সিলেট সদর উপজেলায় প্রতিবন্ধীদের মধ্যে উপবৃত্তির চেক বিতরণ অনুষ্ঠিত

প্রকাশিত : 04 November, 2019     আপডেট : ১ মাস আগে  
  

সিলেট সদর উপজেলা পরিষদের সমাজসেবা অফিসের উদ্যোগে সমাজসেবা অধিদপ্তর কতৃক পরিচালিত সিলেট সদর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত ১৫৪ জন প্রতিবন্ধী অসহায় দরিদ্র ছাত্র ছাত্রীদের মধ্যে শিক্ষা উপবৃত্তির চেক বিতরন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৪ নভেম্বর) দুপুরে উপজেলার হলরুমে সদর উপজেলা নির্বাহী অফিসার কাজী মহুয়া মমতাজের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব আশফাক আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা অফিসার ফারহানা নাসরিন, ইকরামুল কবির, বেবী রাণী ঘোষ, লিলা বেগম, সরমীষ্টা চৌধুরী প্রমুখ।

চেক বিতরণ অনুষ্ঠানে ১৫৪ জন প্রতিবন্ধীদের হাতে উপবৃত্তির চেক তুলে দেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান আশফাক আহমদ বলেন, শিক্ষার মানোন্নয়নে জননেত্রী শেখ হাসিনা সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিগত যত সরকার ক্ষমতায় ছিল তারা শিক্ষার উন্নয়নে কোন কাজ করেনি।

কিন্তু বর্তমান সরকার শিক্ষাকে গুরুত্ব দিয়ে শিক্ষার উন্নয়নে ব্যপক কাজ করে যাচ্ছে। শিক্ষা প্রতিষ্ঠান গুলোকে দুর্নীতি মুক্ত রাখতে শিক্ষার্থীদের টাকা মোবাইলের মাধ্যমে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়। ডিজিটাল বাংলাদেশের সেবা এখন মানুষের দোর গোড়ায়।

জননেত্রী শেখ হাসিনা সরকার সমাজের পিছিয়ে থাকা অনগ্রসর জাতিকে এগিয়ে নিতে ব্যাপক সহায়তা প্রদান করছে। আপনারা সকলে জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন যেন তিনি সুস্থ্য থেকে এভাবে দেশের সেবা করে যেতে পারেন।

আরও পড়ুন



বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন আধুনিক বাংলার স্বপ্নদ্রষ্টা

সিলেট এক্সপ্রেস ডেস্ক: বাংলাদেশ আওয়ামীলীগের...

নাজিরবাজার অগ্রগামী সমাজ কল্যাণ যুব সংঘের কমিটি গঠন

বিশ্বনাথের নাজিরবাজার অগ্রগামী সমাজ কল্যাণ...

জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে বিএনপি আলোচনা সভা আজ

সিলেট এক্সপ্রেস ডেস্ক: মহান স্বাধীনতার...