সিলেট ৩ আসনে মনোনয়ন জমা দিলেন ব্যারিস্টার সালাম

,
প্রকাশিত : ২৮ নভেম্বর, ২০১৮     আপডেট : ৩ বছর আগে

সিলেট এক্সপ্রেস ডেস্ক : সিলেট-৩ আসনে বিএনপি থেকে মনোনয়ন পত্র জমা দিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের উপদেষ্টা ও দলের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার এম. এ সালাম। তিনি বুধবার সিলেটের জেলা প্রশাসক বরাবরে মনোনয়ন ফরম জমা দেন।
এসময় তিনি বলেন, সিলেট-৩ আসনকে আওয়ামী লীগ থেকে উদ্ধার করতেই নির্বাচনে অংশ নিয়েছে। ভোটের মাধ্যমে বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। দেশে অরাজকতা চলছে। জাতীয়তাবাদী নেতৃবৃন্দের উপর অমানবিক নির্যাতন, হয়রানী চলছে। মিথ্যা মামলা দিয়ে জেল-জুলুমের নির্যাতন সহ্য করে বিএনপি ঠিকে আছে। তাই আগামী নির্বাচনে ধানের শীষে ভোট দিয়ে দেশে শান্তি আনার জন্য সকলের প্রতি আহ্বান জানান।
মনোনয়ন জমাদানকালে দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ-বালাগঞ্জের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন
এদিকে ব্যারিস্টার সালামকে পেয়ে স্থানীয় নেতাকর্মীরা প্রফুল্ল। অনেকদিন পর যেন তাদের মুখে হাসি ফুটছে। হাজার হাজার নেতাকর্মী ফুলেল শুভেচ্ছা দিতে ব্যারিষ্টার সালামের বাড়িতে ভীড় জমিয়েছেন।
ব্যারিষ্টার সালামকে সিলেট-৩ আসনে মনোনয়ন দেওয়ায় তারা দলের নীতি নির্ধারক নেতৃবৃন্দ ও বিএনপির মনোনয়ন বোর্ড নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন। তারা বলেন, বিজয়ের ধানের শীষ উপহার দিয়েই দেখিয়ে দেব- ব্যারিষ্টার সালামই এ আসনের যোগ্য এমপি।


আরও পড়ুন

গ্রাম্য কুসংস্কার একটি ব্যাধি

 মিজানুর রহমান মিজান: (প্রথম পর্ব)...

ওসমানীর জন্মশতবার্ষিকী উদযাপন কমিটি সাইকেল র‌্যালী

 মুক্তিযুদ্ধের কমান্ডার ইন চীফ,বঙ্গবীর জেনারেল...