হবিগঞ্জ-২ আসনে নৌকার মনোনয়নপত্র কিনলেন সাবেক ছাত্রনেতা নওশেদ

প্রকাশিত : ১১ নভেম্বর, ২০১৮     আপডেট : ২ বছর আগে

সিলেট এক্সপ্রেস ডেস্ক:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-২(বানিয়াচং-আজমেরীগঞ্জ) আসন থেকে দলীয় মনোনয়ন ফরম কিনলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নওশেদ উদ্দিন সুজন। গত শনিবার বিকালে ধানমন্ডিস্থ বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে এ মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি।
মনোনয়নপত্র সংগ্রহকালে তিনি বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে মাঠের কর্মী হিসেবে দীর্ঘ দিন ধরে কাজ করছি। সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরতে এলাকার পাড়া-মহল্লা চষে বেরিয়েছি। আশা করি নেত্রী এসব কাজের মূল্যায়ন করবেন। নিজেকে নৌকার পূজারী উল্লেখ করে তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা যদি আমাকে মনোনয়ন দেন আমি নির্বাচন করবো। নেত্রীর সিদ্ধান্তের প্রতি শ্রদ্বা রেখেই আমি কাজ করবো। এ সময় তিনি সকলের আন্তরিক দোয়া ও সহযোগিতা কামনা করেন। মনোনয়নপত্র সংগ্রহকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন, সহ সভাপতি আল আমিন, সহসভাপতি মশিউর রহমান শরীফ, সহ সভাপতি মনির হোসেন, প্রচার সম্পাদক সাইফবাবুসহ অন্যান্য নেতৃবৃন্দ।
এদিকে মনোনয়নপত্র নেওয়ার আগে থেকেই তিনি হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমেরীগঞ্জ) এলাকায় গণসংযোগ শুরু করেন। স্থানীয় বাজার, শিক্ষাপ্রতিষ্ঠান, পাড়া-মহল্লা, মসজিদ-পূজামন্ডপ, পথঘাটে নৌকার পক্ষে প্রচারণা চালান ও সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন।
উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয় সমাজবিজ্ঞান বিষয় থেকে স্নাতকোত্তর করা সুজন ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি জসীম উদ্দিন হল ছাত্রলীগের সহ সম্পাদক, ঢাকাবিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ধর্মবিষয়ক সম্পাদক ও সর্বশেষ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

আরও পড়ুন

আসামি ধরতে গিয়ে সিলেট-তামাবিল সড়ক অবরোধ

সিলেটের জৈন্তাপুরে র‌্যাবের অভিযানে বেশ...

সিলেট স্টেশন ক্লাবের নববর্ষ উদ্যাপন

সিলেট স্টেশন ক্লাব লিমিটেডের উদ্যোগে...

সুনামগঞ্জে বেগুন ক্ষেতে বজ্রপাতে এক বৃদ্ধা নিহত

সালেহ আহমদ হৃদয়, সুনামগঞ্জ প্রতিনিধি...