সিলেট বিভাগে করোনাভাইরাসে ১৭ জনের মৃত্যু

,
প্রকাশিত : ১০ আগস্ট, ২০২১     আপডেট : ৯ মাস আগে

সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় আরও ১৭ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে আরও ৫৯০ জনের শরীরে ভাইরাসটি শনাক্ত হয়েছে।

মঙ্গলবার (১০ আগস্ট) সকালে সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. হিমাংশু লাল রায় এ তথ্য জানিয়েছেন।

জানা গেছে, নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলায় ২৫৫ জন, সুনামগঞ্জে ১০৫, হবিগঞ্জে ১০১ ও মৌলভীবাজারে ৬৭ জনের করোনা শনাক্ত হয়। এছাড়াও সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৬২ জনের করোনা শনাক্ত হয়েছে। এই সময়ে নমুনা পরীক্ষা করা হয়েছিলো ২০৫৪ টি। সে হিসেবে শনাক্তের হার ২৮ দশমিক ৭২ শতাংশ। এ নিয়ে মোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪৬ হাজার ৪ শত ৫৪ জন। যার সর্বোচ্চ সিলেট জেলায় ২৪ হাজার ৯ শত ৩৫ জন, সুনামগঞ্জে ৫ হাজার ৪ শত ১২ জন, হবিগঞ্জে ৫ হাজার ৬ শত ২৩ জন, মৌলভীবাজারে ৬ হাজার ৬ শত ১৬ জন। আর ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোট ৩ হাজার ৮ শত ৬৮ জনের করোনা শনাক্ত হয়েছে। শেষ ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে নতুন করে সুস্থ হয়ে উঠেছেন ৩০৭ জন। আর নতুন করে হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ১৩৬জন।

এনিয়ে সিলেটে করোনাভাইরাসে মোট প্রাণহানি হয়েছে ৮২২ জনের। এর মধ্যে সিলেট জেলায় ৬০৯ জন, সুনামগঞ্জে ৫৯ জন, জবিগঞ্জে ৪০ জন, মৌলভীবাজারে ৬৫ জন এবং সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মোট ৪৯ জনের করোনায় মৃত্যু হয়েছে।


আরও পড়ুন