সিলেট মহানগর বিএনপির তাৎক্ষনিক দোয়া মাহফিল সম্পন্ন

প্রকাশিত : ০১ এপ্রিল, ২০১৯     আপডেট : ১০ মাস আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক :  ষড়যন্ত্রমুলক মামলায় কারান্তরীণ তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগুমুক্তি, আশু সুস্থতা ও মুক্তি কামনা করে সিলেট মহানগর সিলেট মহানগর বিএনপির উদ্যোগে এক দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। মাহফিলটি সোমবার বাদ আসর নগরীর দরগাহে হযরত শাহজালাল (র.) মাজার সংলগ্ন জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। মাহফিলে সিলেট মহানগর বিএনপি, ২৭টি ওয়ার্ডের নেতৃবৃন্দ ছাড়া বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
মাহফিলে দীর্ঘদিন কারারুদ্ধ হয়ে বর্তমানে ঢাকা পিজি হাসপাতালে চিকিৎসাধিন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি, আশু সুস্থতা ও দ্রুত মুক্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহিফলে এছাড়া মাহফিলে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকো’র রুহের মাগফেরাত, দেশনায়ক তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু, নিখোঁজ জননেতা এম. ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলী সহ গুমকৃত সকল নেতাকর্মীদের সন্ধান কামনা এবং দেশ জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত চৌধুরী সাদেক, সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, সহ-সভাপতি কাউন্সিলার রেজাউল হাসান কয়েস লোদী, সহ-সভাপতি জিয়াউল হক জিয়া ও আমির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী ও হুমায়ুন আহমদ মাসুক, সাংগঠনিক সম্পাদক কাউন্সিলার সৈয়দ তৌফিকুল হাদী, সাংগঠনিক সম্পাদক মুকুল আহমদ মোর্শেদ ও মাহবুব চৌধুরী, দফতর সম্পাদক সৈয়দ রেজাউল করিম আলো, স্বাস্থ্য সম্পাদক ডা: আশরাফ আলী, আপ্যায়ন সম্পাদক আফজাল উদ্দিন, সহ-দফতর সম্পাদক লোকমান আহমদ, বিএনপি নেতা নাজির হোসেন ও মুফতী রায়হান উদ্দিন মুন্না, জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসান, মহানগর ওলামা দলের সভাপতি মাওলানা ফয়েজ উদ্দিন, সাবেক ছাত্রদল নেতা নজরুল ইসলাম, আব্দুল্লাহ শফি শাহেদ, ওসমান গণি, কল্লোল জ্যোতি বিশ্বাস জয়, মাহফুজ আহমদ, কামরান আহমদ, রায়হান উদ্দিন রাজু, রাজন আচার্য্য, জেলা ও মহানগর ছাত্রদল নেতা আব্দুল করিম জোনাক, আব্দুল হাসিব, জুবের আহমদ, হোসাইন আহমদ, আলী আকবর রাজন, দুলাল রেজা, ডা: শাকিলুর রহমান, রুবেল ইসলাম, তাজুল ইসলাম সাজু ও মাহবুবুল আলম সৌরভ প্রমূখ।

আরও পড়ুন



কেমুসাস স্মৃতি: প্রথম দিনের কথা

শাহেদ শাহরিয়ার: পর্ব-১-সময়টা ‘৯৫’র শেষের...

নিদনপুর সমাজকল্যাণ সংস্থার প্রশংনীয় উদ্যোগ

বিয়ানীবাজার পৌরশহরের নিদনপুর সমাজকল্যাণ সংস্থার...

মুক্তিযোদ্ধা সন্তান’র উপর হত্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ সমাবেশ

গোয়াইনঘাট(সিলেট) থেকে সংভাদদাতাঃ সিলেটের গোয়াইনঘাটে...