সিলেট শহীদ সামসুদ্দিন আহমদ হাসপাতাল ঐতিহ্য রক্ষা কমিটি গঠন

প্রকাশিত : ১৮ জুলাই, ২০১৯     আপডেট : ৯ মাস আগে  
  

সিলেট শহীদ সামসুদ্দিন আহমদ হাসপাতাল ঐতিহ্য রক্ষা কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষ্যে গত ১৫ জুলাই নগরীর তালতলাস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এক আলোচনা সভার মাধ্যমে এ কমিটি গঠন করা হয়।
আলাউদ্দিন আহমদকে আহ্বায়ক, তুষার কান্তি হালদার, মো. আবু ইউসুফ, তন্ময় কান্তি দাশ, সুপ্রিয় পাল রূপমকে যুগ্ম-আহ্বায়ক করে ২১ সদস্য বিশিষ্ট সিলেট শহীদ সামসুদ্দিন আহমদ হাসপাতাল ঐতিহ্য রক্ষা কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সদস্য দিপংকর দে ডিম্পু, সাহেদ আহমদ, হ্যাপি দে, ফাহমিদা আক্তার রিনা, হাছান আহমদ, বাবুল সরকার, রনী রঞ্জন পাল, নন্দন দাস, বিদ্যুৎ পুরকায়স্থ, মো. আনহার, কয়েছ আহমদ, আরিয়ান আহমদ, তারেক আহমদ, অপু দাস, রঞ্জু দাস, শহীদ মিয়া।
আলাউদ্দিন আহমদের সভাপতিত্বে ও তুষার কান্তি হালদারের পরিচালনায় সভায় বক্তারা বলেন, সিলেট সিটি কর্পোরেশনের মধ্যে ২নং ওয়ার্ডের একটি নিজস্ব্য ঐতিহ্য রয়েছে। এ ওয়ার্ডে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতাল ছাড়াও রয়েছে স্বনামধন্য অনেক প্রতিষ্ঠান। এ ওয়ার্ডের ভিতরে কোন দুর্নীতি ও অনিয়ম হতে দেওয়া যাবে না। সভায় হাসপাতালের বিভিন্ন দূর্নীতি, অনিয়ম ও স্বেচ্ছাচারিতার বিষয় নিয়ে ব্যাপক সমালোচনা করা হয়। নেতৃবৃন্দরা বলেন, শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে অনেক অনিয়ম ও দুর্নীতির কথা সবার মুখে মুখে এখন ছড়িয়ে পড়েছে। বক্তারা এর তীব্র সমালোচনা করে অচিরেই সমস্যাগুলো সমাধানের জন্য হাসপাতাল কর্তৃপক্ষ ও প্রশাসনের প্রতি জোরালো দাবি জানান। আলোচনা সভায় বক্তব্য রাখেন তন্ময় কান্তি দাস, মো. আবু ইউসুফ, দীপংকর দে সহ প্রমুখ।
এসময় বক্তারা দুর্নীতি অনিয়ম ও স্বেচ্ছাচারীতার বিষয়ে একটি স্মারকলিপি হাসপাতাল কর্তৃপক্ষ বরাবর প্রদানের বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়।

আরও পড়ুন



দুটি কেন্দ্রে পুনঃভোট চান কাউন্সিলর প্রার্থী বাবুল

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট সিটি...

শাবির ৭ মেধাবী শিক্ষার্থী পাচ্ছেন প্রধানমন্ত্রী স্বর্ণপদক

কৃতিত্বপূর্ণ ফলাফলে ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক ২০১৭’র...