সিসিকের উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন করলেন ভাররতী দূতাবাসের ডেপুটি হাইকমিশনার

,
প্রকাশিত : ০১ নভেম্বর, ২০২১     আপডেট : ৭ মাস আগে

ভারতীয় দূতাবাসের অর্থায়নে সিসিকের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন করেছেন ভারতীয় ডেপুটি হাইকমিশনার ড. বিনয় জর্জ।

রবিবার (৩১ অক্টোবর) দুপুরে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর সাথে নগরীর প্রকল্প সমূহ পরিদর্শন করেন ভারতীয় দূতাবাসের ভারতীয় হাইকমিশনের ডেপুটি হাইকমিশনারের নেতৃত্বে একটি পরিদর্শক দল।

এসময় তারা চারাদীঘির পাড়স্থ মজলিস আমিন সিটি বেবি কেয়ার একাডেমি পরিদর্শন করেন।

নগরীর কাষ্টঘরে নির্মিত ক্লিনার কলোনী পরিদর্শন করেন। পরিদর্শনকালে সুবিধাভোগীদের সাথে কথা বলেন। পরে ধোপাদিঘীরপাড়স্থ ওয়াকওয়ে পরিদর্শনে যান। এসময় তাঁর উন্নয়ন কাজ দেখে সন্তোষ প্রকাশ করেন তারা এবং আগামীতেও সিলেট সিটি করপোরেশনের উন্নয়ন কর্মকান্ডের সহযোগী হবার আগ্রহ প্রকাশ করেন।

পরিদর্শনকালে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, ভারত সরকারের অর্থায়নে সিসিকের বেশ কয়েকটি প্রকল্প সফলভাবে বাস্তবায়ন হচ্ছে। সিসিকের উন্নয়ন কর্মকান্ডে হওয়ায় সিলেট সিটি করপোরেশনের পক্ষ থেকে ভারত সরকার ও বাংলাদেশস্থ ভারতীয় হাই কমিশনকে আন্তরিক ধন্যবাদ জানান।

তিনি বলেন, আমরা আশা করি ভবিষ্যতেও ভারতীয় সরকারের সাথে হৃদ্যতাপূর্ণ সম্পর্ক এবং সিসিকের উন্নয়ন অগ্রযাত্রায় সহযোগিতা অব‍্যাহত থাকব

উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন শেষে ভারতীয় দূতাবাসের প্রতিনিধি দলের প্রধান ডেপুটি হাই কমিশনার ড. বিনয় জর্জ সিসিকের কর্মদক্ষতার উচ্ছসিত প্রশংসা করেন। তিনি সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃত্বের ভূয়সী প্রশংসা করেন এবং সকল উন্নয়ন কাজের অগ্রগতি দেখে সন্তোষ প্রকাশ করে ভবিষ্যতেও সিসিকের উন্নয়ন সহযোগী হবার আশা ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন ভারতীয় দুতাবাসের সহকারী হাই কমিশনার নিরাজ কুমার জয়সওয়াল, দ্বিতীয় সচিব সঞ্জয় জৈন, সিসিকের প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান, নির্বাহী প্রকৌশলী আলী আকবরসহ সিসিক ভারতীয় হাই কমিশনের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।


আরও পড়ুন

যুক্তরাজ্যে ফেরদৌস আহমেদের উচ্চতর ডিগ্রি অর্জন

 ছাতক প্রতিনিধিঃ যুক্তরাজ্যে আইন বিষয়ে...

পথচারীদের মাঝে জুড়ী টাইমসের ইফতার বিতরণ

 (মৌলভীবাজার) প্রতিনিধিঃ মৌলভীবাজারের জুড়ীতে অনলাইন...