স্কলার্সহোম মেজরটিলা কলেজে পেশাগত দক্ষতা উন্নয়নমূলক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন

,
প্রকাশিত : ১৯ জানুয়ারি, ২০২২     আপডেট : ৪ মাস আগে

সৃজনশীল প্রশ্নপত্র প্রনয়ণ ও শিক্ষার্থীদের উত্তর দান দক্ষতা বাড়ানোর লক্ষ্যে স্কলার্সহোম মেজরটিলা কলেজ-এর উদ্যোগে হাফিজ মজুমদার ট্রাস্টের বিভিন্ন সহ প্রতিষ্ঠানের নির্বাচিত বিজ্ঞান শিক্ষদের জন্য এক পেশাগত দক্ষতা উন্নয়নমূলক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হয়েছে। বুধবার (১৯ জানুয়ারি) বিকাল ৩টায় স্কলার্সহোম মেজরটিলা কলেজ ক্যাম্পাসে এই কর্মশালার আয়োজন করা হয়।

কর্মশালা প্রশিক্ষণে প্রধান অতিথির বক্তব্যে হাফিজ মজুমদার ট্রাস্টের একাডেমিক কাউন্সিলের চেয়ারম্যান প্রবীণ শিক্ষাবিদ ড. কবির চৌধুরী বলেন, পেশাগত দক্ষতা উন্নয়নে প্রশিক্ষণের বিকল্প নাই। আপনাদের এ আয়োজনে আমি অভিভূত। স্কলার্সহোম প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষায় সিলেটের একটি আইকন প্রতিষ্ঠান।

সভাপতির বক্তব্যে স্কলার্সহোম মেজরটিলা কলেজে অধ্যক্ষ মো. ফয়জুল হক বলেন, শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন ও নিত্য নতুন পাঠকৌশলের সাথে পরিচিত করোনার জন্য আজকের এই প্রশিক্ষণ কর্মশালা। এমন একটি শিক্ষাসহায়ক প্রোগ্রামের আয়োজন করতে পেরে আমরা গর্বিত। এ প্রশিক্ষণ কর্মশালায় স্কলার্সহোম মেজরটিলা, স্কলার্সহোম শাহী ঈদগাহ, স্কলার্সহোম পাঠানটুলা, স্কলার্সহোম দক্ষিন সুরমা শাখার ‘বিজ্ঞান শিক্ষকগণ প্রশিক্ষণে অংশগ্রহণ করেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্কলার্সহোম শাহী ঈদগাহ শাখার অধ্যক্ষ লেফটেন্যান্ট কর্নেল (অব:) মুনির আহমেদ কাদরী। প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট সরকারি টিচার্স ট্রেনিং কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ দিদার চৌধুরী, মুরারীচাঁদ কলেজের রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক তোফায়েল আহমেদ চৌধুরী এবং জীব বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক আবুল কালাম আজাদ প্রমুখ। বিজ্ঞপ্তি


আরও পড়ুন

অন্তরের সত্যকে বলতে পারা একজন লেখকের বড়ো কাজ

 নিজস্ব প্রতিবেদক: ‘অন্তরের সত্যকে বলতে...

শাবির সাবেক শিক্ষার্থীকে খুনের বর্ণনা দিলো আতিক

 ছিনতাইকালে বাধা দেয়ায় শাহজালাল বিজ্ঞান...

শরীরে কোলেস্টেরল প্রসঙ্গ

 মুনশী ইকবাল : জীবনে চলার...

সিলেট জেলা আইনজীবি সমিতির সভাপতি জামিল সংবর্ধিত

 সিলেট এক্সপ্রেস ডেস্ক: নোটারী পাবলিক...