সিলেট মিডিয়ার দুই দশক পূর্তি উৎসব- মাল মুহিত

প্রকাশিত : ২১ জুন, ২০১৯     আপডেট : ১ বছর আগে

সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন সারাবিশ্বে সবচেয়ে বড় প্রচার মাধ্যম হলো মিডিয়া। বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে সিলেট মিডিয়া ও এক অনন্য ভূমিকা পালন করে চলেছে। সুদীর্ঘ দুই দশক ধরে বহু-ঘাত প্রতিঘাত অতিক্রম করে সিলেট মিডিয়া প্রচার ও প্রসারের ক্ষেত্রে তাদের সার্বজনীন স্বকীয়তা বজায় রেখে চলেছে। এক্ষেত্রে মিডিয়া প্রচার মাধ্যমে আমাদের বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তিনি শুক্রবার সিলেট মিডিয়ার দুই দশক পূর্তি উৎসব উপলক্ষে সিলেট মিডিয়ার পক্ষ থেকে বিশেষ সংবর্ধিত অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট মিডিয়ার সভাপতি আহমেদ বকুল এর সভাপতিত্বে ও সৈয়দ সাইমুম আঞ্জুম ইভান এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক সংরক্ষিত সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী, মদন মোহন কলেজ এর সাবেক অধ্যক্ষ ড.আবুল ফতেহ ফাত্তাহ,বালাগঞ্জ কলেজ সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ লিয়াকত শাহ ফরিদি।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সফল নারী উদ্যোক্তা ফরিদা আলম, মোস্তফা সেলিম, ইফফাত শারমিন মজুমদার,মুকির হোসেন চৌধুরী, চৌধুরী আতউর রহমান আজাদ এডভোকেট, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব, মিনারা বেগম,সফল নারী উদ্যোক্তা গাজী লায়লী আক্তার স্বপ্না, দেওয়ান সামিনা চৌধুরী, আব্দুলা মজিদ চৌধুরী মিন্টু, অরুন চন্দ্র দাশ, শাহজাহান খান,সফল সংগঠক হাবিব হাসান বাবলু, মো. আব্দুল আহাদ, মিতালী দাস, মঞ্জুর আহমদ চৌধুরী প্রমুখ।

আরও পড়ুন

ডা: মঈন উদ্দিনের মৃত্যুতে সিসিক মেয়রের শোক

ডা: মঈন উদ্দিনের মৃত্যুতে মেয়র...

করোনায় ক্ষতিগ্রস্ত শিল্পি-কলাকুশলীদের নগদ সহায়তা দিয়েছে সিসিক

করোনায় ক্ষতিগ্রস্ত শিল্পি-কলাকুশলীদের নগদ অর্থ...