সিলেট নগরীকে শান্তিময় লুটপাট সন্ত্রাসমুক্ত রাখতে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান

প্রকাশিত : ২৭ জুলাই, ২০১৮     আপডেট : ২ বছর আগে

আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার উন্নয়ন ও শান্তির প্রতীক নৌকা, সিলেট নগরীকে শান্তিময় লুটপাট সন্ত্রাসমুক্ত রাখতে এবং শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ৩০জুলাই নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান। তিনি বলেন শেখ হাসিনা কথায় ও কাজে বিশ্বাসী বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়ন ধারায় সমপৃক্ত হয়ে সিলেট নগরীকে উন্নত আধুনিক নগরী গড়তে শেখ হাসিনার মনোনীত বদরউদ্দিন আহমদ কামরানকে নৌকা প্রতীকে ভোট প্রদানের আহবান জানান। তিনি গতকাল শুক্রবার বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলা শাখার উদ্যোগে প্রচার ও গনসংযোগ অনুষ্ঠিত সভায় তিনি একথা বলেন।
গতকাল শুক্রবার বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলা শাখার উদ্যোগে সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকা প্রতীকের সমর্থনে আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ ও লন্ডন টাওয়ার হ্যামলেটস এর কাউন্সিলর নাজমা রহমান এর নেতৃত্বে নগরীর উপশহর মেন্দিবাগ সহ বিভিন্নস্থানে প্রচার ও গনসংযোগ করে।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা মানিক মিয়া, সিনিয়র সহ-সভাপতি সামসুল আলম, সহ-সভাপতি হেলেন আহমদ, ওয়াহিদুর রহমান ওয়াহিদ, হাজী ময়নুল ইসলাম, মাহমুদুর রশিদ দিদার, অরুনোদয় পাল ঝলক, সাধারণ সম্পাদক ফেরদৌস খাঁন, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আল মামুন মনির, চিত্রশিল্পী ভানু লাল দাস, সাংগঠনিক সম্পাদক সেলিম খান, দপ্তর সম্পাদক আব্দুল হক লিমন, সহ-দপ্তর সম্পাদক নাজিম উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক শহীদুল ইসলাম টিপু সুলতান, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক লিটন আহমদ, ছাত্র বিষয়ক সম্পাদক এড. তোফায়েল হোসেন, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বিধু ভূষন চক্রবর্তী, সহ-সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শহীদুর রহমান স্বপন, সহ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অধ্যাপক বিলাল উদ্দিন, নির্বাহী সদস্য কাজী নজরুল ইসলাম, ফরিদা ইয়াছমিন হেপী, হামিদুল ইসলাম।

আরও পড়ুন