হযরত শাহজালাল (র.)-এর মাজার জিয়ারতের মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু করলেন কামরান

প্রকাশিত : ২৪ জুন, ২০১৮     আপডেট : ২ বছর আগে  
  

মো. আব্দুল বাছিত:

হযরত শাহজালাল (র.)-এর মাজার জিয়ারতের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী কার্যক্রম শুরু করলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রাপ্ত ও সাবেক মেয়র , মহানগর আওয়ামীলীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান।  রোববার দরগাহ মসজিদে আছর নামাজ আদায়ের পর বদর উদ্দিন আহমদ কামরান হযরত শাহজালাল (র.)-এর মাজার জিয়ারত করেন। এসময় কামরান বলেন, দলীয় মার্কা ঘোষণার পর থেকে জেলা ও মহানগরের সর্বস্তরের নেতৃবৃন্দের মধ্যে বিপুল উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে। আমরা এ নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে ঘোষণা করেছি। আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করে নৌকা প্রতিকের বিজয় নিশ্চিত করব।’ আজ থেকে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচার-প্রচারণার কাজ শুরু করেছেন বলেও জানান কমরান।

গতনির্বাচনে দলের কোন্দলের কারণে হেরেছিলেন কী না এক সংবাদিকের এমন প্রশ্নের জবাবে কামরান বলেন, এবার আর গতবারের মতো হবে না। তিনি বলেন, আওয়ামী লীগ একটি বিশাল সংগঠন। এই দলে মান অভিমান থাকতে পারে। প্রতিযোগিতা থাকতে পারে। তবে এবার আমাদের মধ্যে কোনো মতপার্থক্য নেই। নেত্রী যেভাবে নির্দেশ দিয়েছেন সেভাবে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করে যাব।

এসময় তিনি আগামী ৩০ জুলাই নির্বাচনে নগরবাসী তাদের আমানত দিয়ে তকে সেবা করার সুযোগ দেয়ার জন্য আহ্বান জানান। এসময় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য জেবুন্নেছা হক, সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আশফাক আহমদ, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিকসহ মহানগর এবং জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ এবং অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন। পরে বদর উদ্দিন আহমদ কামরান চৌহাট্টাস্থ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করেন। এছাড়া বদর উদ্দিন কামরান পরে হযরত শাহপরান (র.)-এর মাজারও জিয়ারত করেন।
এদিকে, আজ দুপুরে সিলেট আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে বদর উদ্দিন কামরানের পক্ষে মনোনয়ন পত্র সংগ্রহ করেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি সিরাজ বকস।

আরও পড়ুন