সিলেট ষ্টেশন ক্লাবের কর্মচারীদের মাঝে পররাষ্ট্রমন্ত্রীর শীতবস্ত্র বিতরণ

,
প্রকাশিত : ২৬ জানুয়ারি, ২০২২     আপডেট : ৪ মাস আগে

পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. এম আব্দুল মোমেন এমপি এর পক্ষ থেকে সিলেট ষ্টেশন ক্লাব লিমিটেড এর কর্মচারীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৫ জানুয়ারি) বিকাল ৫টায় ক্লাব প্রাঙ্গণে এই শীতবস্ত্র বিতরণ করেন নেতৃবৃন্দ।

শীতবস্ত্র বিতরণকালে বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় বাংলাদেশের মানুষের আর্ত মানবতার সেবায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তারই নির্দেশে দেশের সব জায়গায় দলের নেতাকর্মীরা নিজ নিজ অবস্থান থেকে অসহায় মানুষের সাহায্য করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতা আমাদের ছোট্ট একটি প্রয়াস। পররাষ্ট্রমন্ত্রী ড. এ.কে.এম আব্দুল মোমেন এমপি সিলেটের বিভিন্নস্থানে শীতার্ত মানুষের শীতবস্ত্র বিতরণ করে যাচ্ছেন তা প্রশংসার দাবিদার।

শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন, সিলেট ষ্টেশন ক্লাব লিমিটেডের প্রেসিডেন্ট নূরউদ্দিন আহমদ এডভোকেট, ভাইস প্রেসিডেন্ট শাহ মো: মোসাহিদ আলী এডভোকেট, অর্থ ও পরিকল্পনা বিভাগের সদস্য হারুন আল রশীদ দিপু, ব্যবস্থাপনা বিভাগের সদস্য সুদীপ রঞ্জন সেন বাপ্পু, ক্রীড়া বিভাগের সদস্য জুম্মান আব্বাস রাজু, বিনোদন বিভাগের সদস্য ফজলে এলাহী চৌধুরী, উন্নয়ন ও আবাসিক বিভাগের সদস্য কয়ছর আহমেদ ওরফে আব্দুল মুমিন, সাংস্কৃতিক বিভাগের সদস্য তানজিনা মুমিন আহমদ, আপ্যায়ন বিভাগের সদস্য এ.এম মিজানুর রহমান, সাবেক প্রেসিডেন্ট মো: নজরুল ইসলাম, ক্লাব সদস্য সুব্রত পুরকাস্থ, আফসর আজিজ, পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েল, জিএম ফয়ছল, পিন্টু চক্রবর্তী, সাদত রহিম প্রমুখ।


আরও পড়ুন

 কয়েস চৌধুরীর সমর্থনে বিডিইআরএম সিলেট জেলার জনসভা

 সিলেট এক্সপ্রেস ডেস্ক : একাদশ জাতীয়...

মুমিনগণ ধৈর্যশীল হয়

 মুহাম্মদ শামসুল ইসলাম সাদিক মানবজাতীর...