সুজন সম্পাদকের বাসভবন ও মার্কিন রাষ্ট্রদূতের গাড়িতে হামলার প্রতিবাদে সিলেটে সুজনের মানববন্ধন

প্রকাশিত : ০৭ আগস্ট, ২০১৮     আপডেট : ২ বছর আগে  
  

সুশাসনের জন্য নাগরিক-সুজনের কেন্দ্রীয় সম্পাদক ডঃ বদিউল আলম মজুদারের বাসভবন ও ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত মার্শা বার্নিকাটের গাড়িতে হামলার প্রতিবাদে সুজন সিলেটের আয়োজনে ৭ আগস্ট মঙ্গলবার সিলেট ক্বীন বীজের নীচে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।
সুজন সিলেটের সভাপতি ফারুক মাহমুদ চৌধুরীর সভাপতিত্বে ও সম্পাদক এডভোকেট শাহ সাহেদা আখতারের পরিচালনায় সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন, বাপা সম্পাদক আব্দুল করিম কিম, সাবেক ব্যাংকার সালেহ আহমদ চৌধুরী, মেট্রোপলিটন চেম্বারের পরিচালক এডভোকেট গোলাম রাজ্জাক চৌধুরী, আব্দুর রহমান রিপন, মানবাধিকার সাংবাদিক ফোরামের সভাপতি ফয়সল আহমদ বাবলু, সুজন সিলেটের সহ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেইন, একডোর নির্বাহী পরিচালক লক্ষ্মী কান্ত সিংহ, ইয়ুথ গ্র“পের লিডার এডভোকেট নিতু কান্ত দাস, কামাল আলী গাজী, সালমান আহমদ, মারুফুজ্জামান অসীম, সুজন সিলেটের সদস্য আমিনুল আমিন, ইমাম উদ্দিন কামাল, সাদিয়া আক্তার প্রমুখ।
মানববন্ধনে সুজন নেতৃবৃন্দ- এ ধরনের ন্যাক্কার জনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। নেতৃবৃন্দ বলেন, দোষী ব্যক্তিদের চিহ্নিত করে অবিলম্বে বিচারের আওতায় নিয়ে আসতে হবে। সরকার কর্তৃক ডঃ বদিউল আলম মজুদার ও তার পরিবারের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। সুজন তথা বাংলাদেশের নাগরিক হিসেবে আমরা বাংলাদেশ সরকারের কাছে প্রত্যাশা করছি এ ব্যাপারে সরকার দৃঢ় প্রদক্ষেপ গ্রহণ করবেন। এছাড়া বাংলাদেশের প্রত্যেক নাগরিকের নিরাপত্তা নিশ্চিত করতে দুর্বৃত্তদের কঠোরভাবে দমন করা উচিত।

আরও পড়ুন



সিলেটে মিনহাজুল কুরআন এর আন্তর্জাতিক সেমিনার

মিনহাজুল কুরআন ইন্টারন্যাশনাল বাংলাদেশ সিলেট...

মুক্তিযুদ্ধ-স্বাধীনতা ও দেশের কথা সবসময় লেখায় ধারণ করতে হবে

কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের ১০৩৩তম...

চেঙ্গেরখাল নদীতে চাঁদাবাজির অভিযোগে আটক ২

জালালাবাদ থানার চেঙ্গেরখাল নদী দিয়ে...