সিলেট জেলা রোভার স্কাউটসের মতবিনিময়ও গ্রুপ সভাপতি ওয়ার্কশপ এর উদ্ভোধন

প্রকাশিত : ১৫ এপ্রিল, ২০১৯     আপডেট : ১ বছর আগে  
  

সিলেট জেলা রোভার স্কাউটস এর বিভিন্ন বিশ্ববিদ্যালয়, কলেজ, মাদ্রাসার অধ্যক্ষ, রেজিস্ট্রার এর মতবিনিময় ও গ্রুপ সভাপতি ওয়ার্কশপ উদ্ভোধন করা হয়েছে।
সিলেট জেলা প্রশাসক ও সিলেট জেলা রোভার রোভার স্কাউটস এর সভাপতি এম কাজী এমদাদুল ইসলাম প্রধান স্কাউট ব্যক্তিত্ব হিসেবে উপস্থিত থেকে গতকাল শনিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে কার্যক্রম এর শুভ উদ্ভোধন করেন।
এসময় সভাপত্বি করেন আবুল কালাম চৌধুরী সিনিয়র সহ সভাপতি বাংলাদেশ স্কাউটস ও সদস্য জাতীয় নির্বাহী কমিটি বাংলাদেশ স্কাউটস। বিশেষ স্কাউট ব্যক্তিত্ব হিসেবে উপস্থিত ছিলেন এ কে এম সেলিম চৌধুরী সম্পাদক বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চল, খান মঈনউদ্দিন আল মাহমুদ সুহেল যুগ্ম সম্পাদক বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চল, জহির উদ্দিন আমিন কমিশনার জেলা রোভার স্কাউটস, মবশ্বীর আলী সম্পাদক সিলেট জেলা রোভার স্কাউটস।
আরো উপস্থিত ছিলেন তোফায়েল আহমদ তুহিন সহকারী কমিশনার জেলা রোভার স্কাউটস। অনুষ্ঠান পরিচালনা করেন রোভার হাফিজুর রহমান রাহাদ বিভাগীয় সিনিয়র রোভারমেট প্রতিনিধি। প্রধান অতিথি, সভাপতি ও বিশেষ অতিথিদের ফুল দিয়ে বরন করেন রোভার রাহিম উদ্দিন রাহি জেলা সিনিয়র রোভারমেট প্রতিনিধি, রোভার মাসুদা শিকদার সাথী জেলা সিনিয়র রোভারমেট প্রতিনিধি, রোভার ইমরান হোসেন ও রোভার মোস্তাকিম আহমদ জিন্নাহ।
অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন কুতুব উদ্দিন ও গীতা পাঠ করেন বিপুল চন্দ্র দত্ত। এছাড়া অনুষ্ঠানে সিলেটের বিভিন্ন কলেজ, মাদ্রাসা অংশ নেন।

 

আরও পড়ুন



বিদ্যুৎ কর্মকর্তার ফাঁস লাগানো লাশ উদ্ধার

নগরীর দক্ষিণ সুরমার গোটাটিকরে সিলেট...

জালালাবাদ লেখক ফোরামের লেখক সম্মেলন শুক্রবার

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট বিভাগের...

সেই ফরিয়াদ

মুয়াজ বিন এনাম : ....