুল বারী, মতিউস সামাদ চৌধুরী, শহীদ ডা: সামসুদ্দিন আহমদের পুত্র ইঞ্জিনিয়ার তারেক সালাউদ্দিন, ৫০ বছর পূর্তি উদযাপন কমিটির আহবায়ক কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, কাজী ফারুক, পারভেজ আহমদ, আবু সাদাত মো: সায়েম, রুহুল কুদ্দুস মাছুম, এনামুল কুদ্দুস, হাজী সমছু মিয়া লয়লুছ, খলিলুর রহমান, ইব্রাহিম আলী খন্দকার, গয়াছুর রহমান, মো. নেজাম উদ্দিন।


আরও পড়ুন