সুনামগঞ্জ নাগরিক উন্নয়ন ফোরাম ইফতার মাহফিল সম্পন্ন

প্রকাশিত : ০১ জুন, ২০১৯     আপডেট : ১ বছর আগে

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সুনামগঞ্জ নাগরিক উন্নয়ন ফোরাম সিলেটের উদ্যোগে শুক্রবার সিলেট নগরীর একটি অভিজাত রেষ্টুরেন্টে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি মো. আক্তার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহফুজ আল গালিবের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সমাজসেবক ও অত্র সংগঠনের পৃষ্টপোষক রোটারিয়ান নিজাম উদ্দিন, বিশেষ অতিথির বক্তব্য রাখেন জিন্দাবাজার পালকি রেষ্টুরেন্টের পরিচালক রোটারিয়ান দানিয়েল হাসান, বিশিষ্ট ব্যাবসায়ী হেলাল আহমদ, সাবেক ছাত্রনেতা শেকেল খান, সুমন আহমদ।
এছাড়া অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনের সহ-সভাপতি বাবুল হাসান ও সাইফুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান, মুহিবুর রহমান মুহিব, ভারপ্রাপ্ত অর্থ সম্পাদক দিলোয়ার হোসেন, প্রচার সম্পাদক গোলাম হোসেন, যুব বিষয়ক সম্পাদক মোর বাদল মিয়া, সহ-প্রচার সম্পাদক মো. রফিক মিয়া, কার্যকরী সদস্য মোজায়েল আহমদ, শহিদুল ইসলাম, ইসলাম উদ্দিন, রবিউল ইসলাম, সাজু, মাহবুব আহমদ, জন্নার হোসেন। অনুষ্ঠানের শুরুতে মহাগ্রন্থ আল কোরআন থেকে তেলায়াত করেন সহ-সভাপতি মো. বাবুল হোসেন।
প্রধান অতিথি বলেন পবিত্র রমজান মাস হচ্ছে সিয়াম সাধনার মাস, সব ভেদাবেদ ভূলে আমরা যেন এক সাথে চলতে পারি। অসহায় ও গরীর দোখীদের পাশে দাড়াই। সমাজের প্রতিটি মানুষ যেন কোন ধরনের কষ্ট থাকলে তাকে সাহায্যের হাত বাড়য়ে দেই এ জন্য সবার প্রতি আহ্বান জানান।

 

আরও পড়ুন