সিসিকের নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করা হবে

প্রকাশিত : ১৪ জুলাই, ২০১৮     আপডেট : ২ বছর আগে  
  

নিজস্ব প্রতিবেদক সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করা হবে। নির্বাচন নিয়ে কাউকে প্রশ্ন তোলার সৃষ্টি করতে দেবে না। নির্বাচনে আমার চেয়ে প্রার্থীদের অংশ বেশি। এ ব্যাপারে প্রার্থীরা সজাগ সৃষ্টি রাখবেন। আর কোন অভিযোগ থাকলে তা লিখিত ভাবে জানাতে হবে জানিয়েছেন নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম। তিনি বলেন, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে তারা প্রতিশ্রুতিবদ্ধ। তিনি ভোটারদের নির্ভয়ে কেন্দ্রে গিয়ে ভোট দেয়ার পরামর্শ দেন।
আজ শনিবার দুপুরে সিলেট নগরীর কবি নজরুল অডিটোরিয়ামে প্রতিদ্বন্দ্বী মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।

সিলেটের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও সিটি নির্বাচনের রিটার্নিং অফিসার আলিমুজ্জামানের সভাপতিত্বে ৭ মেয়র প্রার্থী ছাড়াও সিলেটের বিভাগীয় কমিশনার ড. মোছাম্মৎ নাজমানারা খানুম, সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান, মেট্রোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া, সিলেটের জেলা প্রশাসক নুমেরী জামান এবং পুলিশ সুপার মনিরুজ্জামান বক্তব্য রাখেন।
নির্বাচন কমিশনার বলেন, খুলনা ও গাজীপুর নির্বাচন নিয়ে অনেক প্রশ্ন উঠলেও সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে কাউকে প্রশ্ন তুলতে দেয়া হবে না। তিনি বলেন, প্রার্থীরা কেন্দ্রে পোলিং এজেন্ট দিলে নির্বাচন নিয়ে কোন প্রশ্ন উঠবে না। তিনি প্রার্থীদের নির্বাচনী আচরণবিধি মেনে চলার পরামর্শ দেন।

অনুষ্ঠানে মেয়র প্রার্থীরা সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠান নিয়ে তাদের আশংকার কথা তুলে ধরেন। তারা বলেন, অনেক স্থানে প্রার্থীদের পোস্টার ছিড়া হচ্ছে এবং নির্বাচনী আচরণবিধি লঙ্ঘিত হচ্ছে। এসব তারা কমিশনের হস্তপেক্ষ কামনা করেন।

আরও পড়ুন



মহান মে দিবস উপলক্ষে সিলেটে শ্রমিক সমাবেশ ও র‌্যালী

সিলেট এক্সপ্রেস ডেস্ক: আন্তর্জাতিক শ্রমিক...

এমপি’র হাতে ফুল দিয়ে হাবিব হোসেনের আওয়ামীলীগে যোগদান

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট-৩ আসনের...

ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন এর শোকসভা সোমবার

সিলেট এক্সপ্রেস ডেস্ক:  ফটো জার্নালিষ্ট...