সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এখন সিলেটে

প্রকাশিত : ৩০ আগস্ট, ২০১৮     আপডেট : ২ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সিলেট এসে পৌঁছেছেন। বৃহস্পতিবার বেলা ১ টায় বিমানযোগে তিনি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান। সেখানে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ তাকে স্বাগত জানান।

বিকেল আড়াইটায় নগরীর ঐতিহ্যবাহী রেজিস্ট্রারি মাঠে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী এবং জাতীয় শোকদিবস উপলক্ষ্যে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের শোকসভায় প্রধান অতিথির বক্তব্য দেবেন ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের ছাড়াও বিমানের ওই ফ্লাইটে দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি, জাহাঙ্গীর কবির নানক এমপি, দফতর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, খালিদ আহমদ চৌধুরী ও এনামুল হক শামীমসহ বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতা সিলেট এসেছেন।

সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়জুল আনোয়ার আলোয়ার বিষয়টি জানিয়েছেন। তিনি জানান, বিমানবন্দর থেকে নেতৃবৃন্দ সরাসরি সিলেট সার্কিট হাউসে চলে যান। সেখানে বিশ্রাম শেষে তারা রেজিস্ট্রারি মাঠের শোক সভায় যোগ দেবেন।

আরও পড়ুন



চীনের ‘জৈব অস্ত্র’ খেয়ে ফেলবে করোনাভাইরাস!

করোনাভাইরাস মোকাবিলায় বিশেষ ন্যানোম্যাটেরিয়াল বানিয়েছে...

প্রধান শিক্ষিকাকে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট সদর...

শহিদ দিবসে ফ্রেন্ডস পাওয়ার স্পোর্টিং ক্লাবের শ্রদ্ধাঞ্জলি

সিলেট এক্সপ্রেস ডেস্ক: আন্তর্জাতিক মাতৃভাষা...