সিলেট বিয়ানীবাজার উপজেলা ছাত্রদলের দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন

প্রকাশিত : ২৬ মে, ২০১৯     আপডেট : ১১ মাস আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: দেশনেএী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিএনপির কেন্দ্রিয় নেতা নিখোঁজ এম. ইলিয়াস আলী ফিরে আসার প্রতীক্ষায় জাতীয়তাবাদী ছাত্রদল বিয়ানীবাজার উপজেলা ছাত্রদল নেতা এমরান আহমদের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল। রবিবার বাদ আছর স্থানীয় সিটি গেইট এলাকায় একটি অভিযাত রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। বিয়ানীবাজার উপজেলা ছাত্রদল নেতা এমরান আহমদের সভাপতিত্বে ও বিয়ানীবাজার সরকারী কলেজ ছাদদল নেতা কয়েছ আহমদ ও উপজেলা ছাতদল নেতা তোফায়েল আহমদের যৌথ পরিচালনায়,

প্রধান অতিথি হিসাবে উপস্থিত বক্তব্য রাখেন, সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম সাজু, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত বক্তব্য রাখেন, সিলেট মহানগর ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক এম শোয়েব আহমদ, সিলেট মহনাগর ছাত্রদলের সাবেক সদস্য মাহফুজুর হাসান সাগর, জেলা ছাত্রদল নেতা ও কুলাউড়া ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ফাহাদ মাহফুজ চৌধুরী, মহানগর ছাত্রদল নেতা একবাল আহমদ, অন্যন্যদের মাঝে উপস্থিত ছিলেন, সিলেট ছাত্রদল নেতা ও বিয়ানীবাজার উপজেলা ছাত্রদল নেতা, হাসান আহমদ, রাজু আহমদ, জুয়েল আহমদ, রুহুল উদ্দিন, রাহিম আহমদ, জাফরান আহমদ,নাজু আহমদ, আশিক আহমদ, নোমান আহমদ, সাহেদ আহমদ , টিপু হোসেন, জায়েদ আহমদ, সোনাম হাসান, তানভীর আহমদ,দেলোওয়ার হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তারা বক্তব্য বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে দায়েরকৃত সব মামলা প্রত্যাহার করতে হবে। অবিলম্বে তাকে নিঃশর্ত মুক্তি দিতে হবে। খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্তি না দেয়া পর্যন্ত গণতান্ত্রিক শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা হবে এবং বিএনপির কেন্দ্রিয় নেতা এম. ইলিয়াস আলী নিখোঁজের ৭ বছর । ২০১২ সালের ১৭ মে রাজধানীর বনানী থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হওয়ার ৭ বছর পূর্ণ হলেও অপেক্ষার প্রহর শেষ হয়নি পরিবারের। তার ফিরে আসার প্রতীক্ষায় পরিবার ও অনুসারীদের দিন কাটলেও তারা জানেন না আদৌ তিনি বেঁচে আছেন কী না? তবে তার ফিরে আসার অপেক্ষায় দিন কাটছে তাদের। আগামী আন্দোলন সংগ্রামে বিয়ানীবাজারসহ সকল ছাত্রদলের নেতাকর্মীরা ঐক্যবন্ধ ভাবে আন্দোলন সংগ্রামে অংশগ্রহন করে বেগম খালেদা জিয়াকে মুক্তি ও এম ইলিয়াস আলী আমাদের মাঝে ফিরে চাই।

 

আরও পড়ুন



সিলেটে ভূমিকম্প অনুভূত

শুক্রবার দুপুরে মৃদু ভূমিকম্পে কেঁপে...

ক্রীড়াঙ্গনকে আলোকিত করেছে লুসাই পরিবার

সিলেট এক্সপ্রেস ডেস্ক: বাংলাদেশ জাতীয়...