সিলেট সদর উপজেলায় শিক্ষা বৃত্তি ও স্বাস্থ্য উপকরন বিতরণ

প্রকাশিত : ২৯ আগস্ট, ২০১৯     আপডেট : ১০ মাস আগে

সিলেট এক্সপ্রেস ডেস্ক: বিশেষ এলাকার উন্নয়নের জন্য উন্নয়ন সহায়তা শীর্ষক কর্মসূচীর আ্ওতায় সিলেট সদর উপজেলায় ২০১৮-১৯ অর্থ বছরের শিক্ষা বৃত্তি, শিক্ষা উপকরন ও স্বাস্থ্য উপকরন বিতরণ ২৯ আগস্ট বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে।
সিলেট সদর উপজেলা নির্বাহী অফিসার কাজী মহুয়া মমতাজ এর সভাপতিত্তে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটর জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সদর উপজেলার চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ । উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবুল মনসুর আসজাদের পরিচালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান, মিল্লাত আহমদ চৌধুরী, সদর উপজেলা সহকারী কমিশনার ভুমি, রুজিনা আক্তার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মুহাম্মদ হিরন মাহমুদ, কৃষি অফিসার রাকিবুল ইসলাম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা, গোলাম রাব্বানী মজুমদার।
অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, আজকের এই শিক্ষা বৃত্তি, শিক্ষা উপকরন ও স্বাস্থ্য উপকরন বিতরণ সম্ভব হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য । মাননীয় প্রধানমন্ত্রীর লক্ষ্য বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলা । তিনি বলেন লক্ষ্যে পৌছেতে হলে আমাদের ধাপে ধাপে এগুতে হবে। ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ ২০৩০ সালের মধ্যে উচ্চ মধ্যম আয়ের দেশ ২০৪১ উন্নত দেশ হবে ।

 

আরও পড়ুন

ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন

সৈয়দ মবনু ইন্নালিল্লাহ কেন? কারণ,...

হামহাম জলপ্রপাতে বেড়াতে এসে ছাত্রের মৃত্যু

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার গভীর অরণ্যের...

মোমিনখলায় মোটর সাইকেলসহ ইয়াবা বিক্রেতা গ্রেফতার

মহানগর গোয়েন্দা পুলিশে (ডিবি)’র অভিযানে...