সেনাবাহিনীর প্রতিষ্ঠান স্কুল অব ইনফ্যান্ট্রি এন্ড ট্যাকটিকস্ এর ত্রাণ সামগ্রী বিতরণ

প্রকাশিত : ১৪ মে, ২০২০     আপডেট : ২ সপ্তাহ আগে  
  

সমগ্র বিশ¡ আজ‘কোভিড-১৯’নামক ভয়াবহ ভাইরাসের আঘাতে জর্জরিত। বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে ধীে ধীওে এরসংক্রমণবৃদ্ধি পাচ্ছে। বর্তমানে সমগ্র দেশে সাধারণ ছুটি পালিত হওয়ার কারণে দেশের বিভিন্ন স্থানে সাময়িক ভাবে সৃষ্ট খাদ্য সামস্যা সমাধানে সরকারের নির্দেশনায় বাংলাদেশ সেনাবাহিনীও ব্যক্তিগত সচেতনতা বৃদ্ধিও পাশাপাশি স্বতঃস্ফূর্তভাবে দুস্থঃ মানুষের পাশে দাড়িয়েছে।

এরই ধারাবাহিকতায় বাংলাদেশ সেনাবাহিনীর স্বনামধন্য প্রতিষ্ঠান স্কুল অব ইনফ্যান্ট্রি এন্ড ট্যাকটিকস্ (এসআইএন্ডটি) ১২ মে এরিয়া সদর দপ্তর সিলেটের উদ্যোগে জালালাবাদ সেনানিবাসের নিকটবর্তী গোয়াইনঘাট উপজেলার অন্তর্ভূক্ত নওগাঁও, সালুটিকর এবং গোয়াইনঘাট এলাকার প্রান্তিক পর্যায়ের উল্লেখযোগ্য সংখ্যক পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রীবন্টন করেছে।
এস আই এন্ডটি কমান্ড্যান্ট এর সার্বিক তত্ত্ববধানে অধীনস্থ অফিসার জেসিও ও অন্যান্য পদবীর সদস্যদের সমন¡য়ে গঠিত দল এসব এলাকায় ঘুরে ঘুরে প্রকৃত অভাব গ্রস্থদের বাড়িতে গিয়ে এ ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করেছে। এই প্রতিষ্ঠানের এই ত্রাণ বিতরণ কার্যক্রম চলমান থাকবে এবং এই দূর্যোগকালীন সময়ে ভবিষ্যতেও আরো অধিকসংখ্যক পরিবারকে সহায়তা প্রাদান করার চেষ্ঠা অব্যহত থাকবে বলে এস আই এন্ডটি কর্তৃপক্ষ জানিয়েছে।

আরও পড়ুন