সুলতান মনসুরের জনসভার প্যান্ডেল ভাঙচুর

প্রকাশিত : ২৬ ডিসেম্বর, ২০১৮     আপডেট : ১ বছর আগে  
  

মৌলভীবাজারের কুলাউড়ার সদর ইউনিয়নের লক্ষ্মীপুর বাজারে ঐক্যফ্রন্টের ধানের শীষ প্রতীকের প্রার্থী সুলতান মনসুরের নির্বাচনী জনসভার প্যান্ডেল ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার দুপুরে কুলাউড়ার সদর ইউনিয়নেরর লক্ষ্মীপুর গ্রামে এ ঘটনা ঘটে। পরে এ ভাঙা প্যান্ডেলেই জনসভা করেন সুলতান মনসুর।

স্থানীয় সূত্র ও প্রত্যক্ষদর্শীরা জানান, সাবেক ছাত্রলীগ নেতা জীবন রহমানের নেতৃত্বে কয়কজন যুবক মিছিল করে এসে পূর্বনির্ধারিত জনসভার প্যান্ডেল ভাঙচুর করে। একই সঙ্গে ১০-১২ জন বিএনপির সমর্থককে পিটিয়ে আহত করে তারা।

সুলতান মনসুরের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান ও সাবেক এমপি নবাব আলী আব্বাস বলেন, আমরা কি স্বাধীন দেশে আছি? আমাদের জনসভার প্যান্ডেল সাবেক ছাত্রলীগ নেতা জীবনের নেতৃত্বে ভেঙে দেয়া হয়েছে। আমরা সেই ভাঙা প্যান্ডেলেই জনসভা করেছি। পুলিশ হামলাকারীদের না ধরে উল্টো তাদেরকে সঙ্গে নিয়ে সারা গ্রামে হামলা চালিয়ে সাধারণ মানুষকে ধরে নিয়ে গেছে। এ ঘটনার পর আমরা গাজীপুরের একটি বাড়িতে ঘরোয়া বৈঠক করছিলাম। সেখানেও পুলিশ হামলাকারীদের সঙ্গে নিয়ে বাড়ির ভেতরে ঢুকে এলোপাতাড়ি পিটিয়ে সব ভেঙে দিয়েছে। এতে চারজন নারীসহ অনেকেই আহত হন।

এ ব্যাপারে জানতে চাইলে কুলাউড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসা জাগো নিউজকে বলেন, জনসভার প্যান্ডেল ভাঙচুরের কথা শুনেছি। ঘটনাস্থলে পুলিশ আছে। jagonews

আরও পড়ুন