সিলেট সরকারী মহিলা কলেজ অ্যালমনাই এসোসিসেয়শনের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল

প্রকাশিত : ২৫ মে, ২০১৯     আপডেট : ১ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট সরকারী মহিলা কলেজ অ্যালমনাই এসোসিয়েশনের উদ্যোগে ২৪শে মে শুকবার কলেজের শিক্ষক মিলনায়তনে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

সিলেট সরকারী মহিলা কলেজ অ্যালমনাই এর সভাপতি, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সিসিক সংরক্ষিত মহিলা কাউন্সিলর এডভোকেট সালমা সুলতানার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট সরকার মহিলা কলেজের উপাধ্যক্ষ ফাহিমা জিন্নুরায়েন।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বেগম শামসুন্নাহার, এ জেড লায়লা জেবীন, হাজেরা কুমকুম, কোহিনুর সুলতানা, ইয়াসমিন চৌধুরী, ডা. নাজরা চৌধুরী, ফরিদা নাসরীন, হাসিনা মহি উদ্দিন, রেহানা পারভীন, শারমিন জাহান জুই, খোদেজা ইসলাম দীনা, নাছিমা আক্তার, সাজেদা পারভীন,দীনা হোসেন, নাসিমা চৌধুরী, দানিয়া চৌধুরী,আরিসা সুলতানা, তাহেরা নুসরাত জাহান, তাহজিবা আসরাত জাহা চৌধুরী, নাজমুন্নাহার চৌধুরী মেরীন, সৈয়দা রহিমা বেগম, রায়হানা চৌধুরী, মুক্তা চৌধুরী, সুবারানা বেগম, মিত্রা কর, মেরিন, নন্দিতা দত্র,রীমা দাস,শেলী সমাদার প্রমুখ।
দোয়া ও ইফতার মাহফিলে পূর্বে বিকেলে এল্যামনাই এসোসিয়েশনের মাসিক সভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ প্রথম মহিলা শিক্ষা অফিসার, সুনাম গঞ্জ গার্লস স্কুলের প্রধান শিক্ষিকা এবং সিলেট সরকারী অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা এবং সিলেট সরাকারি মহিলা কলেজ এল্যামনাই এসোসিয়েশনের উপদেস্টা নুর রওশন চৌধুরীর (নেহার) ও সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী, এল্যামনাই এসোসিয়েশনের উপদেস্টা রুবি ফাতেমা ইসলাম এর রুহের মাগফিরাত কামনয় দোয়া করা হয়।

 

আরও পড়ুন



দেশের অর্থনৈতিক উন্নয়নে অবদান রাখছে বাণিজ্য মেলা: নাদেল

বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে বেশ গুরুত্বপূর্ণ...

কবুতরকে ধান ছিটিয়ে প্রচারনা শুরু করলেন আরিফ

নিজস্ব প্রতিবেদক: প্রতীক বরাদ্দ পেয়ে...

আম্মা বলে কেউ আর ডাকবে না…

তাসলিমা খানম বীথি: ১ অফিস...