স্বল্পোন্নত দেশ হতে উন্নয়ন শীল দেশের মর্যাদা অর্জন করায় জালালাবাদ কলেজের শোভাযাত্রা ও আলোচনা সভা

প্রকাশিত : ২২ মার্চ, ২০১৮     আপডেট : ২ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক  : স্বল্পোন্নত দেশ হতে উন্নয়ন শীল দেশের মর্যাদা অর্জন করায় জালালাবাদ কলেজ সিলেট এর পক্ষ থেকে শিক্ষক-শিক্ষাথী ব্যাপক উৎসাহ, উদ্দীপনার মধ্য দিয়ে ২২মার্চ বৃহস্পতি বার এক শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কলেজ অধ্যক্ষ প্রফেসর এ.বাকী চৌধুরীর উপস্থিতিতে শোভাযাত্রাটি বিশ্বরোড সোবহানী ঘাট প্রদক্ষিণ করে কলেজ ক্যাম্পাসে শেষ হয়।
শোভাযাত্রা পরবর্তী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রফেসরএ.বাকী চৌধুরী বলেন,সরকারের ঐকান্তিক প্রচেষ্টায় এ অনন্য সাফল্য অর্জন সম্ভব হয়েছে।
সহকারী অধ্যাপক ও কো-অর্ডিনেটর মুহাম্মদ আব্দুশ শাকুরের সভাপতিত্বে এবং ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ ঈমান আলীর পরিচালনায় অনুষ্টিত আলোচনা সভায় তিনি আরো বলেন, এ সফলতা দেশকে সামনে এগিয়ে নিতে শিক্ষার্থীসহ জনগণকে আরো বেশী বেশী উদ্ধুদ্ধ করবে।
এতে আরো উপস্তিত ছিলেন সহকারী অধ্যাপক ছায়েম আহমদ চৌধুরী, প্রভাষ কফাহিমা সুলতানা চৌধুরী, সালমা, মো: ফখরুল হোসাইন, আনজুমানারা আক্তার, ফেরদৌসখানম, সৈয়দা ফাহমিনা রহমান, মো: লুৎফুর রহমান, মো: আনিসুর রহমান,জান্নাতুল ফেরদৌস তৃষ্ণা,মহিউদ্দিনরাবিদ, মো: আবুখায়ের , মাহমুদ সোবহান প্রমূখ প্রভাষক বৃন্দ।

আরও পড়ুন



থাম লুয়াং বিজয়

মোহাম্মদ আব্দুল হক: থাম লুয়াং সাব্বাস!...

৪০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সিলেট জেলা বিএনপির সভা

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪০তম...

শাবিতে ভর্তি ফি ১০ শতাংশ বৃদ্ধি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের...