সীমান্তিক আইডিয়াল স্কুলের সাধারণ জ্ঞান প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ সম্পন্ন

,
প্রকাশিত : ২১ ডিসেম্বর, ২০২১     আপডেট : ৫ মাস আগে

সীমান্তিক আইডিয়াল স্কুল সিলেটের উদ্যোগে মহানগরের রামকৃষ্ণ সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং মেন্দিবাগ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনি সমাপনী উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের এক সম্বর্ধনা এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে সাধারণ জ্ঞান প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সোমবার (২০ ডিসেম্বর) এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক সুহেল আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সীমান্তিক শিক্ষার পরিচালক বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যক্ষ আব্দুর রউফ তাপাদার, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট সাংবাদিক ও মানবাধিকারকর্মী হিউম্যান রাইটস মনিটরিং অর্গানাইজেশন সিলেট বিভাগীয় সভাপতি মো: আরিফুর রহমান, সীমান্তিক কলেজের ভাইস পিন্সিপাল মাছুমা আক্তার।
সিলেট মহানগরের রামকৃষ্ণ সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং মেন্দিবাগ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রায় ১৮০ জন শিক্ষার্থী এবং তাদের অধিকাংশ অভিভাবক উপস্থিত হয়েছিলেন।
শিক্ষার্থীদের সরব উপস্থিতিতে বিদ্যালয় আঙ্গিনা মুখরিত ছিল। অভিভাবকরা বিদ্যালয়ের শিক্ষার সার্বিক পরিবেশ, উন্নত অবকাটামো, চিকিৎসা ব্যবস্থা, বিজ্ঞানাগার ও কম্পিউটার ল্যাব, নিরাপত্তা ব্যবস্থা দেখে অভিভুত হোন।
উক্ত অনুষ্ঠানে সীমান্তিক আইডিয়াল স্কুলের শিক্ষকমণ্ডলীর মধ্যে উপস্থিত ছিলেন সিনিওয়র শিক্ষক শংকরী মালাকার, সুহেল আহমদ, স্বর্না পুরকায়স্ত, ফারহা দিনাত, হেলেনা আক্তার জেনি, শিল্পী রানী দেব, আলমগীর আকন্দ, রুমি বেগম প্রমুখ।
পুরস্কার বিতরণ শেষে বিদ্যালয়ের শিক্ষার্থীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


আরও পড়ুন