সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানকে গণসংবর্ধনা

প্রকাশিত : ২৪ জানুয়ারি, ২০১৯     আপডেট : ২ বছর আগে

সালেহ আহমদ হৃদয়, সুনামগঞ্জ প্রতিনিধি ঃ পরিকল্পনা মন্ত্রী আলহাজ¦ এম এ মান্নান বলেছেন , প্রধানমন্ত্রী শেখ হাসিনা দৃঢ অঙ্গীকার ব্যক্ত করে আমাদের সকল মস্ত্রী ও এমপিদের বলেছেন সততার সাথে দেশে ন্যায় বিচার ,আইনের শাসন প্রতিষ্ঠার জন্য। তিনি বলেন প্রধানমন্ত্রীসহ সকলেই জনগনের নজরদারীতে আছি এবং সারাদেশের মানুষ আমাদের সরকারের প্রতিটি কথা প্রতিটি কাজ প্রতিটি কদম নজরে রাখছেন। তিনি বলেন বাংলার মানুষ এই আওয়ামীলীগ কে ভালবাসে। তার প্রমান গত ৩০ ডিসেম্বরের জাতীয় সংসদ নির্বাচনে বাংলার জনগন মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি হিসেবে আওয়ামীলীগকে বিপুল ভোটে নির্বাচিত করে রাষ্ট্রিয় ক্ষমতায় অধিষ্টিত করেছে এবং দেশের মানুষ আগামী দিনে সরকারের উন্নয়ন কর্মকান্ডে সরকারে পাশে আছে এবং থাকবে। তিনি আরো বলেন বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে পরিকল্পনা মন্ত্রনালয়ের দায়িত্ব দিয়েছেন উন্নয়নের ক্ষেত্রে পিছিয়ে পড়া আমার হাওরাঞ্চলবাসীর জন্য মহাপরিকল্পনা রয়েছে। তিনি তার অবস্থান থেকে সুনামগঞ্জের সার্বিক উন্নয়নে সর্বাত্বক প্রচেষ্টা চালিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।
গত বুধবার সুনামগঞ্জ জেলা যুবলীগের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমীর হাসনরাজা মিলনায়তনে গণসংবর্ধণা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংবর্ধিত অতিথি পরিকল্পনামন্ত্রী আলহাজ¦ এম এ মান্নান এসব কথা বলেন।
জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপলের সভাপতিত্বে জেলা যুবলীগ সদস্য সবুজ কান্তি দাস ও রনজিত চৌধুরী রাজনের যৌথ সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এড. মিসবাহ উদ্দিন সিরাজ,সুনামগঞ্জ-৪ আসনের এমপি ফজলুর রহমান মিসবাহ, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ¦ নুরুল হুদা মুকুট, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এড. বেলাল হোসাইন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক আতিক, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাজী আবুল কালাম,ঢাকাস্থ সুনামগঞ্জ সমিতির সভাপতি আকবর হোসেন মঞ্জুর, জেলা আ’লীগের সদস্য ও জেলা রেডক্রিসেন্ট এর সাধারন সম্পাদক এড. পীর মতিউর রহমান, জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু যুগ্ম আহাবয়ক খন্দকার মঞ্জুর আহমেদ, সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু .মন্ত্রীর এপিএস মোঃ আবুল হাসনাত,জুয়েল মিয়া,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি হাজী তহুর আলী,সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত সুজন,উপজেলা যুবলীগের সভাপতি এড,বোরহান উদ্দিন দোলন,সাধারন সম্পাদক সুজন আহমেদ,সহ স্থানীয় নেতৃবৃন্দ।

আরও পড়ুন

রূপসী বাংলা শ্রোতা ক্লাব সিলেটের দোয়া ও ইফতার

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেটস্থ স্বেচ্ছাসেবী...

আয়ারল্যান্ড প্রবাসী স্ত্রীকে কুপিয়ে ডাকাতি

সিলেট এক্সপ্রেস ডেস্ক: হবিগঞ্জ শহরের...