সিলেট সদরে ভাইস চেয়ারম্যান প্রার্থী পারভেজ আহমদ বই প্রতীক পেয়েছেন

,
প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি, ২০১৯     আপডেট : ৩ বছর আগে

সিলেট এক্সপ্রেস ডেস্ক :  আসন্ন ৫ম উপজেলা নির্বাচনে সিলেট সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী মো: পারভেজ আহমদ বই প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। বৃহস্পতিবার সকালে সিলেট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক (সার্বিক) সঞ্জয় কুমার প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেন। প্রতীক পেয়ে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচার-প্রচারণা শুরু ।

পারভেজ আহমদ বলেন, বই হচ্ছে জ্ঞানের প্রতীক তাই জয়ের ব্যাপারে নিজের প্রতি আত্মবিশ^াস রেখে তিনি বলেন, দীর্ঘদিন আমি তৃণমূল মানুষের সুখ-দুঃখ আনন্দ বেদনার সাথী হিসেবে তাদের পাশে থেকে অকুণ্ঠ ভালবাসা এবং সমর্থন পেয়েছি। উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান হয়ে বাকী দিনগুলো মানুষের সেবা করে কাটিয়ে দিতে চাই। আমি দেখেছি এ উপজেলার মানুষ আন্তরিকতার সহিত আমাকে বরণ করে নিচ্ছেন, ব্যক্ত করছেন তাদের প্রত্যাশা। জয়ের ব্যাপারে ইনশাল্লাহ আমি শতভাগ আশাবাদী।
তিনি আরোও বলেন, আমার ইচ্ছে আমি যতদিন যাবত জীবিত থাকবো উপজেলাবাসীর সেবা করে যাবো। আমি এ উপজেলাকে আধুনিক উন্নতমানের উপজেলা হিসেবে গড়ে তোলতে চাই। যাতে করে উপজেলাবাসী কোন কাজে অন্যত্র যেতে না হয়। সর্বোপরি বাংলাদেশের মধ্যে আমি সিলেট সদর উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো ইনশা আল্লাহ।আগামী ১৮ মার্চ উপজেলাবাসী আমাকে বই প্রতীকে ভোট আমাকে উপজেলাবাসী বই প্রতীকে আগামী ১৮ মার্চ ভোট দিয়ে আমাকে বিজয় করবে এটা আমার আত্মবিশ^াস।


আরও পড়ুন

বৃহস্পতিবার মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনী

 সিলেট-৩ আসনের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে...

মেয়রের চেয়ারে বসে প্রথম যে ফাইল স্বাক্ষর করলেন আরিফ

 দ্বিতীয় মেয়াদে সিলেট সিটি কর্পোরেশনের...

স্থগিত করা হলো শ্রীমদ্ভাগবত সংঘের সকল অনুষ্ঠান

 সিলেট এক্সপ্রেস ডেস্ক বৈশ্বিক করোনা...