সিলেট মোটর সাইকেল পার্টস মার্চেন্ট এসোসিয়েশনের সভা ও পুরস্কার বিতরণ

,
প্রকাশিত : ০৩ অক্টোবর, ২০২০     আপডেট : ২ বছর আগে

সিলেট এক্সপ্রেস ডেস্ক সিলেট মোটর সাইকেল পার্টস মার্চেন্ট এসোসিয়েশনের এক জরুরী সাধারণ সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ২ অক্টোবর শুক্রবার রাতে সিলেট নগরীর কুমারপাড়াস্থ একটি কমিউনিটি সেন্টারে এই অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে বাৎসরিক ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
সিলেট মোটর সাইকেল পার্টস মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি মো. নুরুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাজুওয়ান আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন এসোসিয়েশনের সহ সভাপতি আবু জাফর কামরান, আবুল কালাম মনসুর, সহ সাধারণ সম্পাদ এনামুল হক এনাম, সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ আহমদ, অর্থ সম্পাদক বদরুল হক, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ জিয়া, ধর্ম সম্পাদক মো. কামরান হোসেন, ক্রীড়া সম্পাদক মো. জুনেদুর রহমান, সাংস্কৃতিক ও পাঠাগার সম্পাদক রায়হান আহমদ, এস. এম. নজরুল হক, আব্দুস সামাদ। এতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সদস্য মাওলানা আরশাদুল হক।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কার্যকরি কমিরি সদস্য সৈয়দ আহমদ নাছির, রুকন আহমদ, সদস্য মো. ফাহাদুর রহমান, আনহার উদ্দিন, অজিত চন্দ্র দে, কামরুজ্জামান, সুভাশীষ দাস, শাহরিয়ার হোসেন, মুজাক্কির আহমদ, মাসুদ আহমদ, সালাউদ্দিন আল মামুন প্রমুখ। সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয় ঐশী ট্রেডিং এবং ভিনি কোম্পানী থেকে যাতে কোন ধরনের মোটর সাইকেল পার্টস ক্রয় করা না হয় এবং এসোসিয়েশনের কার্যক্রমকে আরো বেগবান করতে সকলের সহযোগিতা কামনা করা হয়েছে। পাশাপাশি সকলকে সিলেট চেম্বারের সদস্য হওয়ার জন্য আহ্বান জানানো হয়।


আরও পড়ুন

মহালয়া উৎসবের ২য় দিন -সিটি মেয়র আরিফুল হক চৌধুরী

 সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল...

যুক্তরাস্ট্রে কমেছে মৃত্যুঃ বাড়ছে সুস্থ হওয়ার সংখ্যা

 এমদাদ চৌধুরী দীপু(১৬এপ্রিল,২০২০ ইং) নিউইয়র্ক...