স্পেন প্রবাসীদের প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা পৌঁছে দিলেন আ.লীগ নেতা রবিন

প্রকাশিত : ১৩ জুন, ২০১৯     আপডেট : ১ বছর আগে

স্পেন আওয়ামীলীগ নেতা এস আর আই এস রবিনের উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। স্পেনের রাজধানী মাদ্রিদে মঙ্গলবার রাতে বাংলাদেশিদের কেন্দ্রস্থল লাভাপিয়েসের সোনার বাংলা রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয় এই ঈদ পুনর্মিলনী।
সম্প্রতি ফিনল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংবর্ধনা অনুষ্ঠানে স্পেন আওয়ামী লীগের হয়ে প্রতিনিধিত্ব করে এস আর আই এস রবিন মঙ্গলবার
স্পেনে পৌঁছে দলীয় নেতাকর্মীদের নিয়ে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়ের জন্য সময়ে এই আয়োজন করা হয়। স্পেন আওয়ামীলীগের নেতৃবৃন্দ এই ঈদ পূনর্মিলনী ও নৈশ্যভোজে অংশ নেয়।
স্পেন আওয়ামী লীগের সিনিয়র নেতা মোঃ দুলাল সাফার সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের সিনিয়র নেতা জাকির হোসেন, একরামুজ্জামান কিরন,আজম কাল, এফ এম ফারুক পাভেল, মোঃ জসিম উদ্দিন, রফিক খান, আয়ুব আলী সোহাগ, আব্দুল কাদের ঢালী, শামীম আহমেদ, সায়েম সরকার, আলমগীর হোসেন, মোঃ বাহার, বুলবুল আহমদ, ফাতেহ আহমদ, জালাল হোসাইন, হানিফ মিয়াজী প্রমুখ।

উল্লেখ্য, এস আর আই এস রবিন ফিনল্যান্ডে প্রধানমন্ত্রীর সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় ও সংবর্ধনা অনুষ্ঠানে স্পেন আওয়ামী লীগের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। প্রধানমন্ত্রী ও স্পেন প্রবাসী ও দলীয় নেতাকর্মীদের ঈদের শুভেচ্ছা জানান। এসময় তিনি প্রধানমন্ত্রীকে স্পেনে আমন্ত্রণ জানালে প্রধানমন্ত্রীও স্পেনে আসবে বলে আস্বস্ত করেন বলে নেতাকর্মীদের জানান।
ঈদ পুনর্মিলনীতে আগত অতিথিদের জন্য দেশীয় খাবারের নৈশ্যভোজের আয়োজন করা হয়, অংশগ্রহণকারী সকলে খাবার উপভোগ করেন।

আরও পড়ুন

ইকোপার্ক

মোঃআরিফুর রহমান আরিফ: সে দিন...

বিমান সিলেট ব্যবস্থাপক মৃত্যুতে হাব ও আটাব এর শোক

বাংলাদেশ বিমান সিলেট জেলা ব্যবস্থাপক,...